Samsung Galaxy A8+ এর লাইভ ছবি বেরিয়েছে, এটি 18:9 ইনফিনিটি ডিসপ্লে যুক্ত আর ডুয়াল ফ্রন্ট ফেসিং ক্যামেরা যুক্ত হবে

Samsung Galaxy A8+ এর লাইভ ছবি বেরিয়েছে, এটি 18:9 ইনফিনিটি ডিসপ্লে যুক্ত আর ডুয়াল ফ্রন্ট ফেসিং ক্যামেরা যুক্ত হবে
HIGHLIGHTS

Weibo তে স্যাসসং এর পরবর্তী স্মার্টফোন Galaxy A8 আর A8+ এর লাইভ ছবি দেখা গেছে, এই ডিভাইসে ইনফিনিটি ডিসপ্লে আর ডুয়াল ফ্রন্ট ফেসিং ক্যামেরা যুক্ত হবে

এই বছর স্যামসং এর Galaxy S8 আর Note 8 এর সব থেকে বড় স্পেশালিটি হলঃ ইনফিনিটি ডিসপ্লে আর ডুয়াল ক্যামেরা সেটআপ ছিল তবে পরবর্তী Galaxy A8 ফোনও জে এই ফিচার্স যুক্ত হবে তাতে অবাক হওয়ার কিছু নেই।

Weibo তে দেখানো লাইভ ছবি অনুসারে শীঘ্রই লঞ্চ হতে চলা Galaxy A8+ স্মার্টফোনটি 18:9 ইনফিনিটি ডিসপ্লে আর ডুয়াল ফ্রন্ট ক্যামেরা যুক্ত হবে। Galaxy A8+ স্মার্টফোনটি Galaxy A7 (2017) কে ফলো করবে আর সেখানে Galaxy A8 স্মার্টফোনটি Galaxy A5 (2017) এর জায়গা নেবে। Galaxy A8 আর Galaxy A8+ দুটি স্মার্টফোনের ফিচার্স প্রায় একই হবে।

লিক ছবিতে একটি প্রায় বেজেল ফ্রি ডিভাইস দেখতে পাওয়া গেছে যা স্যামসং এর ইনফিনিটি ডিসপ্লের মতন দেখতে যা 18:9 এর অ্যাস্পেক্ট রেশিও যুক্ত। তবে এই ডিভাইসটি সাইড থেকে Galaxy S8 এর মতন দেখতে লাগছে না বরং এই ডিভাইসটি Galaxy S8 Active আর AMOLED প্যানেলের মতন দেখতে।

যদি এই লিকটি সত্যি হয় তবে Galaxy A8+ প্রথম ফোন হবে যা ফ্রন্ট-ফেসিং ডুয়াল ক্যামেরা সেটআপ যুক্ত হবে। তবে সম্প্রতি পাওয়া রিপোর্ট অনুসারে Galaxy A8 আর A8+ স্মার্টফোন ভারতে আসবেনা। A8 আর A8+ স্মার্টফোনটি জার্মানি, পোল্যান্ড আর রাশিয়াতে পাওয়া যেতে পারে আর সেখানে এশিয়ার বাজারে C-সিরিজের ফোন পাওয়া যেতে পারে।

Digit.in
Logo
Digit.in
Logo