কার্ভড ডিসপ্লে এবং ডুয়াল ক্যামেরা সহ আসবে বাজারে ধামাকা করতে আসছে Motorola ফোন, ফিচার জেনে অবাক হবেন

কার্ভড ডিসপ্লে এবং ডুয়াল ক্যামেরা সহ আসবে বাজারে ধামাকা করতে আসছে Motorola ফোন, ফিচার জেনে অবাক হবেন
HIGHLIGHTS

প্রাইসবাবা Motorola Edge 2023 ফোনের কিছু রেন্ডার শেয়ার করেছে, যেখানে স্মার্টফোনটি ব্ল্যাক কালার অপশনে সামনে এসেছে

Motorola Edge সিরিজে মিড-রেঞ্জ থেকে শুরু করে ফ্ল্যাগশিপ ফোন প্রতিটি দামের স্মার্টফোনক রয়েছে

ডুয়াল ক্যামেরা সেটআপ দুটি ক্যামেরা রিং দেওয়া যেতে পারে, যার মধ্যে একটি বড় সাইজের হবে

টেক কোম্পানি Motorola তার Edge Series-এ নতুন স্মার্টফোন যোগ করার পরিকল্পনা করছে। এজ সিরিজের আওতায় কোম্পানি Motorola Edge 2023 ফোন বাজারে আসতে পারে। আপকামিং ডিভাইসটি মোটোরোলার Edge 2022 এর সাক্সেসার হিসেবে আসবে বলে আশা করা হচ্ছে।

Motorola Edge সিরিজে মিড-রেঞ্জ থেকে শুরু করে ফ্ল্যাগশিপ ফোন প্রতিটি দামের স্মার্টফোনক রয়েছে। সম্প্রতি একটি পাবলিকেশন এর তরফ থেকে Motorola Edge 2023 এর কিছু রেন্ডার পোস্ট করা হয়েছে। এখান থেকে জানা গেছে যে ফোনের পিছনে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হবে।

Pricebaba এই ফোনের কিছু রেন্ডার স্পট করেছে, যার বিষয়ে আমার এই খবরে জানতে পারবো।

Motorola Edge 2023 কালার অপশন

প্রাইসবাবা Motorola Edge 2023 ফোনের কিছু রেন্ডার শেয়ার করেছে, যেখানে স্মার্টফোনটি ব্ল্যাক কালার অপশনে সামনে এসেছে। ফোনের ব্যাকে একটি রেকট্যাংগুলার ক্যামেরা মডিউল পাওয়া যেতে পারে, যেখানে ডুয়াল ক্যামেরা সেটআপ এবং দুটি LED Flash লাইট থাকবে বলে আশা করা হচ্ছে।

ডুয়াল ক্যামেরা সেটআপ দুটি ক্যামেরা রিং দেওয়া যেতে পারে, যার মধ্যে একটি বড় সাইজের হবে। স্মার্টফোনে 50 মেগাপিক্সেলের ক্যামেরা সেন্সর দেওয়া হবে, যা আমরা ক্যামেরা মডিউলের নিচের দিকে লেখা দেখতে পারছি।

এছাড়া ফোনের ডান দিকে পাওয়ার বোতাম এবং ভলিউম বোতাম দেওয়া হবে। এর পাশাপাশি, পিছনে Moto এর লোগো দেওয়া হয়েছে। আশা করা হচ্ছে যে ফোনটি কার্ভড এজ ডিসপ্লে এবং একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকতে পারে।

স্পেসিফিকেশনের কথা বললে, Motorola Edge 2023 ফোনের ফিচার এবং স্পেক্স সম্পর্কে এখনও কোনও তথ্য জানা যায়নি। ফোনের ফিচার জানতে এখনও কিছুদিন অপেক্ষা করতে হবে। তবে কোম্পানি ইউরোপ বাজারে Edge Plus 2023 এর সাথে Edge 2023 সিরিজ রিলিজ করা শুরু করে দিয়েছে।

Motorola-edge 2023

আসুন জেনে নেওয়া যাক কী ফিচার এবং স্পেসিফিকেশন থাকতে পারে…

Motorola Edge Plus 2023 6.67-ইঞ্চি OLED ডিসপ্লে রয়েছে, যা 10 বিট কালর, HDR10+, ডলবি ভিসন এবং 165Hz রিফ্রেশ রেট সাপোর্ট করে। এই ফোন লেটেস্ট Snapdragon 8 Gen 2 প্রসেসর সহ আসে, যা 8GB RAM এর সাথে পেয়ার করা রয়েছে।

Edge Plus 2023 ফোনে 5100mAh এর ব্যাটারি রয়েছে, যা 68W ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ক্যামেরা সেন্সর হিসেবে, ফোনে প্রাইমারি সেন্সর 50MP এর দেওয়া, একটি 12MP টেলিফোটো সেন্সর এবং একটি 50MP এর আল্ট্রা-ওয়াইড লেন্স রয়েছে। ফ্রন্টে সেলফি সেন্সর থাকছে 64MP।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo