Realme-এর নয়া ব্র্যান্ড অ্যাম্বাসেডর কিং খান! Shah Rukh Khan সহ কোন 5 তারকা ফোনের প্রচার করেছেন?

Realme-এর নয়া ব্র্যান্ড অ্যাম্বাসেডর কিং খান! Shah Rukh Khan সহ কোন 5 তারকা ফোনের প্রচার করেছেন?
HIGHLIGHTS

Realme এর নয়া ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিযুক্ত হলেন শাহরুখ

Realme 11 Pro Plus ফোনটি ধরে শাহরুখের একটি ছবি প্রকাশ্যে এসেছে

এর আগেও একাধিক তারকা বিভিন্ন ব্র্যান্ডের ফোনের হয়ে প্রচার করেছেন

টিজারের পর Realme এর তরফে শাহরুখ খানকে (Shah Rukh Khan) তাঁদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ঘোষণা করা হল। Realme 11 Pro সিরিজ মুক্তির আগেই এই চমক দিল এই কোম্পানির আগামী জুন মাসে লঞ্চ হবে এই সিরিজ। 

Realme 11 Pro সিরিজ ইতিমধ্যেই চিনে লঞ্চ করে গিয়েছে। ইতিমধ্যেই এটি একাধিক সার্টিফিকেশন পেয়েছে FCC, TDRA ইত্যাদির থেকে। এই সার্টিফিকেশনগুলো থেকে এটা স্পষ্ট যে চাইনিজ বাজারে লঞ্চ হওয়া মডেলের সঙ্গে বিশ্ববাজারে আসতে চলা মডেলের মিল থাকবে বেশ। এটা জুনের শেষে ভারতে আসবে। 

এর আগে সলমন খানকে এই কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে বাছা হয়েছিল টন্ডের Realme 6 সিরিজের জন্য। এটা 2020 সালের ঘটনা। এরপর 2021 সালে কে এল রাহুলকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর করা হয় এই কোম্পানির। 

এর আগে শাহরুখ 2007 সালে Nokia এবং 2017 সালে অ্যাপলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন। তিনি একা নন, আরও বহু তারকাকে নানা সময়ে বিভিন্ন ব্র্যান্ডের অ্যাম্বাসেডর হিসেবে দেখা গিয়েছে। 

Alia Bhatt 

2021 সালে Samsung এর তরফে আলিয়াকে তাদের প্রিমিয়াম foldable ফোন Samsung Galaxy Z Fold 3 এবং Z Flip 3 এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিযুক্ত করা হয়েছিল। 

Alia Bhatt-Samsung

Shahid Kapoor এবং Mira Rajput

শাহিদ এবং মিরা রাজপুতকে 2022 সালে OnePlus এর তরফে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ঘোষণা করা হয়। এই তারকা জুটির জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে টিভি এবং ফোনের প্রচার চালিয়েছিল এই সংস্থা। 

Virat Kohli

বিরাট কোহলির সোশ্যাল মিডিয়ায় বিপুল ফলোয়ার। আর এই জনপ্রিয়তাকে কাজে লাগাতে চেয়েছিল Vivo। তাদের তরফে এই ক্রিকেটারকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর ঘোষণা করা হয়েছিল। 

আরও পড়ুন: Nothing Phone (2)-এর তথ্য ফাঁস! Phone (1)-এর তুলনায় ক্যামেরা সহ আলাদা হবে কোন 3 ক্ষেত্রে?

Ayushmann Khurrana

আয়ুষ্মান খুরানাকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ঘোষণা করেছিল চিনা কোম্পানি Tecno। এই অভিনেতারও বিপুল জনপ্রিয়তা আছে দর্শকদের মধ্যে সেটাই হাতিয়ার করেছিল এই ব্র্যান্ড। 

Ayushmann-Tecno

Pankaj Tripathi

Xiaomi কোম্পানির তরফে তাঁদের Redmi সিরিজের ফোনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ঘোষণা করা হয় পঙ্কজ ত্রিপাঠীকে। এই অভিনেতার একজন ব্যাপক জনপ্রিয়তা রয়েছে ভারতীয় ভক্তদের মধ্যে। ভারতে এখন Xiaomi এর তরফে Redmi এর সস্তার ফোনগুলোকে জনপ্রিয় করে তোলার চেষ্টা করা হচ্ছে। 

Pankaj Tripathi-Xiaomi

Hardik Pandya

এই বছরের শুরুর দিকেই Poco এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ঘোষণা করা হয় হার্দিক পান্ড্যকে। IPL বলুন বা ক্রিকেটের অন্য ফরম্যাটে তাঁর খেলার গুণমুগ্ধ আছেন বহু। 

আরও পড়ুন: Foldable ফোন আসার আগেই 2023-এ সস্তার Galaxy S23 FE এনে চমকে দেবে Samsung? সত্যি!

এখন প্রশ্ন তারকাদের সুপারস্টার বানালে কী কোনও অতিরিক্ত সুবিধা পাওয়া যায়? উত্তরটা অবশ্যই হ্যাঁ। স্টার পাওয়ার যুক্ত হয়ে যায় সেই ব্র্যান্ডের সঙ্গে, দর্শকরা রিলেট করতে পারেন।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo