iQOO Neo 5s ফোনের ফিচার্স ফাঁস, থাকবে স্ন্যাপড্রাগন 888 SoC চিপসেট এবং 66W ফাস্ট চার্জর সাপোর্ট

iQOO Neo 5s ফোনের ফিচার্স ফাঁস, থাকবে স্ন্যাপড্রাগন 888 SoC চিপসেট এবং 66W ফাস্ট চার্জর সাপোর্ট
HIGHLIGHTS

iQOO Neo 5s চিনে লঞ্চ করতে পারে

এই মডেল আসতে পারে 6.56 ইঞ্চির ফুল এইচডি প্লাস অ্যামোলয়েড ডিসপ্লে এবং 66W ফাস্ট চার্জের সাপোর্ট সহ

ফোনে থাকতে পারে 48MP প্রাইমারি সেন্সর, ট্রিপল ক্যামেরা সেটআপ সহ

iQOO Neo 5s লঞ্চ করতে পারে কিছুদিনের মধ্যেই। তবে চিনে iQOO ব্র্যান্ড কয়েকদিন আগেই iQOO Neo 5 লঞ্চ করেছে। এই ফোনে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন 870 SoC চিপসেট এবং 48MP প্রাইমারি ক্যামেরা সমেত ট্রিপল ক্যামেরা সেটআপ। এই ডিভাইসকেই কোম্পানি iQOO 7 নামে লঞ্চ করেছে। মনে করা হচ্ছে iQOO ব্র্যান্ড Neo 5 ভার্সনে আরও একটু শক্তিশালি প্রসেসর নিয়ে আসতে চাইছে। যে কারণেই iQOO Neo 5s চিনে লঞ্চ করার কথা ভাবা হচ্ছে। এই ফোন আসতে পারে স্ন্যাপড্রাগন 888 SoC চিপসেটের সঙ্গে। এই প্রসেসর iQOO7 Legend হ্যান্ডসেটেও রয়েছে । তবে স্ন্যাপড্রাগন 870 SoC চিপসেটের তুলনায় স্ন্যাপড্রাগন 888 SoC চিপসেট আরও বেশি উন্নত।

iQOO Neo 5s অনুমানিত স্পেসিফিকেশন-

টিপসটার আরসেনাল এই নতুন iQOO Neo 5s মডেলের বেশ কয়েকটি স্পেসিফিকেশন তুলে ধরেছেন। এই হ্যান্ডসেট আসতে পারে 4500mAh ব্যাটারির সঙ্গে। এতে থাকতে পারে 66W ফাস্ট চার্জের সাপোর্ট। থার্মাল ম্যানেজমেন্টের জন্য এই ফোন আসতে পারে সেকেন্ড জেনারেশন লিকুইড কুলিং সিস্টেমের সাথে। 

এই মোবাইলে আসতে পারে 6.56 ইঞ্চির ফুল এইচডি প্লাস অ্যামোলয়েড ডিসপ্লের সঙ্গে। স্ক্রিনের পিক্সেল রেজোলিউশন 1080X2376। এই হ্যান্ডসেটে থাকতে পারে 10 বিট কালার ডিসপ্লে 120 Hz রিফ্রেশ রেটের সাপোর্ট সমেত। এই ফোনের স্ক্রিন আসার সম্ভাবনা রয়েছে একটি সেকেন্ড জেনারেশন ডিসপ্লে চিপের সাথে যা কালার এবং ফ্রেম-রেট ইন্টেলিজেন্সিকে আরও উন্নত করবে। এছাড়াও আশা করা যাচ্ছে যে এই ফোন আসতে পারে ফ্রন্ট ক্যামেরার জন্য ডিসপ্লের  পাঞ্চ- হোল কাটআউটের সাথে।

টিপসটার আরও জানিয়েছে যে এই স্মার্টফোন আসতে পারে ট্রিপল ক্যামেরা সেটআপের সঙ্গে। এতে থাকতে পারে 48MP Sony IMX 598  সেন্সর ওয়াইড অ্যাঙ্গেল শটের জন্য। এই ফোনে আরও দুটো ক্যামেরা সেন্সর কি হবে তা এখনো জানা যায়নি। তবে মনে করা হচ্ছে যে এই ফোনে থাকতে পারে 8MP আলট্রা ওয়াইড ক্যামেরা এবং 2MP ম্যাক্রো ক্যামেরা সেন্সর। এছাড়া ফ্রন্ট ক্যামেরা হিসেবে আসতে পারে 16MP সেন্সর।

অন্যান্য ফিচার হিসেবে আসতে পারে ডুয়াল স্পিকার সেটআপ, লিনিয়ার মোটর ফিচার সমেত আরও অনেক কিছু। মনে করা হচ্ছে যে এই স্মার্টফোন চিনে লঞ্চ হবে দুটি ভ্যারিয়েন্টে। বেস ভ্যারিয়েন্ট 8GB RAM + 128GB  স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম পরতে পারে CNY 2,999। যা ভারতীয় কারেন্সিতে 35,000 টাকা মতন। অন্যদিকে 12GB RAM+256GB স্টোরেজ মডেলের দাম হতে পারে CNY 3,499। ইন্ডিয়ান কারেন্সিতে 40,900 টাকা মতন।

 

 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo