Nokia 6 সিলভার কালার ভেরিয়ান্টে 4GB র্যাম আর 32GB স্টোরেজের সঙ্গে অনলাইনে দেখা গেল

Nokia 6 সিলভার কালার ভেরিয়ান্টে 4GB র্যাম আর 32GB স্টোরেজের সঙ্গে অনলাইনে দেখা গেল
HIGHLIGHTS

এই সিলভার ভেরিয়েন্টে 4GB র্যাম আর 32GB ইন্টারনাল স্টোরেজের অপশনে পাওয়া যাবে. এটি নতুন ভারিয়েন্ট কারন এই প্রথম ভেরিয়েন্টে 4GB র্যাম আর 64GB’র ইন্টারনাল স্টোরেজ আছে, সেখানে এর গ্লোবাল ভেরিয়ান্টে 3GB র্যাম আর 32GB ইন্টারনাল স্টোরেজ থাকবে

Nokia 6 কে সবার আগে চিনে ব্ল্যাক কালারে 4GB র্যাম আর 64GB ইন্টারনাল স্টোরেজের সঙ্গে সামনে আনা হয়েছিল. চিনে এর দাম CNY 1,699 (প্রায় Rs.16,750) রাখা হয়েছে. এবার এই স্মার্টফোনের একটি নতুন সিলভার ভেরিয়ান্ট অনলাইনে দেখা গেছে. এটিকে Yahoo Taiwan অনলাইন স্টোরে দেখা গেছে. এর দাম TWD 7,790 (প্রায়, Rs.16,500). এর শিপিং ডেট 10 মে বলা হয়েছে.

এই লিস্টিং এ বলা হয়েছে যে, এই সিলভার ভেরিয়েন্ট 4GB র্যাম আর 32GB’র ইন্টারনাল স্টোরেজ অপশনে পাওয়া যাবে. এটি নতুন ভেরিয়েন্ট কারন প্রথম ভেরিয়েন্টে 4GB র্যাম আর 64GB’র ইন্টারনাল স্টোরেজ আছে, তবে এর গ্লোবাল ভেরিয়েন্টে 3GB র্যাম আর 32GB ইন্টারনাল স্টোরেজ থাকবে. এরসঙ্গে কিছু বাজারে এর আর্ট ব্ল্যাক স্পেশাল এডিশান 4GB র্যাম আর 64GB ইন্টারনাল স্টোরেজের সঙ্গে আসবে.

আরো দেখুন: Samsung Galaxy J5 2017 পেল FCC সার্টিফিকেশন

এর অন্য স্পেকস প্রথম ভেরিয়ান্টের মতনই হবে. Nokia 6 এ 5.5 ইঞ্চির ফুল HD ডিসপ্লে 2.5D গোরিলা গ্লাসের সঙ্গে আসবে. এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 430 প্রসেসার থাকবে. এই স্মার্টফোনের ক্যামেরা আর সেটআপের দিকে দেখলে দেখা যাবে যে এতে, 16 মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা আর 8 মেগাপিক্সালের ফ্রন্ট ফেসিং ক্যামেরাও আছে. এই ফোনটি মেটাল বডির, যা একে একটি স্পেশাল লুক দেয়.

আরো দেখুন: Sony Xperia XZ Premium গ্রিক বেঞ্চ ওয়েবসাইটে দেখা গেছে

আরো দেখুন: Jio’র এই প্ল্যানে পাওয়া যাচ্ছে 168GB ডাটা

Team Digit

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India! View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo