Nokia 6 (2018) স্মার্টফোনটি ভারতে কিনতে পাওয়া যাচ্ছে, এর দাম এর এর অফারের বিষয়ে জানুন

Updated on 07-Apr-2018
HIGHLIGHTS

Nokia 6 (2018) স্মার্টফোনটিতে আপনারা বেশ কজিছু অসাধারন ফিচার্স পাবেন আর এছাড়া ভারতে এই কিছু অসাধারন অফারের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে

আপনাদের নিশ্চই মনে আছে যে সদ্য মাত্র কিছু দিন আগেই ভারতে নিউ দিল্লিতে অনুষ্ঠিত একটি ইভেন্টে নোকিয়া তাঁদের কয়েক্টি নতুন স্মার্টফোনের সঙ্গে, ভারতে Nokia6(2018) লঞ্চ করেছিল। আর এবার এই ফোনটিই কিনতে পাওয়া শুরু হয়েছে। আসুন এর বিষয়ে আরও কথা একটু ডিটেলসে জানা যাক।

Nokia 6 (2018) স্মার্টফোনটি ভারতে কিনতে পাওয়া যাচ্ছে, এই স্মার্টফোনটি গত বছরের HMD Global য়ের লঞ্চ করা Nokia 6 স্মার্টফোনটির আপডেটে ভার্সান হিসাবে লঞ্চ করা হয়েছে। আর আপনাদের এটা বলে রাখি যে এই স্মার্টফোনটি সম্প্রতি একটি ইভেন্টে ভারতে Nokia 7 Plus আর Nokia 8 Sirocco স্মার্টফোনটির সঙ্গে লঞ্চ করা হয়েছিল।

Nokia 6 (2018) স্মার্টফোনটির দাম আর লঞ্চ অফার

Nokia 6 (2018) স্মার্টফোনটি ভারতে 16,999 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে, আর এই দামে এই ফোনটিতে কোম্পানি ভাল স্পেক্স আর ফিচার্স দিয়েছে। স্মার্টফোনটি স্টক অ্যান্ড্রয়েডে লঞ্চ করা হয়েছে। আর এছাড়া এটি ব্ল্যাক আর সিলভার কালারে পাওয়া যাবে। আমরা এই ফোনটি লঞ্চের সময়েই বলেছিলাম যে এটি আপনারা অনলাইন আর অফলাইনে কিনতে পারবেন। আর আপনাদের বলে রাখি যে এই স্মার্টফোনটি কোম্পানির Nokia Mobile Shop আর কিছু বাছাই করা মোবাইল আউটলেটে কিনতে পাওয়া যাবে।

Flipkart, Amazon থেকে আজকে এই ব্লুটুথ স্পিকার গুলি ডিস্কাউন্টের সঙ্গে কিনুন

এই স্মার্টফোনটির অফারের কথা যদি আমরা বলি তবে আপনাদের বলে রাখি যে এই স্মার্টফোনটির সঙ্গে এয়ারটেলের চুক্তি হয়েছে। আর এর মানে এই যে এই স্মার্টফোনটির সঙ্গে আপনারা 2,000 টাকার ক্যাশব্যাক অফার পাবেন। কোম্পানির ‘আমার প্রথম স্মার্টফোন’ প্রচারের ভেতেরে এই অফারটি দেওয়া হয়েছে। আর এছাড়া আপনারা যদি এই স্মার্টফোনটি নেন তবে আপনারা এয়ারটেল টিভির সাবস্ক্রিপশান 31 ডিসেম্বর  2018 অব্দি হতে পারে।

Nokia 6 (2018) স্মার্টফোনটির স্পেক্স আর ফিচার্স

Nokia 6 (2018) স্মার্টফোনটির বিষয়ে যদি কথা বলি তবে আপনাদের জানিয়ে রাখি যে এই স্মার্টফোনটি ভারতে বেশ কিছু পরিবর্তনের সঙ্গে লঞ্চ করা হয়েছে, তবে এই স্মার্টফোনটিতে আপনাদের কিছু পার্থক্য দেখতে পারবেন। আপনাদের বলে রাখি যে Nokia 6 (2018) স্মার্টফোনটি 6000 সিরিজের অনলাইন অ্যালুমেনিয়াম দিয়ে তৈরি করা হয়েছে। আর এর কারনে এটি বেশ ডিউরেবেল হয়েছে।

আর এর সঙ্গে স্মার্টফোনটিতে আপনারা বোথি এফেক্টার পাওয়া যাবে। আর এর সঙ্গে এই স্মার্টফোনটিতে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 630 প্রসেসার দেওয়া হয়েছে, আর এই স্মার্টফোনটি ফাস্ট চার্জিং সাপোর্ট করে, আর এর মাধ্যমে আপনারা স্মার্টফোনটি মাত্র 30 মিনিটেরও কম সময়ে সম্পূর্ণ ভাবে চার্জ করতে পারবেন। ফোনটি ব্লু, ব্ল্যাক আর আয়রন গোল্ড কালারে ভারতে লঞ্চ করা হয়েছে।

নতুন Nokia 6 স্মার্টফোনটির একটি 5.5-ইঞ্চির IPS FHD ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হয়েছে, আর এছাড়া এই ফোনটিতে একটি 4GB র‍্যাম আছে আর এর ইন্টারনাল স্টোরেজ 32GB/64GB। আর এই স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়ে 128GB অব্দি এক্সপেন্ড করা যাবে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramইন্সটাগ্রামে ক্লিক করতে এখানে ক্লিক করুন
 

আমরা যদি এই ফোনটির ক্যামেরা কেমন তা দেখি তবে দেখা যাবে যে এই ফোনটিতে 16- মেগাপিক্সালের ক্যামের ডুয়াল টোন LED ফ্ল্যাশের সঙ্গে দেওয়া হয়েছে, আর এছাড়া এতে একটি 8-মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনের ব্যাটারি 3000mAhয়ের।

Disclaimer: Digit, like all other media houses, gives you links to online stores which contain embedded affiliate information, which allows us to get a tiny percentage of your purchase back from the online store. We urge all our readers to use our Buy button links to make their purchases as a way of supporting our work. If you are a user who already does this, thank you for supporting and keeping unbiased technology journalism alive in India.
Connect On :