iQOO ভারতের প্রথম 5G ফোন নিয়ে আসবে

iQOO ভারতের প্রথম 5G ফোন নিয়ে আসবে
HIGHLIGHTS

iQOO ভারতে প্রথম 5G ফোন আনবে

এটি এবার একক ব্র্যান্ড হিসাবে আসবে

চিনে গত বছর iQOO Vivo র সাব ব্র্যান্ড হিসাবে লঞ্চ হয়েছিল

এর আগে আমরা আপনাদের জানিয়েছিলা যে iQOO ভারতে আসতে চলেছে, আর এর মধ্যে এও জানিয়েছিলাম যে ভারতে ও সারা বিশ্বে iQOO একক ব্র্যান্ড হিসাবে আসবে। তারা আর Vivo র সাব ব্র্যান্ড হিসাবে আসবে না। আর সম্ভবত তাদের একটি ওয়েবসাইটও আনতে চলেছে।

আর এর মধ্যে জানা গেছে যে iQOO ভারতে প্রথম 5G এনেবেল্ড ফোন আনবে যা হাই পার্ফর্মেন্স কেবেলিটির সঙ্গে আসবে। চিনে এর মধ্যে তারা একাধিক ফোন লঞ্চ করেছে। আর সঙ্গে আছে 5G ফোনও।

iQOO গত বছর চিনে আত্মপ্রকাশ করে iQOO Neo র সঙ্গে এসেছিল। আর এটি একটি গেমিং ফোন হিসাবে লঞ্চ করা হয়েছিল। শুধু যে এই একটি ফোন তা নয় এর সঙ্গে iQOO আরও কিছু ফোন চিনে এর মধ্যেই লঞ্চ করেছে। আন্তর্জাতিক ভাবে একক ব্র্যান্ড হিসাবে আসার খবরের মধ্যেই এবার জানা গেছে যে ভারতের  5G এনেবেল্ড  প্রথম ফোন নিয়ে আসবে এই কোম্পানি।

তবে এর সঙ্গে এও মাথায় রাখার যে এখনও ভারতে 5G প্রযুক্তি আসে নি। সেক্ষেত্রে এই ফোন আসার পরে এই প্রযুক্তি ভারতে আসে কিনা বা কি হয় তাও যেমন দেখার তেমনি এও দেখার যে iQOO তাদের ফোনে আর ঠিক কি কি নিয়ে আসবে ভারতে?

আন্তর্জাতিক একক ব্র্যান্ডের সঙ্গে সঙ্গে এবার তবে ভারতে প্রথম 5G ফোন আনার কোম্পানিও হয়ে উঠতে পারে iQOO। তবে এই ব্র্যান্ড আর ফোন কবে ভারতে বা বিশ্বের অন্যপ্রান্তে আসছে সেই বিষয়ে এখনও কিছু জানা জায়নি। তবে আমরা আশা করছি যে এবার iQOO বিষয়ে আরও একাধিক খবর আসবে আর সঙ্গে 5G এনেবেল্ড এই ফোনের বিষয়েও নতুন নইয়ুন তথ্য আর লিক সামনে আসবে। এবার যতক্ষণ না তা আসছে আমাদের কাছে iQOO আর তার 5G ফোনের অপেক্ষা করা ছাড়া রাস্তা নেই। তবে এই বিষয়ে আর যে খবর যখন আসবে আমরা আপনাদের সময়ে সময়ে তা জানাতে থাকব।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo