Moto G7 Play ফোনটি স্ন্যাপড্র্যাগন 632 চিপসেটের সঙ্গে আসবে

Moto G7 Play ফোনটি স্ন্যাপড্র্যাগন 632 চিপসেটের সঙ্গে আসবে
HIGHLIGHTS

মনে করা হচ্ছে যে Motorola Moto G7 Play ফোনটিতে স্ন্যাপড্র্যাগন 632 চিপসেট আছে আর এর সঙ্গে এটি 2820mAh য়ের ব্যাটারির সঙ্গে আসবে

এই বছর মোটোরোলা তেমন কিছু নিয়ে আসেনি, কিন্তু সামনের বছরের জন্য মোটোরোলা কিছু বড় প্ল্যান করেছে। জানা গেছে যে কোম্পানি হয়ত G সিরিজের ফোন  নিয়ে আসতে পারে।  জানা গেছে যে মোটোরোলা সামনের বছর তাদের Moto G7 আর Moto G7 Play ফোন গুলি নিয়ে অনেক খবর ইন্টারনেটে আসা শুরু হয়ে গেছে। তবে এও শোনা গেছে যে Moto G6 সিরিজের তুলনায় Moto G7 সিরিজে স্পেশাল কিছু আনা হবে। আর এবার Moto G7 Play ফোনটির বিষয়েও খবর আসা শুরু করেছে।

Moto G7 Play ফোনটিকে আপনারা FCC লিস্টিংয়ে দেখেছেন আর এই ডিভাইসের ডিটেলস এখানে লিক হয়েছে। আর মনে করা হচ্ছে যে এই সিরিজটিতে কোম্পানি তাদের প্রথম দুটি স্মার্টফোন এই Moto G7 আর Moto G7 Play নামে লঞ্চ করতে পারে। আর এছাড়া এর সঙ্গে Moto G7 Play আর Moto G7 Power মোবাইল ফোন লঞ্চ করা হতে পারে।

আর এও মনে করা হচ্ছে যে Moto G7 Play ফোনটি আপনারা স্ন্যাপড্র্যাগন 632চিপসেটের সঙ্গে পাবেন, আর এই ফোনে আপনারা এর সঙ্গে একটি USB Type C Port, 3.5mm য়ের হেডফোন জ্যাক আর একটি মাইক্রোএসডি কার্ড পাবেন।

মনে করা হচ্ছে যে Moto G7 Play ফোনটিতে আপনারা একটি 2820mAh য়ের ব্যাটারি পাবেন, যা এই ফোনের আগের জেনারেশানের ফোনের তুলনায় অনেক কম। আর আমরা যদি Moto G6 Play ফোনটি দেখি তবে এই ফোনে আপনারা একটি 4000mnAh য়ের ব্যাটারি পাবেন।

Digit.in
Logo
Digit.in
Logo