ওয়ানপ্লাস, ওপ্পো, রিয়েলমি এবং মটোরোলা সহ এই ১২টি ফোনের দাম কমল

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 15 Oct 2020
HIGHLIGHTS

স্যামসাং এর Galaxy A31 ফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ মডেলের দামে ১০০০ টাকা কমে গেছে

ওয়ানপ্লাস, ভিভো, শাওমি, iQoo, মটোরোলা এবং স্যামসাং মতো ফোন এক ধাপে কমে গেলে

Realme 6, Vivo Y50 ফোনের দাম কম হয়ে গেছে

ওয়ানপ্লাস, ওপ্পো, রিয়েলমি এবং মটোরোলা সহ এই ১২টি ফোনের দাম কমল
ওয়ানপ্লাস, ওপ্পো, রিয়েলমি এবং মটোরোলা সহ এই ১২টি ফোনের দাম কমল

Qubo Smart Home Security WiFi Camera

With Intruder Alarm System,Infrared Night Vision,2-way Talk,Works with Alexa

Click here to know more

Advertisements

চলতি বছরের এপ্রিল মাসে নতুন GST রেট চালু হওয়ায় অনেক স্মার্টফোন কোম্পানি তাদের ফোনের দাম বাড়িয়ে দেয়। পাশাপাশি অনেক ফোনের দাম ও কমেছে। এই ফোনগুলির মধ্যে ওয়ানপ্লাস (Oneplus), ভিভো (Vivo), শাওমি (Xiaomi), iQoo, মটোরোলা (Motorola) এবং স্যামসাং (Samsung) মতো ফোন রয়েছে। চলতি বছরে এখন পর্যন্ত ভারতের বাজারে একের পর এক স্মার্টফোন লঞ্চ হতে চলেছে। যার কারণ সম্প্রতি লঞ্চ হওয়া অনেক স্মার্টফোনের দাম কমে গেছে। আসুন জেনে নেওয়া যাক এই ফোনগুলি সম্পর্কে ...

OnePlus 7T Pro

ওয়ানপ্লাস ৭টি প্রো এর দাম ৪০০০ টাকা পর্যন্ত কমানো হয়েছে। ফোনটি Amazon India এবং ওয়ানপ্লাস ওয়েবসাইট থেকে কেনা যাবে। চলতি বছরে মে মাসে OnePlus 7T Pro ফোনের দাম ৬০০০ টাকা কমানো হয়েছিল, ছাড়ের এর এই ফোনটির দাম ৪৭,৯৯৯ টাকা হয়েছে।

SAMSUNG GALAXY A31

স্যামসাং এর Galaxy A31 ফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ মডেলের দামে ১০০০ টাকা কমে গেছে। ছাড়ের পর এই ফোনটি এখন ১৯,৯৯৯ টাকায় কেনা যাবে।

REALME 6

রিয়েলমি ৬ ফোনের এর ৪ জিবি + ৬৪ জিবি ভেরিয়েন্টের দাম এখন ১৩,৯৯৯ টাকা, তবে ফোনটির আগের দাম ১৪,৯৯৯ টাকা ছিল। ফোনের দামে ১০০০ টাকা কম হয়েছে। পাশাপাশি এই ফোনের ৬ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভেরিয়েন্টির দামেও ১০০০ টাকা কমতি হয়েছে। দাম কমার পর Realme 6 ১৪,৯৯৯ টাকায় এবং ১২৮ জিবি মডেলটি ১৫,৯৯৯ টাকায় কেনা যাবে।

Vivo Y50

Vivo Y50 এর ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম কমে ১৬,৯৯০ টাকা হয়েছে। ফোনটি ১৭,৯৯০ টাকায় লঞ্চ হয়েছিল। এই ফোনটি আইরিশ ব্লু এবং পার্ল হোয়াইট রঙে পাওয়া যাবে।

Vivo S1 Pro

Vivo S1 Pro-এর ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১৯,৯৯০ টাকা কমে ১৮,৯৯০ টাকা হয়েছে।

MOTOROLA RAZR

আপনি যদি মটোরোলার ফোন কিনতে চান, তবে আপনি এই সুযোগ হাত ছাড়া করবেন না। মোটোরোলা রেজার ভারতে ১,২৪,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। এখন প্রায় ৪ মাস পর ফোনটির দাম ৩০,০০০ টাকা কমানো হয়েছে। এখন আপনি মোটরোলা রেজার (2019) ৯৪,৯৯৯ টাকায় কিনতে পারবেন।

Samsung Galaxy M11

স্যামসাং গ্যালাক্সি এম ১১ এর ৩ জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজের দাম ১০,৪৯৯ টাকা এবং ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১১,৯৯৯ টাকা। এর আগে এই দুটি মডেলের দাম ছিল যথাক্রমে ১০,৯৯৯ টাকা এবং ১২,৯৯৯ টাকা।

Samsung Galaxy M01

স্যামসাং গ্যালাক্সি এম ০১ এর দাম এখন ৭,৯৯৯ টাকা থেকে শুরু। এই দামে আপনি ৩ জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজ মডেলটি কিনতে পাবেন। ফোনটির আগের দাম ছিল ৮,৯৯৯ টাকা।

IQOO 3

iQoo 3 এর ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম কমে ৩৪,৯৯০ টাকা হয়েছে। এই মডেলিটির আসল দাম ছিল ৩৮,৯৯০ টাকা। ফোনটির ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম রাখা হয়েছে ৩৭,৯৯০ টাকা। এছাড়া এর ১২ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভেরিয়েন্টগুলি ২০০০ টাকা কম দামে সস্তা হয়ে গেছে। ফোনের 5G ভেরিয়েন্টির দাম ৪৬,৯৯০ টাকা থেকে ৪৪,৯৯০ টাকা হয়ে গিয়েছে।

Samsung Galaxy A51

স্যামসাং গ্যালাক্সি A51 এর দাম ১০০০ টাকা কমানো হয়েছে, এর পরে ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের দাম কমে ২২,৯৯৯ টাকা হয়েছে। এছাড়া ফোনের ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১৫,০০ টাকা কমানো হয়েছে। ছাড়ের পর এই ফোনটি ২৪,৯৯৯ টাকায় কেনা যাবে।

Samsung Galaxy A71

স্যামসাংয়ের Galaxy A71 ফোনের দাম কমানো হয়েছে। ফোনের দামে ৫০০ টাকা কম হয়েছে। এর পরে ফোনের ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্টির দাম ২৯,৪৯৯ টাকা রাখা হয়েছে।

logo
Digit Bangla

Web Title: Latest Price cut on Oneplus Oppo realme Motorola Vivo samsung mobile
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

latest articles

ভিউ অল
Advertisements

টপ-প্রোডাক্টস

হট ডিলস

ভিউ অল

Digit caters to the largest community of tech buyers, users and enthusiasts in India. The all new Digit in continues the legacy of Thinkdigit.com as one of the largest portals in India committed to technology users and buyers. Digit is also one of the most trusted names when it comes to technology reviews and buying advice and is home to the Digit Test Lab, India's most proficient center for testing and reviewing technology products.

We are about leadership-the 9.9 kind! Building a leading media company out of India.And,grooming new leaders for this promising industry.

DMCA.com Protection Status