Moto G6 স্মার্টফোনটি TENAA দেখা গেছে

Updated on 27-Mar-2018
HIGHLIGHTS

Moto G6 18:9 অ্যাস্পেক্ট রেশিওর ডিসপ্লে যুক্ত হতে পারে

মোটোরোলার পরবর্তী ফোন Moto G6  কে চিনের টেলিকমিউনিকেশান অথরিটি TENAAয়ে দেখা গেছে। আর যা থেকে এটা অনুমান করা হচ্ছে জে কোম্পানি Moto G6 স্মার্টফোনটি খুব তারারারি লঞ্চ করতে পারে।

Amazon আজকে এই ব্লুটুথ স্পিকার আর হেডফোন গুলির ওপর ভাল ডিস্কাউন্ট দিচ্ছে

TENAA য়ে এই ফোনটি মডেল নম্বর XT1925-10য়ের সঙ্গে দেখা গেছে, আর ওয়েবসাইটে এই ফোনটির ব্যাটারি আর স্ক্রিন সাইজের বিষয়ে জানা গেছে। তবে এই ফোনটির বিষয়ে আরও কিছু লিক যদি সত্যি বলে ধরে নেওয়া হয় তবে এই ডিভাইসটি দুটি ভেরিয়েন্টে আসতে পারে, প্রথমটি 3GBর‍্যাম/32GB স্টোরেজ আর অন্যটি 4GBর‍্যাম/64GB স্টোরেজ। তবে হ্যাঁ সব জায়গাই এই দুটি ভেরিয়েন্টের মডেল পাওয়া যাবে না।

লিক থেকে জানা গেছে যে Moto G6 স্মার্টফোনটির ছবি দেখে জানা গেছে জে এই ফোনটিতে কার্ভড গ্লাস প্যানেল Moto X4য়ের মতন হবে আর এই ফোনটির ডিসপ্লে 18:9 অ্যাস্পেক্ট রেশিওর সঙ্গে আসতে পারে। আগের লিক থেকে অনুমান করা হয়েছিল যে এই ফোনটির দাম $240 হবে কিন্তু এর পরিবর্তনও হতে পারে।

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

আমাদের YouTubeয়ে সাবসাক্রাইব করতে এখানে ফলো করুন

এই ফোনটি নিয়ে এর আগে পাওয়া লিক অনুসারে ,  Moto G6  2160 x 1080’র FHD+ রেজিলিউশান যুক্ত হতে পারে। আর এর সঙ্গে এই ফোনটিতে অ্যান্ড্রয়েড ওরিও থাকার সম্ভবনাও আছে।

 Via

Disclaimer: Digit, like all other media houses, gives you links to online stores which contain embedded affiliate information, which allows us to get a tiny percentage of your purchase back from the online store. We urge all our readers to use our Buy button links to make their purchases as a way of supporting our work. If you are a user who already does this, thank you for supporting and keeping unbiased technology journalism alive in India.
Connect On :