LG V30s স্মার্টফোনটিতে 256GB স্টোরেজ আর LG লেন্সের সঙ্গে MWC 2018 তে লঞ্চ হতে পারে

LG V30s স্মার্টফোনটিতে 256GB স্টোরেজ আর LG লেন্সের সঙ্গে MWC 2018 তে লঞ্চ হতে পারে
HIGHLIGHTS

LG লেন্সকে Google লেন্স আর বিক্সবি ভিজানের মতন মনে করা হছে, যা AI-আধারিত ফাংশান নিয়ে আসবে

এরকম মনে হচ্ছে যে এলজি MWC2018 এর সময় LG V30’র আপগ্রেটেড ভার্সান লঞ্চ করতে পারবে। ETNews এর একটি রিপোর্ট অনুসারে এই ফোনটি LG V30s  নামে পরিচিত হতে পারে আর 256GB স্টোরেজের সঙ্গে আসতে পারে। অ্যামাজনে মোটোরোলা ফোনের ওপর বিশেষ ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

রিপোর্টে এটা বলা হয়নি যে এছাড়া এই হার্ডওয়্যারটিতে আর কোন পরিবর্তন করা হবে কিনা। হ্যাঁ রিপোর্টে এটা বলা হয়েছে যে এই ফোনটি এলজি লেন্স নামের একটি ফিচার যুক্ত হতে পারে, যা একটি AI-আধারিত ফাংশানে ফোকাস করে, এটির অনুবাদ, ভিজুয়াল সার্চ আরও অনেক জিনিস। LG লেন্সকে গুগল লেন্স আর বিক্সবি ভিজানের মতন মনে করা হচ্ছে।

এই ফোনটির দাম প্রায় 59,200 টাকা হতে পারে। সম্ভাবনা এই যে এই ফোনটি 9 মার্চ থেকে দক্ষিণ কোরিয়াতে কিনতে পাওয়া যাবে। এটি প্রায় নিশ্চিত যে এলজি একটি নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন MWC তে লঞ্চ করবেনা। এলজি ইলেকট্রনিক্সের ভাইস চেয়ারম্যান চে সুং জিন বলেছেন যে কোম্পানি তখনই স্মার্টফোনটি লঞ্চ করবে যখন তা লঞ্চ করার সময় হবে।

এলজির বর্তমান ফ্ল্যাগশিপ স্মার্টফোন, LG V30+ একটি 6 ইঞ্চির QHD+ OLED ডিসপ্লের সঙ্গে 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত। এই ফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 835 দেওয়া হয়েছে আর এতে 16MP + 13MP’র ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এই ফোনটিতে 32-বিট Hi-Fi কোয়াড DAC আর এন্ড ও প্লে দিয়ে সাউন্ড টিউনিংও দেওয়া হয়েছে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo