Nokia 2.4 চলতি মাসেই ভারতে হবে লঞ্চ, সোশ্যাল মিডিয়ায় পোস্ট হল টিজার

Nokia 2.4 চলতি মাসেই ভারতে হবে লঞ্চ, সোশ্যাল মিডিয়ায় পোস্ট হল টিজার
HIGHLIGHTS

Nokia Mobile India তাঁদের টুইটার হ্যান্ডেল থেকে 14 সেকেন্ডের একটি ভিডিও শেয়ার করেছে, যেখানে Nokia 2.4 ফোনের পিছনের প্যানেলটি দেখানো হয়েছে।

আগামী ২৬ নভেম্বর বাজারে লঞ্চ হবে Nokia 2.4। এই সম্পর্কে জানিয়েছে HMD Global

Nokia 2.4 ফোনের ফিচার সম্পর্কে কথা যদি বলি তবে ডুয়াল রিয়ার ক্যামেরা, শক্তিশালী ব্যাটারি-সহ একগুচ্ছ ফিচারের সাথে আসবে

Nokia ফোন নির্মাতা সংস্থা HMD Global চলতি মাসে ভারতে তার নতুন মোবাইল ফোন আনতে চলেছে। আগামী ২৬ নভেম্বর বাজারে লঞ্চ হবে Nokia 2.4। এই সম্পর্কে জানিয়েছে এচএমডি গ্লোবাল। নোকিয়া ব্র্যান্ড লাইসেন্সি HDM Global তার নতুন ফোন Nokia 2.4 সম্পর্কিত একটি টিজার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে।

Nokia 2.4 ফোনে থাকবে সংস্থার আরেকটি মডেল Nokia 3.4 ফোনের মতো ফিচার। বলে দি যে নোকিয়া ৩.৪ গত সেপ্টেম্বরে বাজারে এসছিল। Nokia 2.4 ফোনের ফিচার সম্পর্কে কথা যদি বলি তবে ডুয়াল রিয়ার ক্যামেরা, শক্তিশালী ব্যাটারি-সহ একগুচ্ছ ফিচারের সাথে আসবে। পাশাপাশি ফোনে একটি ওয়াটারড্রপ পাঞ্চহোল ডিসপ্লে রয়েছে। ফোনের ব্যাক সাইডে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও দেওয়া হয়েছে।

Nokia Mobile India তাঁদের টুইটার হ্যান্ডেল থেকে 14 সেকেন্ডের একটি ভিডিও শেয়ার করেছে, যেখানে Nokia 2.4 ফোনের পিছনের প্যানেলটি দেখানো হয়েছে। তবে এখনও পর্যন্ত Nokia 2.4 ফোনের দাম সম্পর্কে সংস্থা কিছু জানায়নি। তবে অনুমান করা হচ্ছে যে ভারতের বাজারে Nokia 2.4 এর দাম প্রায় 12,000 টাকার কাছাকাছি হবে। সাথে কী কী ফিচার থাকবে সেটা জেনে নেওয়া যাক…

Nokia 2.4 ফোনে অনুমানিত ফিচার

ডুয়াল সিম-যুক্ত (ন্যানো) Nokia 2.4 স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভার্সানের। এর ৬.৫ ইঞ্চি HD+ ডিসপ্লে স্ক্রিনের আসপেক্ট রেশিও ২০:৯। অর্থাৎ স্ক্রিনে এই মাপের ছবি দেখা যাবে। অক্টা-কোর মিডিয়াটেক হেলিও P22 SoC প্রসেসরের ফোনটির ব়্যাম ৩ জিবি পর্যন্ত। 2GB ব়্যামের মডেলটির দাম সামান্য কম। একইভাবে ভিন্ন এর ইন্টারনাল মেমোরিও। 2GB ব়্যাম মডেলটির ইন্টারনাল স্টোরেজ 32GB। এবং 3GB ব়্যামের সেটটি ইন্টারনাল স্টোরেজ 64GB।
 
এবার আসা যাক ফোনের ক্যামেরায়। ডুয়াল রিয়ার ক্যামেরার একটি 13 মেগাপিক্সল এবং সেকেন্ডারি ক্যামেরাটি 2 মেগাপিক্সলের। সেলফি আর ভিডিও চ্যাটিংয়ের জন্য ফ্রন্ট ক্যামেরাটি পাঁচ মেগাপিক্সল বিশিষ্ট। এর ব্যাটারিও অত্যন্ত শক্তিশালী। 4,500mAh ব্যাটারি-যুক্ত ফোনটি একবার চার্জ করলে নিশ্চিন্তে দীর্ঘক্ষণ সিনেমা দেখতে কিংবা গেম খেলতে পারবেন। এছাড়া এফএম রেডিও, 4G LTE, GPS-এর মতো সাধারণ ফিচারগুলি তো রয়েছে।

Digit.in
Logo
Digit.in
Logo