7 হাজার টাকার কমে itel এর নতুন স্মার্টফোন লঞ্চ, 25 ঘন্টার টকটাইম অফার করে ব্যাটারি

7 হাজার টাকার কমে itel এর নতুন স্মার্টফোন লঞ্চ, 25 ঘন্টার টকটাইম অফার করে ব্যাটারি
HIGHLIGHTS

itel স্মার্টফোনে 2GB RAM এবং 32GB স্টোরেজের সাথে আসে

itel Vision 2s স্মার্টফোনে AI পাওয়ার মাস্টার সহ 5000mAh ব্যাটারি

ভিশন সিরিজের আওতায় itel Vision 2S স্মার্টফোনের দাম 6,999 টাকা রাখা হয়েছে

itel ভারতে একটি নতুন স্মার্টফোন লঞ্চ করেছে। এই ইনোভেটিভ এবং পরবর্তী প্রজন্মের স্মার্টফোন হল itel Vision 2S। itel এর এই নতুন স্মার্টফোন কোম্পানির ফ্ল্যাগশিপ Vision সিরিজের আওতায় আনা হয়েছে। itel Vision 2s স্মার্টফোনে AI পাওয়ার মাস্টার সহ 5000mAh ব্যাটারি সপোর্ট করে, যা 24 ঘন্টা পর্যন্ত স্ট্যান্ডবাই সময় এবং 25 ঘন্টা টকটাইম অফার করে।

স্মার্টফোনের দাম এবং এক্সক্লুসিভ VIP অফার

ভিশন সিরিজের আওতায় itel Vision 2S স্মার্টফোনের দাম 6,999 টাকা। স্মার্টফোনে এক্সক্লুসিভ VIP অফারের সাথে আসে যেখানে গ্রাহকরা কেনার 100 দিনের মধ্যে ভাঙা স্ক্রিনের জন্য বিনামূল্যে ওয়ান-টাইম স্ক্রিন প্রতিস্থাপন করতে পারেন। এর জন্য তাদের কোন সার্ভিস চার্জ দিতে হবে না। স্মার্টফোন গ্র্যাডেশন পার্পল, গ্রেডেশন ব্লু এবং ডিপ ব্লু 3 কালার অপশনে আসে।

দুর্দান্ত স্ক্রিন এবং প্রিমিয়াম ডিজাইনের সাথে হাজির স্মার্টফোন

itel Vision 2S স্মার্টফোনে 6.52 ইঞ্চি HD+ IPS ওয়াটারড্রপ স্ক্রিন রয়েছে। এর আসপেক্ট রেশিও 20: 9 এবং স্ক্রিন-টু-বডি রেশিও 90 শতাংশ। স্মার্টফোনটি প্রিমিয়াম ডিজাইন এবং অনেক হাই ফিচার নিয়ে এসেছে। ফোনে AI- সক্ষম ভিজন ক্যামেরা এবং ফেস আনলক, ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের মতো নিরাপত্তা বৈশিষ্ট্য রয়েছে। Itel Vision 2S স্মার্টফোনটি Android 11 (Go Edition) অপারেটিং সিস্টেমে চলে।

স্মার্টফোনের রিয়ারে একটি ডুয়াল AI ক্যামেরা রয়েছে

আইটেল ভিশন 2s স্মার্টফোনের রিয়ারে ডুয়াল AI ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনের রিয়ারে  ক্যামেরা 8 মেগাপিক্সেলের। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য ফোনের ফ্রন্টে AI বিউটি মোড সহ 5 মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে। এই itel স্মার্টফোনে 2GB RAM এবং 32GB স্টোরেজের সাথে আসে।

Digit.in
Logo
Digit.in
Logo