Nokia 9, FCC’র সার্টিফিকেশন পেল

Nokia 9, FCC’র সার্টিফিকেশন পেল
HIGHLIGHTS

FCC’র এই লিস্টিং থেকে শুধু এটুকু জানা গেছে যে, এতে NFC আর ব্লুটুথ 4.2 এর সাপোর্ট থাকবে

আসা করা হচ্ছে যে, Nokia 9 অ্যান্ড্রয়েড স্মার্টফোনটি তাড়াতাড়ি বাজারে এসে যাবে। এখনও অব্দি HMD গ্লোবালের আপকামিং ফ্ল্যাগশিপ ডিভাইস Nokia 9 কে বেশ কিছু বেঞ্চ মার্কিং ডিভাইসে দেখা গেছে। এখনও অব্দি এই ডিভাইসের বিষয়ে বিভিন্ন ধরনের খবর সামনে এসেছে। এই লিক গুলির মাধ্যমে এই ফোনটির বিষয়ে বহু তথ্য পাওয়া গেছে।

এখনও অব্দি পাওয়া খবর অনুসারে, Nokia 9 এ স্ন্যাপড্র্যাগন 835 চিপস্টেকের সঙ্গে 4GB আর 8GB র‍্যাম থাকতে পারে। এবার এই ফোনটি FCC’র সার্টিফিকেশন পেয়েছে। এর মাধ্যমে এই ফোনটির বিষয়ে বেশ কিছু খবর সামনে এসেছে। তবে এই খবরটিকে যথেষ্ট বলা যায়না। FCC’র এই লিস্টিং থেকে শুধু এটুকু জানা গেছে যে এই ফোনটিতে NFC আর ব্লুটুথ 4.2 এর সাপোর্ট থাকবে।

এখনও অব্দি পাওয়া খবর অনুসারে Nokia 9 এ 5.5 ইঞ্চির ফুল HD ডিসপ্লে থাকবে। এটি কোম্পানির প্রথম ডিভাইস হবে যাতে  जो 'Nokia OZO Audio'র সাপোর্ট থাকবে। এই ডিভাইসের র‍্যাম 8GB’র হবে। আগের লিকে জানা গেছিল যে এই ডিভাইসে 4GB আর 8GB র‍্যামের বিকল্প থাকবে।

এই ডিভাইসের ইন্টারনাল স্টোরেজ 64GB;র হবে। লিক রেন্ডার অনুসারে মনে করা হচ্ছে যে এই ডিভাইসে ডুয়াল রেয়ার ক্যামেরা থাকবে। এই ডিভাইসটি কুইক চার্জিং 3.0 সাপর্ট করবে।

এই ডিভাইসটিতে 13 মেগাপিক্সালের ডুয়াল রেয়ার ক্যামেরা আর ফ্রন্ট ক্যামেরা 12 মেগাপিক্সালের হবে। এছাড়া এই ডিভাইসে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকবে। এই ডিভাইসটি IP68 এর সার্টিফিকেশন যুক্ত হবে। এই স্মার্টফোনটি বছরের তৃতীয় ভাগে লঞ্চ করা হতে পারে।

সোর্সঃ

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo