MI 10 য়ের লাইভ লঞ্চের সঙ্গে এর সম্ভাব্য ফ্যাক্ট জানুন

Updated on 13-Feb-2020
HIGHLIGHTS

ফোনটি 108Mp র ক্যামেরার সঙ্গে আসবে

চিনে লঞ্চ হবে

লাইভ স্ট্রিমিং দেখা যাবে

যত স্মার্টফোনের ব্র্যান্ড আছে তার মধ্যে এই সময়ে অন্যতম জনপ্রিয় ব্র্যান্ড শাওমি, আর তারাও একের পরে এক নতুন ফোন আর তাতে নতুন নতুন জিনিস নিয়ে এসে গ্রাহকদের প্রত্যাশা পুরনের চেষ্টা করে। আর এসবের মধ্যেই কোম্পানি তাদের বহু চর্চিত  Mi 10 ফোনটি লঞ্চ করতে চলেছে। এর আগে আমরা এই ফোনের সম্ভাব্য স্পেক্স আর ফিচার্স নিয়ে একাধিকবার আলোচনা করেছিল। এই ফোনে সম্ভবত কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 865 SoC থাকতে পারে। আর এর সঙ্গে আরও অনেক কিছু। এই ফোনটির সম্ভাব্য স্পেক্স কি হতে পারে আজকে আমরা আপনাদের কাছে তাই বলতে পারি।

আর কি করে এই ফোনের লাইভ স্ট্রিম দেখবেন তাও আমরা আজকে আপনাদের জানাব। আপনাদের এখানে একটি কথা মনে করিয়ে দি যে এই ফোনটি কিন্তু চিনে লঞ্চ করা হবে।

Mi 10 য়ের লঞ্চ ইভেন্ট এভাবে দেখুন

চিনে এই ফোনটি এখন চিনের পরিস্থিতি দেখে এখন এই ফোনটি চিনে শুধু মাত্র লঞ্চ না করে ফোনটি আন্তর্জাতিক ভাবে অনলাইনে লঞ্চ করা হয়েছে। মানে এই ফোনের লঞ্চ ইভেন্ট সম্পূর্ণটাই অনলাইনে হবে। ফোনটির লঞ্চ ইভেন্ট আপনারা ওয়েবোর সাইটে দেখতে পারবেন। এটি ভারতীয় সময় 11.30 am য়ে শুরু হবে।

Mi 10 য়ের সম্ভাব্য দাম

Mi 10 ফোনটি এখনও অফিসিয়ালি আসে নি আর এই ফোনটির লিক থেকে দাবি করা হয়েছে যে ফোনে 8GB র‍্যামের সঙ্গে 128GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম CNY 4,200 ( প্রায়  43,000 টাকা) হবে আর এই ফোনের 8GB র‍্যাম আর 256GB স্টোরেজ ভেরিয়েন্টটি CNY 4,500 (প্রায় 46,000 টাকা ) দামে লঞ্চ করা হতে পারে। আর এর সঙ্গে 12GB র‍্যামের 256GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম CNY 4,900 (প্রায় 50,200 টাকা) হতে পারে।

Mi 10 য়ের ডিসপ্লে

Mi 10 ফোনটি কার্ভড AMOLED ডিসপ্লের সঙ্গে আসতে পারে যা পাঞ্চ হোল ডিসপ্লে যুক্ত হবে। আর এই ডিসপ্লের রিফ্রেস রেট 90Hz হবে। আর এই ফোনটি 180Hz টাচ স্যাম্পেলিং রেটের সঙ্গে আসবে যা HDR 10+ স্ট্যান্ডার্ড সাপোর্ট করবে।

Mi 10 য়ের ক্যামেরা

আমরা যদি এই ফোনের ক্যামেরার বিষয়ে বলি তবে এই ফোনে 108 মেগাপিক্সালের কোয়াড ক্যামেরা থাকবে আর এই ফোনটি লেটেস্ট গুজব অনুসারে ফোনে ফোনে স্যামসাংয়ের ISOCELL Bright HMX সেন্সার থাকবে। আর এর সঙ্গে ফোনে 8K ভিডিও রেকর্ডিং সাপোর্ট আর ডুয়াল স্টিরিও স্পিকার থাকতে পারে।

Mi 10 য়ের প্রসেসার

এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 865 SoC থাকতে পারে। আর এই ফোনে 16GB র‍্যামের সঙ্গে আসতে পারে। ফোনে আপনারা MIUI 11 থাকতে পারে।

Mi 10 ফোনের ব্যাটারি

বেশির ভাগ টিজার থেকে জানা গেছে যে ফোনে 4500mAh য়ের ব্যাটারি থাকবে যা 50W ওয়ার্ড ফ্ল্যাশ চার্জ প্রযুক্তি সাপোর্ট করবে আর সঙ্গে 30W ওয়ারলেস চার্জিং আর 10W রিভার্স ওয়ারলেস চার্জিং থাকবে।

Mi 10 য়ের কানেক্টিভিটি

কানেক্টিভিটির জন্য এই Mi 10 ফোনে 5G, Wi-Fi 6, ব্লুটুথ, ডুয়াল ফ্রিকুয়েন্সি GPS, NFCআর ইনফারেড ব্লাস্টার দেওয়া হবে।

আর এই ফোনের বাকি ডিটেল মানে দাম বা ব্যাটারির সঠিক তথ্য আমরা ফোন লঞ্চ হওয়ার পরেই জানতে পারব। আর তা যদি নিজেরা দেখতে চান প্রথম থেকে তবে ওপরে দেওয়া লিঙ্ক থেকে ফোনের লাইভ স্ট্রিমিং দেখতে থাকুন।

Disclaimer: Digit, like all other media houses, gives you links to online stores which contain embedded affiliate information, which allows us to get a tiny percentage of your purchase back from the online store. We urge all our readers to use our Buy button links to make their purchases as a way of supporting our work. If you are a user who already does this, thank you for supporting and keeping unbiased technology journalism alive in India.
Connect On :