Nothing Phone 2 থেকে OnePlus Nord 3 সহ এই বহু প্রতীক্ষিত ফোনগুলো লঞ্চ করবে জুনে

Nothing Phone 2 থেকে OnePlus Nord 3 সহ এই বহু প্রতীক্ষিত ফোনগুলো লঞ্চ করবে জুনে
HIGHLIGHTS

জুন মাসেই লঞ্চ হবে একগুচ্ছ ফোন

Nothing Phone 2 আগামী মাসে লঞ্চ হবে

OnePlus Nord 3, Samsung Galaxy S23 FE আগামী মাসে লঞ্চ হতে চলেছে

স্মার্টফোনের বাজারে এখন হাড্ডাহাড্ডি লড়াই চলছে কোম্পানিগুলোর মধ্যে। সকলেই চাইছে ফাটাফাটি লুক, ডিজাইন, সফটওয়্যার দিয়ে সকলকে তাক লাগিয়ে দিতে, গ্রাহকদের আকর্ষিত করতে। ফলে প্রতি মাসেই একাধিক ফোন বাজারে লঞ্চ হচ্ছে।

বর্তমানে Motorola, OnePlus, Nothing, Samsung, ইত্যাদি কোম্পানিগুলো প্রস্তুত হচ্ছে তাদের নতুন ফোন বাজারে আনার জন্য। আগামী মাসে একগুচ্ছ নতুন ফোন বাজারে আসতে চলেছে। জুন মাসেই লঞ্চ করবে বহু প্রতীক্ষিত Nothing Phone 2 থেকে Samsung Galaxy S23 FE ফোনটি। এর সঙ্গে আর কোন কোন ফোন আগামী মাসে বাজারে আসছে দেখুন। 

Nothing Phone 2

মিড রেঞ্জের অন্যতম বহু প্রতীক্ষিত ফোন হল এটি। জলদি এই ফোনটি বাজারে লঞ্চ করতে চলেছে। ইতিমধ্যেই এই কোম্পানির তরফে এটির একাধিক ফিচার নিশ্চিত করা হয়েছে। যেমন জানা গিয়েছে এই ফোনে কী প্রসেসর থাকবে, ব্যাটারি কেমন হবে ইত্যাদি।

Snapdragon 8+ Gen 1 প্রসেসরের সাহায্যে চলবে এই ফোন। থাকবে 8 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ। এখানে 4700 mAh ব্যাটারি থাকবে। জুনের শেষ দিকে বা জুলাইয়ের একদম শুরুতেই লঞ্চ করবে এই ফোন। 

most anticipated phones like nothing Phone 2 OnePlus Nord 3 are launching in June

OnePlus Nord 3

এই ফোনটিও আগামী মাসে লঞ্চ করতে চলেছে। এটি আদতে OnePlus Ace 2V এর রিব্র্যান্ডেড ভার্সন। এই ফোনে MediaTek Dimensity 9000 প্রসেসর থাকতে পারে।

6.7 ইঞ্চির একটি 1.5K রেজোলিউশন যুক্ত ডিসপ্লে থাকতে পারে এখানে। 120 Hz রিফ্রেশ রেট পাওয়া যাবে এখানে। থাকবে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। 

আরও পড়ুন: Realme-এর নয়া ব্র্যান্ড অ্যাম্বাসেডর কিং খান! Shah Rukh Khan সহ কোন 5 তারকা ফোনের প্রচার করেছেন?

IQOO Neo 7 Pro

আগামী কয়েক সপ্তাহের মধ্যে এই ফোনটি ভারতে লঞ্চ করতে চলেছে। এখানে Snapdragon 8+ Gen 1 প্রসেসরের থাকবে। 120 Hz রিফ্রেশ রেট সহ Full HD ডিসপ্লে থাকতে পারে এই ফোনে। 120W ফাস্ট চার্জিং -এর সুবিধা পাওয়া যাবে এই ফোনে। 

Motorola X40

এই ফোনটিও আগামী কয়েক সপ্তাহের মধ্যেই লঞ্চ করতে চলেছে। এখানে থাকবে Snapdragon 8 Gen 2 প্রসেসর সহ 165 Hz রিফ্রেশ রেট যুক্ত 6.7 ইঞ্চির একটি ডিসপ্লে। এখানে একটি ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে। IP68 রেটিং আছে এই ফোনে। 

most anticipated phones like nothing Phone 2 OnePlus Nord 3 are launching in June

Samsung Galaxy S23 FE

এই ফোনে থাকতে পারে Exynos 2200 প্রসেসর। 120 Hz রিফ্রেশ রেট সহ একটি ডিসপ্লে পাওয়া যাবে এখানে। ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে এই ফোনে। IP রেটিং থাকবে জল এবং ধুলো প্রতিরোধ করার জন্য। 

আরও পড়ুন: Nothing Phone (2)-এর তথ্য ফাঁস! Phone (1)-এর তুলনায় ক্যামেরা সহ আলাদা হবে কোন 3 ক্ষেত্রে?

Realme 11 Pro Plus

এই ফোনটিও জুন মাসেই লঞ্চ করবে। এখানে 200 মেগাপিক্সেলের একটি সেন্সর থাকবে। এটি পরিচালিত হবে MediaTek Dimensity 7050 প্রসেসরের সাহায্যে।

8 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ পাওয়া যাবে এই ফোনে। লেদার ব্যাক প্যানেল এবং কার্ভ ডিসপ্লে দেখা যাবে এখানে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo