7 জানুয়ারি ভারতে আসছে দেশি সংস্থা Lava-র একাধিক নতুন স্মার্টফোন

7 জানুয়ারি ভারতে আসছে দেশি সংস্থা Lava-র একাধিক নতুন স্মার্টফোন
HIGHLIGHTS

7 জানুয়ারি লঞ্চ ইভেন্টের বিষয়টি সংস্থা Lava Mobiles-এর তরফে ট্যুইট করে জানায়

দেশে চিন বিরোধী আবেগকে কাজে লাগিয়ে আত্মনির্ভর ভারতে একের পর এক নতুন স্মার্টফোন লঞ্চ করছে সংস্থা

Lava দেশে BeU স্মার্টফোনটি 6,888 টাকায় লঞ্চ করেছে। BeU লঞ্চের সময়, সংস্থাটি জানুয়ারির 2021 এর প্রথম সপ্তাহে আরও ডিভাইস আনার বিষয়ে জানিয়েছিল

দেশি স্মার্টফোন নির্মাতা সংস্থা Lava তাদের গ্রাহকদের জন্য নতুন বছরে নিয়ে আসতে চলেছে নতুন স্মার্টফোন। সংস্থা জানিয়েছে যে নতুন বছরের 7 জানুয়ারি একাধিক নতুন স্মার্টফোন নিয়ে আসছে। তবে এখনও সংস্থা বলেনি যে একটি নাকি দুটি নাকি তারও বেশি স্মার্টফোন আনছে। কিছু দিন আগে Lava দেশে BeU স্মার্টফোনটি 6,888 টাকায় লঞ্চ করেছে। BeU লঞ্চের সময়, সংস্থাটি জানুয়ারির 2021 এর প্রথম সপ্তাহে আরও ডিভাইস আনার বিষয়ে জানিয়েছিল।

7 জানুয়ারি লঞ্চ ইভেন্টের বিষয়টি সংস্থা Lava Mobiles-এর তরফে ট্যুইট করে জানায়। দেশে চিন বিরোধী আবেগকে কাজে লাগিয়ে আত্মনির্ভর ভারতে একের পর এক নতুন স্মার্টফোন লঞ্চ করছে সংস্থা। প্রথম মাইক্রোম্যাক্স In Note 1 এবং In 1b বাজেটের ফোন লঞ্চ করেছে। এবং এখন লাভাও দ্রুত গতিতে চলছে।

Lava জানায় যে 7 জানুয়ারি সংস্থা গেমে এন্ট্রি করতে চলেছে। তবে সংস্থা কোন স্মার্টফোন লঞ্চ করবে বা কোন বাজেটে আনবে তা নিয়ে এখনও কিছু জানা যায়নি। তবে ব্র্যান্ডের উদ্দেশ্য হল শাওমি, রিয়েলমি, মাইক্রোম্যাক্স এবং স্যামসাং এর মতো ব্র্যান্ডের সাথে প্রতিযোগিতা করতে যারা 15,000 টাকার কমে বাজেট স্মার্টফোন বাজারে নিয়ে আসে।

বলে দি যে 15 হাজার টাকারও কম ক্যাটাগরির কিছু স্মার্টফোনের চাহিদা দেশে সবচেয়ে বেশি। শাওমি এবং রিয়েলমি এই বছর মিডিয়াটেক চিপসেটের সাথে ফোনগুলি লঞ্চ করেছে। স্যামসাং তাদের ফোনে অ্যাকিনোস 9611 প্রসেসর দিয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo