Moto G8 Power Lite ভারতে লঞ্চ, ১০০০০ টাকার কমে পাবেন বড় ব্য়াটেরি ও তিনটি রিয়ার ক্য়ামেরা মতন কিছু দুর্দান্ত ফিচার

Moto G8 Power Lite ভারতে লঞ্চ, ১০০০০ টাকার কমে পাবেন বড় ব্য়াটেরি ও তিনটি রিয়ার ক্য়ামেরা মতন কিছু দুর্দান্ত ফিচার
HIGHLIGHTS

Moto G8 Power Lite ফোনের দাম 8,999 টাকা

6.5 ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে Moto G8 Power Lite-এ

গত দুই বছরে প্রথম ফ্ল্যাগশিপ ফোনটি Moto Edge+ বাজারে আনার পরে, মটোরোলা এখন একটি নতুন বাজেট স্মার্টফোন ভারতে লঞ্চ করে, যার উদ্দেশ্য সেই ভারতীয় গ্রাহকদের লক্ষ্য করা যারা একটি ভালো ব্যাটারি লাইফ সহ স্মার্টফোন পছন্দ করেন। কোম্পানি তার নতুন বাজেট স্মার্টফোন Moto G8 Power Lite নামে ভারতীয় বাজারে নামায়ে।

মটো জি৮ পাওয়ার লাইট-এ রয়েছে অক্টা-কোর মিডিয়াটেক হেলিও পি 35 প্রসেসর এবং ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। ফোনটি কেবল একটি র‌্যাম এবং স্টোরেজ ভেরিয়েন্ট এসেছে এবং 5,000 এমএএইচ ব্যাটারি এর অন্যতম গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য মধ্য়ে একটি।

মটো জি 8 পাওয়ার লাইট-এর ভারতে ভারতে, বিক্রয় তারিখ (Moto G8 Power Lite price in India, sale date)

মটো জি8 পাওয়ার লাইটের একমাত্র ভেরিয়েন্টটি 4 জিবি র‌্যাম এবং 64 জিবি স্টোরেজ এর সঙ্গে আসে। মটরোলার মতে, এই ফোনের দাম 8,999 টাকা এবং এই ফোনের বিক্রি 29 মে দুপুর 12 টা থেকে ফ্লিপকার্টে (Flipkart) করা হবে। এটি আর্টিক ব্লু এবং রয়েল ব্লু রঙে আসে।

মটো জি8 পাওয়ার লাইট স্পেসিফিকেশন (Moto G8 Power Lite specifications)

মটো জি 8 পাওয়ার লাইট অ্যান্ড্রয়েড পাইতে চলে। এটিতে 6.5 ইঞ্চি (729×1600 পিক্সেল) আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে। এছাড়া ওয়াটারড্রপ নচ, 20: 9 আসপেক্ট রেশিও এবং 269 পিপিআই পিক্সেলের ঘনত্ব রয়েছে। ফোনে রয়েছে ৪ জিবি র‌্যাম এর সঙ্গে ২.৩ গিগাহার্টজ মিডিয়াটেক হেলিও পি 35 প্রসেসর। ইনবিল্ট স্টোরেজটি 64 জিবি এবং প্রয়োজনে 256 গিগাবাইট পর্যন্ত মাইক্রোএসডি কার্ড ব্যবহার করা সম্ভব হবে।

স্মার্টফোনে রয়েছে তিনটি রিয়ার ক্য়ামেরা। ফোনের প্রাইমরি ক্য়ামেরা ১৬ মেগাপিক্সলের। এটি ফেস ডিটেকশন অটোফোকাস এর সাথে আছে। এছাড়া এফ / 2.4 অ্যাপারচার সহ একটি 2-মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স এবং এফ / 2.4 অ্যাপারচার সহ একটি 2-মেগাপিক্সেল ডেপথ লেন্স সহ এটার ক্য়ামেরা। এছাড়া সামনের প্যানেলে একটি 8-মেগাপিক্সেল সেন্সর রয়েছে।

মোটো জি 8 পাওয়ার লাইটের ব্যাটারি 5,000 এমএএইচ এবং এটি 10 ​​ডাব্লু চার্জিং সমর্থন করে। এটি 19 ঘন্টা অবধি ভিডিও প্লেব্যাক এবং 100 ঘন্টা পর্যন্ত অডিও প্লেব্যাক সরবরাহ করার দাবি করে। স্মার্টফোনটির পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও রয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo