বাজারে আসছে নোকিয়া ফ্লিপ মোবাইল Nokia 2720, থাকবে দুর্দান্ত ফিচার

বাজারে আসছে নোকিয়া ফ্লিপ মোবাইল Nokia 2720, থাকবে দুর্দান্ত ফিচার
HIGHLIGHTS

Nokia 2720 ফোনে 1,500mAh ব্যাটারি থাকবে এবং এতে ন্যানো-সিম স্লটও দেওয়া হবে

নোকিয়ার এই আপকমিং ফ্লিপ ফোন Nokia 2720 -তে অনেক জনপ্রিয় অ্যাপের সপোর্ট দেওয়া হবে

HMD Global-এর বিখ্যাত ব্র্যান্ড Nokia তার ব্যবহারকারীদেরকে রেট্রো অনুভূতি দেওয়ার চেষ্টায় রয়েছে এবং শীঘ্রই ফ্লিপ মোবাইল Nokia 2720 লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। সম্প্রতি এই ফিচার ফোনটি FCC certification সাইটে TA-1295 মডেল নম্বরের সাথে স্পট করা হয়েছে এবং এই ফোনকে সার্টিফিকেশন দেওয়া হয়েছে। Nokia 2720 ফোন 4G কানেক্টিভিটি এবং Kai OS (অপারেটিং সিস্টেম) এর সাথে লঞ্চ করা হবে।

এন্ট্রি লেভেল এবং মিড রেঞ্জ সেগামেন্টে অনেক দুর্দান্ত স্মার্টফোন লঞ্চ করার সাথে সাথে নোকিয়া তার ফিচার ফোন Nokia 3310 একটি নতুন অবতারে প্রকাশ করেছিল। এবার নোকিয়া ফ্লিপ ফোন নিয়ে হাজির হচ্ছে বাজারে। এর আগে আমরা স্যামসাং, মটোরোলা, এলজি-র ফ্লিপ ফোন দেখেছি।

Facebook এবং WhatsSpp সপোর্ট এর সাথে!

অনুমান করা হচ্ছে যে নোকিয়ার এই আপকমিং ফ্লিপ ফোন Nokia 2720 -তে অনেক জনপ্রিয় অ্যাপের সপোর্ট দেওয়া হবে, এমন পরিস্থিতিতে আমরা আশা করতে পারি যে হোয়াটসঅ্যাপ সহ অন্যান্য গুরুত্বপূর্ণ অ্যাপও দেওয়া যেতে পারে। এছাড়া Google Duo অ্যাপ ইনস্টাল করা যাবে। এই ফোনে KaiOS দেওয়া হবে এবং এটা হোয়াটসঅ্যাপ এবং ফেসবুক সপোর্ট করে। Nokia-র এই ফ্লিপ ফোনের একটি বিশেষ বৈশিষ্ট্য হল এটি WiFi এর সাথে 4G কানেক্টিভিটির সাথে আনা হবে, অর্থাৎ এটি স্মার্টফোনের চেয়ে কম হবে।

অনেক কিছু আসতে চলেছে

Nokia 2720 এর বাকি বৈশিষ্ট্যগুলি নিয়ে কথা বললে, এতে 1,500mAh ব্যাটারি থাকবে এবং এতে ন্যানো-সিম স্লটও দেওয়া হবে। আপনি Bluetooth এবং GPS এর সাথে Wi-Fi অ্যান্টেনাও ব্যবহার করতে পারবেন। এই ফোনে MP3 এবং microSD card slot-ও দেখা যেতে পারে। বলে দি যে 2021 সালের জন্য নোকিয়া বিশেষ প্রস্তুতি নিয়েছে এবং এই ব্র্যান্ড এই বছর 5 নতুন 5G স্মার্টফোনের সাথে এন্ট্রি স্তর, বাজেট এবং মিড রেঞ্জে একের পর এক দুর্দান্ত স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। এছাড়াও নোকিয়া-র এই বছর অনেক ফ্ল্যাগশিপ মোবাইল ফোন দেখা যেতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo