8 ফেব্রুয়ারি দেশে আসছে Moto E13, দাম শুরু হতে পারে 6,500 টাকা থেকে

8 ফেব্রুয়ারি দেশে আসছে Moto E13, দাম শুরু হতে পারে 6,500 টাকা থেকে
HIGHLIGHTS

Motorola -এর তরফে Moto E13 ফোনটি লঞ্চ করতে চলা হচ্ছে দেশে

8 ফেব্রুয়ারি Unisoc T606 প্রসেসর নিয়ে এই ফোনটি দেশে লঞ্চ করতে পারে

এখানে একটি 6.5 ইঞ্চির LCD ডিসপ্লে থাকবে বলে শোনা গিয়েছে

Motorola ফের আরও একটি নতুন স্মার্টফোন দেশে লঞ্চ করতে চলেছে। জানা গিয়েছে আগামী 8 ফেব্রুয়ারি এই ফোনটি দেশে লঞ্চ করবে। আসন্ন ফোনটির নাম Moto E13। এটি মূলত একটি এন্ট্রি লেভেল ফোন। যাঁরা এই ধরনের ফোন চান বা 10,000 টাকার মধ্যে ফোন কিনতে চান মূলত তাঁদের কথা ভেবেই এই ফোনটি আনা হচ্ছে কোম্পানির তরফে। একাধিক ফাঁস হওয়া তথ্য থেকে জানা গিয়েছে এই ফোনটির দাম 7,000 টাকার মধ্যেই রাখা হবে। ইতিমধ্যেই Flipkart -এর তরফে এই ফোনের ডিজাইন তো ফিচার প্রকাশ্যে আনা হয়েছে। এখানে 4 GB RAM এবং 64 GB ইন্টারনাল স্টোরেজ থাকতে পারে। এছাড়া 2 GB ভ্যারিয়েন্ট নিয়ে আরও একটি মডেল লঞ্চ করতে পারে এই ফোনের। 

কী কী ফিচার থাকবে এই ফোনের? 

জানা গিয়েছে Moto E13 ফোনটি নীল রঙের হতে চলেছে। এখানে একটি রিয়ার ক্যামেরা দেখা যাবে। অন্যদিকে ফ্রন্ট ক্যামেরা থাকবে ওয়াটারড্রপ নচের মধ্যে। আজকাল অধিকাংশ ফোনে এই ধরনের নচ দেখা যাচ্ছে। এছাড়া জানা গিয়েছে এই ফোনটি Octa Core Unisoc T606 প্রসেসরের সাহায্যে পরিচালিত হবে। এখানে থাকবে 4 GB RAM এবং 64 GB ইন্টারনাল স্টোরেজ। তবে মাইক্রো এসডি কার্ড লাগিয়ে এই মেমোরি গ্রাহকরা 1 TB পর্যন্ত বাড়িয়ে নিতে পারেন। 

জানা গিয়েছে গ্রাহকরা এই ফোনটি তিনটি রঙে কিনতে পারবেন। এই তিনটি রঙ হল সাদা, নীল, এবং কালো। এখানে একটি 6.5 ইঞ্চির LCD ডিসপ্লে থাকবে। এখানে Dolby Atmos Audio সাপোর্ট করবে। ফলে গ্রাহকদের ভিউ এক্সপিরিয়েন্স ভালো হবে। এই ফোনে L1 এবং L2 Widevine সার্টিফিকেট আছে। এর ফলে উন্নতমানের ভিডিও দেখা যাবে এখানে। এই ফোনটি প্রায় 8.5mm মোটা। 10,000 টাকার মধ্যে যে ফোনগুলো থাকে সেগুলো এমনই মোটা হয় তাদের ব্যাটারিগুলোর জন্য। এখানে একটি 10W চার্জার সহ 5000mAh ব্যাটারি থাকবে। রিয়ার ক্যামেরায় থাকবে 13 মেগাপিক্সেলের সেন্সর এবং ফ্রন্ট ক্যামেরায় থাকবে 5 মেগাপিক্সেলের একটি সেন্সর। এছাড়া কানেকটিভিটির জন্য এই ফোনে WiFi, টাইপ সি পোর্ট, ডুয়াল সিম, ব্লুটুথ, ইত্যাদি সাপোর্ট থাকবে। IP 52 রেটিং থাকবে এই ফোনে। অ্যান্ড্রয়েড 13 Go Edition -এর সাহায্যে চলবে এই ফোন। 

Moto E13

ভারতে কত দাম হবে এই ফোনের? 

জানা গিয়েছে Moto E13 ফোনটি একটি এন্ট্রি লেভেল ফোন হতে চলেছে। এটির দাম 10,000 টাকার মধ্যেই রাখা হবে। Gadgets Data একজন টিপস্টার জানিয়েছেন যে এই ফোনটির দাম 6,499 থেকে 6,999 টাকার মধ্যে হতে পারে। তিনি এমন কথা টুইট করে জানিয়েছেন।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo