Moto X5, Moto G6, G6 plus আর G6 Play ফোন গুলির বিষয়ে এদের লিক ইমেজ থেকে অনেক কিছু জানা গেছে

Moto X5, Moto G6, G6 plus আর G6 Play ফোন গুলির বিষয়ে এদের লিক ইমেজ থেকে অনেক কিছু জানা গেছে
HIGHLIGHTS

এই সমস্ত স্মার্টফোন পাতলা-বেজেল ডিসপ্লের সঙ্গে MWC 2018তে লঞ্চ হতে পারে

আপডেট

Moto Z3, Moto Z3 Play আর 5G Moto Mod এর কিছু অনলাইন ছবি লিক হয়েছে। যা থেকে Moto Z3 আর Z3 Play ফোন দুটির স্পেক্সের বিষয়ে জানা গেছে। দুটি ফোনেই 6.0ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে আর 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত হতে পারে।

আরও দেখুনঃ ফ্লিপকার্টে বিক্রিত কিছু সেরা স্মার্টফোন

Moto G6 Plus এর একটি ছবি অনলাইনে লিক হয়েছে। Redditor, G6 Plus ফোনটির একটি ছবি পোস্ট করেছে যা থেকে এই ডিভাইসটি এর রেন্ডার লিকের মতনই দেখতে লাগছে। 

পরবর্তী মোটোরোলা স্মার্টফোনের কিছু ছবি অনলাইনে দেখা গেছে, যা থেকে এদের ডিজাইন আর স্পেশিফিকেশানের বিষয়ে অনেক কিছু জানা গেছে। Droid Life, Moto X5 স্মার্টফোনটির ছবি পোস্ট করেছে আর এর সঙ্গে Moto G6, G6 Plus আর G6 Play’র ছবি আর স্পেক্সের বিষয়েও পোস্ট করেছে, এই সমস্ত ডিভাইস গুলি MWC 2018 তে লঞ্চ হতে পারে।

যদি এই লিক কে সত্যি বলে মেনে নেওয়া হয় তবে Moto X5 5.9ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে আর 18:9 অ্যাস্পেক্ট রেশিওর সঙ্গে আসবে। এই ফোনটিতে ডুয়াল ফ্রন্ট আর রেয়ার ক্যামেরা সেটআপ থাকবে। কিন্তু ফিঙ্গারপ্রিন্ট সেন্সার এই ডিভাইসে দেখা যায়নি। তবে এখনও এটা জানা যায়নি যে এই ডিভাইসে ইন-ডিস্প্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার বা ফেসিয়াল রেকগজেশান ফিচার থাকবে কিনা।

স্মার্টফোনের ডিসপ্লের নিচের দিকে একটি নতুন হোয়াইট সফটোয়্যার বটন দেখা যেতে পারে, যা থেকে এটা মনে করা যায় যে এটি ইউজার্সদের স্মার্টফোনে OS নেগিভেট করতে সাহায্য করবে।

আর সেখানে Moto G6, Moto G6 Plus আর Moto G6 Play তিনটি স্মার্টফোনে 18:9 অ্যাস্পেক্টের রেশিও ডিসপ্লে আর পাতলা বেজেল যুক্ত হবে। Moto X4 এর মতন এই ডিভাইসেও রেয়ারে 3D গ্লাস থাকতে পারে।

যদি ডিসপ্লে সাইজের বিষয়ে দেখা যায় তবে Moto G6 ফোনটিতে 5.7ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে থাকবে, আর G6 Plus  ফোনটিতে 5.93ইঞ্চির FHD+ স্ক্রিন থাকবে। G6 আর G6 Plus দুটি স্মার্টফোনেই ফ্রন্ট ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকতে পারে। তবে G6 Playতে সেন্সার রেয়ার প্যানেলে থাকতে পারে।

এবার হার্ডওয়্যারের ব্যাপারটি দেখে নেওয়া যাক। Moto G6 আর Moto G6 Plus  দুটি স্মার্টফোনেই 450 আর স্ন্যাপড্র্যাগন 630 থাকবে। Moto G6 ফোনটিতে 3000mAh এর ব্যাটারি আর G6 Plus ফোনটিতে 3200mAh এর ব্যাটারি থাকতে পারে। আর সেখানে Moto G6 Play ফোনটিতে 4000mAh এর ব্যাটারি থাকতে পারে।

সোর্সঃ Droid Life /২ 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo