Nokia 5 ফোনটি ভারতে নতুন কনফিগারেশান আর 3 GB র‍্যামের সঙ্গে 13,499 টাকায় লঞ্চ হয়েছে

Nokia 5 ফোনটি ভারতে নতুন কনফিগারেশান আর 3 GB র‍্যামের সঙ্গে 13,499 টাকায় লঞ্চ হয়েছে
HIGHLIGHTS

এইচএমডি গ্লোবাল এই সপ্তাহের শুরুতে ভারতে 'Nokia 5' ফোনটি নতুন কনফিগারেশান 3 GB র‍্যামের সঙ্গে লঞ্চ করেছে যার দাম 13,499 টাকা করা হয়েছে

এইচএমডি গ্লোবাল তাদের নোকিয়া ব্র্যান্ডের স্মার্টফোন 'Nokia 5' নতুন কনফিগারেশান আর  3 GB র‍্যামের সঙ্গে সোমবার ভারতে লঞ্চ করেছে, যার দাম 13,499 টাকা রাখা হয়েছে।

এই ডিভাইসটিতে 5.2 ইঞ্চির IPS HD ডিসপ্লে আছে, যাতে কর্নিং গোরিলা গ্লাস দেওয়া হয়েছে। এর রেয়ার ক্যামেরাটি 13 মেগাপিক্সালের আর এতে ফেস ডেটিকেশান অটো-ফোকাস (পিডিএফ) আছে আর এর ফ্রন্ট ক্যামেরাটি অটো ফোকাস যুক্ত আর এটি একটি 8 মেগাপিক্সালের ক্যামেরা

এইচএমডি গ্লোবালের ভারতের ভাইস চেয়ারম্যান অজ্য় মেহতা বলেছেন যে, “Nokia 5 একটি খুব ভাল ফোন হিসাবে নিজেকে আগেই প্রমান করেছে আর এটি নিজের সেগমেন্টের থেকে বেশি সেগমেন্টের ফোনকেও ভাল প্রতিযোগিতা দিচ্ছে। এবার আমরা এই ফোনটিতে বেশি মেমারি দিয়েছি, যাতে এই ফোনে স্টিক ইঞ্চিনিয়ারিং ডিজাইন বেশি প্রদর্শিত হয়”।

এই ডিভাইসটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 430 মোবাইল প্ল্যাটফর্ম আছে আর এর ইন্টারনাল মেমারি 16 GB যা মাইক্রো এসডি কার্ড দিয়ে 128 GB অব্দি বাড়ানো যায়। এতে একটি 3,000 mah এর ব্যাটারি আছে।

Nokia 5 ফোনটির 3 GB ভেরিয়েন্টটি ফ্লিপকার্টে 7 নভেম্বর থেকে কিনতে পাওয়া। আর এটি কিছু বাছাই করা দোকানে ১৪ নভেম্ভর থেকে কিনতে পাওয়া যাবে।                                          

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo