নভেম্বর মাসে আসছে Moto G51 স্মার্টফোন, লঞ্চের আগেই ফিচার ফাঁস

নভেম্বর মাসে আসছে Moto G51 স্মার্টফোন, লঞ্চের আগেই ফিচার ফাঁস
HIGHLIGHTS

Moto G51 স্মার্টফোন এই নভেম্বরে লঞ্চ করতে পারে

Moto G51 মডেলের স্পেসিফিকেশন বেশ কয়েকটি ওয়েবসাইটে লিক হয়েছে

এই ডিভাইসের কোডনেম " Cyprus 5G" আসতে পারে 50 MP প্রাইমারি সেন্সরের সঙ্গে

Motorola ব্র্যান্ড ভারতের টেক মার্কেটে একগুচ্ছ স্মার্টফোন লঞ্চের পর এই নভেম্বরে নিয়ে আসছে আরো একটি নতুন স্মার্টফোন। Moto G51 স্মার্টফোন টেক মার্কেটে লঞ্চ করতে চলেছে এই নভেম্বরেই। বেশ কিছু অনলাইন সাইটে এই স্মার্টফোনের স্পেসিফিকেশন লিক হয়েছে। জানা গিয়েছে যে এই ডিভাইসের কোডনেম " Cyprus 5G"। এই স্মার্টফোন আসতে পারে 50 MP প্রাইমারি সেন্সরের সঙ্গে।

Technik News নামক একটি ওয়েবসাইটে Moto G51 মডেলের বেশ কিছু স্পেসিফিকেশন লিক হয়েছে। এই স্মার্টফোনের মডেল নাম্বার XT2171-1 এবং কোডনেম " Cyprus 5G"। এই ডিভাইসকে গিকবেঞ্জ লিস্টিংয়ে দেখা গেছে। মনে করা হচ্ছে এই ফোন আসছে Moto G50 5G মডেলের নেক্সট জেনারেশন মডেল হিসেবে। প্রসঙ্গত Moto G50 5G অগস্ট মাসে গ্লোবাল মার্কেটে লঞ্চ করেছিল। নতুন মডেলের বিষয়ে লিক হওয়া তথ্য থেকে জানা গিয়েছে যে এই ফোনে থাকতে পারে কোয়ালকম ডাইমেনসিটি প্রসেসর। প্রসঙ্গত Moto G50 5G মডেল এসেছিল স্ন্যাপড্রাগন প্রসেসরের সঙ্গে।
রিপোর্টে জানা গিয়েছে যে Moto G51 স্মার্টফোনে থাকতে পারে 50MP প্রাইমারি ক্যামেরা সঙ্গে 8MP আল্ট্রা ওয়াইড সেন্সর এবং 2MP ম্যাক্রো সেন্সর। এই ফোন আসতে পারে 13MP সেলফি ক্যামেরার সঙ্গে।

Moto G51 ডিভাইস আসতে পারে ফুল এইচডি ডিসপ্লের সঙ্গে। তবে রিফ্রেশ রেট এবং স্ক্রিন সাইজ কি হবে তা জানা যায়নি।

Geekbench সংস্থার লিষ্টিংয়ে জানা গিয়েছে যে Moto G51 হ্যান্ডসেট আসতে পারে কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসরের সঙ্গে। Moto G50 5G মডেলে ছিল ডাইমেনসিটি 700 চিপসেট। তবে Moto G51 স্মার্টফোন আসতে পারে কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসরের সঙ্গে। এই ডিভাইস আসতে পারে 4GB RAM এবং 6GB RAM ভ্যারিয়েনটের সঙ্গে। এই মোবাইল কাজ করতে পারে অ্যান্ড্রয়েড 11 সিস্টেমে তবে খুব সহজেই আপগ্রেড হবার সম্ভাবনা রয়েছে অ্যান্ড্রয়েড 12 সিস্টেমে। ভারতে লঞ্চ করলে এই ডিভাইসের দাম হতে পারে 15,000 টাকা মতন। এমনটাই মনে করা হচ্ছে।

প্রসঙ্গত motorola ব্র্যান্ড সম্প্রতি Moto E40 মডেল লঞ্চ করেছে। এতে রয়েছে 6.5 ইঞ্চির ডিসপ্লে এবং 48MP ক্যামেরা। ভারতে এই স্মার্টফোনের 4GB+64GB স্টোরেজ ভ্যারিয়েনটের দাম 9,499 টাকা। এতে রয়েছে কার্বন গ্রে এবং পিঙ্ক ক্লে কালার ভ্যারিয়েন্ট।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo