JioPhone Next এর প্রি-বুকিং আগামী সপ্তাহ থেকে হবে শুরু, 10 সেপ্টেম্বর থেকে হবে বিক্রি

JioPhone Next এর প্রি-বুকিং আগামী সপ্তাহ থেকে হবে শুরু, 10 সেপ্টেম্বর থেকে হবে বিক্রি
HIGHLIGHTS

JioPhone Next এর প্রি-বুকিং আগামী সপ্তাহ থেকে শুরু হতে পারে

Google এর সাথে পার্টনারশিপে আসা Jio-র এটি প্রথম স্মার্টফোন

জিও ফোন নেকস্ট এর বিক্রি ভারতে 10 সেপ্টেম্বর থেকে করা হবে

রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ JioPhone Next এর ঘোষনা জুন মাসে করেছিল। Google এর সাথে পার্টনারশিপে আসা এটি প্রথম স্মার্টফোন। জিও ফোন নেকস্ট এর বিক্রি ভারতে 10 সেপ্টেম্বর থেকে করা হবে। ফোনের বিক্রির ঠিক আগে, JioPhone Next এর প্রি-বুকিং আগামী সপ্তাহ থেকে শুরু হতে পারে। 91 মোবাইল এর একটি রিপোর্ট থেকে এটি জানা গিয়েছে। রিপোর্টে বলা হয়েছে যে সংস্থা তার রিটেল পার্টনারের সাথে আলোচনা শুরু করেছে এবং আগামী কয়েক দিনের মধ্যে রিটেলারদের সাথে আরও তথ্য় শেয়ার করা হবে।

3GB পর্যন্ত RAM থাকতে পারে Jio Phone Next

JioPhone Next এর স্পেসিফিকেশন অনেক রিপোর্টে উল্লেখ করা হয়েছে। ফাঁস হওয়া স্পেসিফিকেশন অনুসারে, জিওফোন নেক্সট-এ 5.5 ইঞ্চি এইচডি ডিসপ্লেও থাকবে বলে জানা গেছে। এটি কোয়ালকম QM215 চিপসেট সহ আসতে পারে এবং 2GB বা 3GB RAM এর সাথে আসতে পারে। এতে 16GB বা 32GB এর eMMC 4.5 ইন্টারনাল স্টোরেজ থাকতে পারে। 
ফটোগ্রাফির জন্য, ফোনটিতে 13 মেগাপিক্সেল ক্যামেরা এবং সেলফি এবং ভিডিও কলের জন্য 8 মেগাপিক্সেল সেন্সর থাকতে পারে। JioPhone Next 4G VoLTE সাপোর্ট এবং ডুয়াল সিম সাপোর্ট নিয়ে আসতে পারে। ফোনটিতে 2,500mAh ব্যাটারি থাকতে পারে। Jio Phone Next এ Android 11 (Go Edition) দেওয়া যাবে।

3500 টাকার কাছাকাছি হতে পারে ফোনের দাম

টিপস্টার যোগেশের একটি টুইট অনুসারে, ভারতে JioPhone Next এর দাম হবে 3,499 টাকা। ভারতে এর বিক্রি 10 সেপ্টেম্বর থেকে শুরু হবে। আগের লিকের মধ্যেও দাম উল্লেখ করা হয়েছিল, যা বলেছিল যে JioPhone Next এর দাম হবে $50 (মোটামুটি 3,717 টাকা), যা থেকে বোঝা যায় যে ভারতে ফোনের দাম 4,000 টাকার কমে হতে পারে। যা নতুন লীকেও সামনে এসেছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo