Nothing Phone (2)-এর তথ্য ফাঁস! Phone (1)-এর তুলনায় ক্যামেরা সহ আলাদা হবে কোন 3 ক্ষেত্রে?

Nothing Phone (2)-এর তথ্য ফাঁস! Phone (1)-এর তুলনায় ক্যামেরা সহ আলাদা হবে কোন 3 ক্ষেত্রে?
HIGHLIGHTS

জুলাই মাসে লঞ্চ করতে পারে Nothing Phone 2

Nothing Phone 1 -এর তুলনায় এখানে কী কী বদল দেখা যাবে প্রকাশ্যে এল

এই বদলের কথা নিশ্চিত করলেন খোদ Carl Pei

Nothing Phone 2 নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। এই বছরই লঞ্চ করতে চলেছে এই ফোন। Nothing -এর তরফে জানানো হয়েছে এই বছরের গরমকালে লঞ্চ করবে Nothing Phone 2, খুব সম্ভবত জুলাইয়ে। 

Nothing কোম্পানির সিইও Carl Pei নিজে জানিয়েছেন এই ফোনটি জুলাই মাসে আসবে। একই সঙ্গে তিনি জানিয়েছেন যে এই আসন্ন ফোনে কী কী বদল দেখা যাবে যা Nothing Phone 1 -এর তুলনায় এটিকে আলাদা করবে। 

Carl Pei -এর শেয়ার করা তথ্য অনুযায়ী তিনটি নির্দিষ্ট এবং সব থেকে বড় চেঞ্জ দেখা যাবে Nothing Phone 2 -তে। Nothing Phone 1 -এর তুলনায় এই ফোনে এই বদলগুলো দেখা যাবে। সেই তফাৎগুলো কী কী হতে চলেছে দেখুন। 

প্রসেসর

Nothing Phone 1 ফোনটি পরিচালিত হয় Snapdragon 778G Plus প্রসেসরের সাহায্যে। Nothing Phone 2 পরিচালিত হতে পারে Snapdragon 8 Gen 1 প্রসেসরের সাহায্যে। Carl Pei জানিয়েছেন Nothing Phone 1 -এর তুলনায় Phone 2 -তে উন্নত প্রসেসর থাকবে। 

আরও পড়ুন: WWDC 2023: স্মার্ট ডিসপ্লের মতো iPhone লক স্ক্রিন আনতে পারে Apple iOS 17-এর সঙ্গে

ক্যামেরা

Nothing Phone 1 -এ ডুয়াল রিয়ার ক্যামেরা আছে। দুটো ক্যামেরাতেই 50 মেগাপিক্সেলের সেন্সর রয়েছে। অন্যদিকে এখনও নিশ্চিত করে কিছু জানা না গেলেও Nothing Phone 2 -তে ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে বলে মনে করা হচ্ছে। আর তিনটি ক্যামেরাতেই 50 মেগাপিক্সেলের সেন্সর থাকবে। 

Nothing Phone 2

ব্যাটারি

Nothing Phone 1 -এ 4500 mAh ব্যাটারি আছে আর Nothing Phone 2 -তে 4700 mAh ব্যাটারি থাকবে বলেই শোনা যাচ্ছে। 

এই উল্লিখিত ফিচারগুলো ছাড়াও শোনা যাচ্ছে Nothing Phone 2 -তে 12 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ থাকবে। 120 HZ রিফ্রেশ রেট সহ AMOLED ডিসপ্লে থাকতে পারে এই ফোনে। 

আরও পড়ুন: Foldable ফোন আসার আগেই 2023-এ সস্তার Galaxy S23 FE এনে চমকে দেবে Samsung? সত্যি!

তবে মনে রাখবেন এগুলো সবই ফাঁস হওয়া তথ্য, কোম্পানির তরফে এখনও নিশ্চিত ভাবে কিছু জানায়নি।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo