Moto E40 ফোনের রেন্ডার লিক, থাকবে ট্রিপল ক্যামেরা এবং ইউনিসক 1700 SoC প্রসেসর

Moto E40 ফোনের রেন্ডার লিক, থাকবে ট্রিপল ক্যামেরা এবং ইউনিসক 1700 SoC প্রসেসর
HIGHLIGHTS

Moto E40 স্মার্টফোন আসতে পারে 48MP ক্যামেরা ফিচারের সাথে

এই মোবাইলে থাকতে পারে 4,000 mAh ব্যাটারি

Moto E40 মডেলের ব্যাক প্যানেলে থাকতে পারে কার্ভ স্ট্রাইপ প্যাটার্ন

Motorola Moto E40 মডেলের বেশ কিছু সম্ভাব্য অফিসিয়াল রেন্ডার অনলাইনে ছড়িয়ে পড়েছে। যার থেকে একটি বিষয় স্পস্ট যে এই স্মার্টফোন মার্কেটে লঞ্চ করতে খুব একটা দেরি নেই। রেন্ডারে দেখা গিয়েছে যে এই স্মার্টফোনের সামনের অংশে সেলফি ক্যামেরার জন্য রয়েছে পাঞ্চ হোল কাটআউট ডিজাইন। এছাড়া দেখা মিলেছে রিয়ার মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের।

অনলাইনে এই স্মার্টফোনের বেশ কিছু স্পেসিফিকেশনের ঝলক সামনে এসেছে। যেখানে দেখা গিয়েছে যে এই মোবাইলে থাকতে পারে 6.5 ইঞ্চি এইচডি প্লাস আইপিএস এলসিডি ডিসপ্লে। এছাড়া প্রসেসর হিসেবে থাকতে পারে ইউনিসক T700 SoC চিপসেট। সঙ্গে থাকতে পারে 4GB RAM এবং 64GB স্টোরেজ। এই স্মার্টফোন আসতে পারে ট্রিপল ক্যামেরা সেটআপের সঙ্গে যাতে থাকতে পারে 48MP প্রাইমারি সেন্সর।

টিপসটার ইভাল ব্লাস টুইটারে Moto E40  মডেলের সম্ভাব্য অফিসিয়াল রেন্ডার শেয়ার করেছেন। যেখানে দেখা গিয়েছে যে এই স্মার্টফোনে থাকতে পারে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, এলইডি ফ্ল্যাশ এবং রেক্ট্যাঙ্গেল মডিউলে 48MP কোয়াড ক্যামেরা। রেন্ডারে দেখা গিয়েছে মোটোরলা ব্র্যান্ডের লোগোর পাশে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং ব্যাক প্যানেলে রয়েছে কার্ভ স্ট্রাইপ প্যাটার্ন।

Moto E40 স্মার্টফোনের ডিসপ্লে ফিচার হিসেবে দেখা গিয়েছে রেন্ডারে যে মডেলের তিন দিকেই রয়েছে থিক বেজেলস। এছাড়া রয়েছে থিকার চিন এবং পাঞ্চ হোল কাটআউট সেলফি ক্যামেরার জন্য। রেন্ডারে দেখা গিয়েছে যে স্মার্টফোনের ডানদিকের স্পাইনে থাকবে পাওয়ার বাটন, ভলিউম রকার এবং ভয়েস অ্যাসিস্টেন্ট। Moto E40  মোবাইলের বাঁ দিকে থাকতে পারে সিম ট্রে।

Moto E40  স্মার্টফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন-

টিপসটার সুধাংশু আম্বোরে টুইটারে Moto E40  স্মার্টফোনের যে সম্ভাব্য স্পেসিফিকেশন শেয়ার করেছেন, তাতে বলা হয়েছে যে-

Moto E40  ফোন আসতে পারে 6.5 ইঞ্চির এইচডি প্লাস আইপিএস এলসিডি ডিসপ্লের সঙ্গে, যেখানে পিক্সেল রেজোলিউশন 720X 1600 এবং স্ক্রিন রিফ্রেশ রেট 90Hz । এই স্মার্টফোনে থাকতে পারে UniSoC 1700 SoC চিপসেট।  স্টোরেজ ফিচার হিসেবে থাকতে পারে 4GB RAM এবং 64GB স্টোরেজ। এই ফোন কাজ করতে পারে অ্যান্ড্রয়েড 11 এডিশনে এবং থাকতে পারে 4,000 mAh  ব্যাটারি এবং 10W ফাস্ট চার্জের সাপোর্ট।

Moto E40  স্মার্টফোন আসতে পারে রিয়ার মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারের সঙ্গে । থাকতে পারে ওয়াটার এবং ডাস্ট রেজিস্টেন্স ফিচার। কানেক্টিভিটি ফিচার হিসেবে থাকতে পারে ডুয়াল সিম সাপোর্ট, হেডফোন জ্যাক, ইউএসবি টাইপ সি পোর্ট, ওয়াইফাই , জিপিএস, Bluetooth এবং এফএম রেডিও । এই মোবাইলের ওজন হতে পারে 198 গ্রাম।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo