স্মার্টফোন বাজারে এবার Jio-র দখল, আগামী ডিসেম্বর মাসেই আনছে জলের দরে ১০ কোটি অ্যান্ড্রয়েড ফোন

স্মার্টফোন বাজারে এবার Jio-র দখল, আগামী ডিসেম্বর মাসেই আনছে জলের দরে ১০ কোটি অ্যান্ড্রয়েড ফোন
HIGHLIGHTS

Reliance Jio দেশে জলের দলে ১০ কোটি অ্যান্ড্রয়েড ফোন আনতে চলেছে

Jio-র এই ফোনগুলি পুরোপুরি 4G তো হবেই, এবং গ্রাহকরা এতে 5G স্পিডের ইন্টারনেট পরিষেবাও পাবেন

ডিসেম্বর মাসে ১০ কোটি অ্যান্ড্রয়েড ফোন ভারতের বাজারে চাইছে জিও

ভারতের টেলিকম বাজারে একছত্র রাজ করছে Jio। নিত্য় নতুন নজরকাড়া প্ল্যান ও অফার নিয়ে এসে অন্যান্য সংস্থা কে বাজিমাত করছে মুকেশ আম্বানির জিও। তবে এখনো স্মার্টফোন বাজারে সেই জায়গাটায় এখনো পৌঁছাতে পারেনি সংস্থা রিলায়েন্স জিও (Reliance Jio)। তাই আর দেরি না করেই এবার দেশে স্মার্টফোন বাজারে দখল করতে চলেছে রিলায়েন্স জিও।

Reliance Jio দেশে জলের দলে ১০ কোটি অ্যান্ড্রয়েড ফোন আনতে চলেছে। একটি খরবে জানা গিয়েছে, Google এবং Android অপারেটিং সিস্টেম যুক্ত Jio-র এই ফোনগুলি পুরোপুরি 4G তো হবেই, এবং গ্রাহকরা এতে 5G স্পিডের ইন্টারনেট পরিষেবাও পাবেন। বলা হচ্ছে যে আগামী ডিসেম্বর মাসের মধ্যেই এই স্মার্টফোনগুলো বাজারে চলে আসবে। ডিসেম্বর মাসে ১০ কোটি অ্যান্ড্রয়েড ফোন ভারতের বাজারে চাইছে জিও। মনে করিয়ে দি যে গত জুলাই মাসেই জিও-র সাথে মিলে নতুন ফোন আনার কথা জানিয়েছিল গুগল।

পাশাপাশি, এই Android Phone-গুলি তে যাতে ভবিষ্য়তে 5G স্পিডের ইন্টারনেট পাওয়া যায় তার জন্য Google উপযুক্ত অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম তৈরি করবে বলে জানিয়েছে।

রিলায়েন্স জিও-র এই ফোনগুলির দাম কত হবে, সে সম্পর্কে এখনও কোনও খবর পাওয়া যায়নি। তবে বলা হচ্ছে যে জিও-র এই ফোনগুলি বাজারে পাওয়া যে কোনও বাজেট ফোনের চেয়ে কম দামি হবে। তবে দাম কম হলেও ফোনের ফিচার ও গুণমানে কোনো কমতি রাখতে চায় না মুকেশ আম্বানির সংস্থা Jio।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo