REALME X2 আর REALME X2 PRO ফোন দুটির জন্য নতুন সিকিউরিটি

REALME X2 আর REALME X2 PRO ফোন দুটির জন্য নতুন সিকিউরিটি
HIGHLIGHTS

রিয়েলমির দুটি ফোনে নতুন আপডেট এসেছে

একাধিক আপডেটের সঙ্গে

রিয়েলমি তাদের দুটি স্মার্টফোন Realme X2 আর Realme X2 Pro র জন্য নতুন সফটোয়্যার আপডেট দিয়েছে। আর দুটি ফোন ডিসেম্বর 2019 য়ের সিকিউরিটি প্যাচ আছে। আর এই ফোনে ডার্ক মডো ট্যাঙ্গেলের সুবিধাও আছে। আর কোম্পানি এই আপডেট চিনের রিয়েলমি গ্রাহকদের জন্য রিলিজ করেছিল। আর এবার ভারতে Realme X2 ফোনের সফটোয়্যার আপডেট দিয়েছে।

সিকিউরিটি প্যাচ আর ডার্ক মোড ট্যাঙ্গেল ছাড়া আপডেটে বেশ কিছু নতুন জিনিস দেওয়া হয়েছে। আর কোম্পানি চেনলগে কিছু আপডেট করেছে। Realme X2 Pro ফোনের আপডেটে নোটিফিকেশান সেন্টারে ডার্ক মোডের ফাস্ট ট্যাংল দেওয়া হয়েছে। চেনলগে বলা হয়েছে যে এই আপডেট অ্যাড নোটিফিকেশান সেন্টার আর স্ট্যাটাস বারের মধ্যে রাখা হবে। আর এর সঙ্গে এটি কল ফিচারে ফ্ল্যাশ আর ভিডিও মোডে HDR ফিচারও দিয়েছে। আর নতুন সফটোয়্যার আপডেটের স্টেবিলিটিতে বেশ কিছু সমস্যা সমাধান করা হয়েছে। আর Relame X2 ফার্মওয়্যার ফ্রন্ট ক্যামেরা নাইটস্কেপ মোড আর থার্ড পার্টি অ্যাপ ভয়েস কলের কোয়ালিটি উন্নতি করবে।

Realme X2আর Realme X2 Pro র জন্য  RMX1992EX_11_A.17 আর RMX1931EX_11_A.08 ভার্সান নাম্বারের আপডেট দেওয়া হচ্ছে। আর এই সব আপডেট বাছাই করা গ্রাহকদের দেওয়া হচ্ছে আর কোন বাগ না এলে এই আপডেট সবার জন্য দেওয়া হবে।

Realme X2 Pro ফোনটি একটি ফ্ল্যাগশিপ ফোন হিসাবে এসেছে। আর এই ফোনে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855+ চিপসেট পাবেন। আর এই ফোনে আপনারা 6.5 ইঞ্চির একটি সুপার AMOLED ডিসপ্লে পাবেন। আর এতে আপনারা FHD+ রেজিলিউশানের সুবিধা পাবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo