ভারতের প্রথম 5G ফোন আনছে IQOO

ভারতের প্রথম 5G ফোন আনছে IQOO
HIGHLIGHTS

iQOO 3 স্মার্টফোনড়ি 5G আর স্ন্যাপড্র্যাগন 865 য়ের সঙ্গে আসবে

এই ফোনটি ভারতে 25 ফেব্রুয়ারি লঞ্চ করা হবে

এটি ভারতে এই চিপসেটের প্রথম ফোন হবে

ভারতে iQOO নতুন ফোন লঞ্চ করবে আর এই ফোনটি ভারতে iQOO 3 নামে লঞ্চ করা হবে। আর এই ফোনটি 25 ফেব্রুয়ারি লঞ্চ হবে। এর সঙ্গে এই ফোনে থাকবে স্ন্যাপড্র্যাগন 865 চিপসেট আর এই ফোনটি ভারতে আসা প্রথম ফোন হবে যা এই চিপসেটের সঙ্গে আসবে। আর এই ফোনটির একটি পেজ এর মধ্যে ফ্লিপকার্টে দেখা গেছে। আর এটি ভারতের প্রথম 5G ফোন হবে।

এই iQOO 3 5G ফ্ল্যাগশিপ ফোনটি কোয়াড ক্যামেরার সঙ্গে আসবে। আর এই ফোনে আপনারা একটি 48MP র মেন ক্যামেরা পাবেন। আর এর সঙ্গে এই ফোনে লিকুইড কুলিং প্রযুক্তি থাকবে। আর এই ফোনটি TENAA আর গিকবেঞ্চের লিস্টিংয়েও দেখা গেছে।

iQOO র অফিসিয়াল ওয়েবো হ্যান্ডেলে একটি পোস্ট দেখা গেছে সেখানে এই ফোনটি 25 ফেব্রুয়ারি লঞ্চ করা হবে বলা হয়েছে। এই iQOO 3 ফোনটি 2.30 CST তে হবে আর এই ফোনটি ভারতে আপনারা 12Pm য়ে লঞ্চ হতে দেখতে পারবেন। আর এই বিষয়ে এখনও কিছু অফিসিয়ালি জানানো হয়নি। আর এই ফোনের লঞ্চ লাইভ ইভেন্ট বিষয়েও কিছু জানা জায়নি। কোম্পানি এই ফোনটি বিষয়ে ডিটেল দেয় নি কোন।

iQOO আর এই ফোনটির অফিসিয়ায়ল পোস্টার এসেছে আর তা থেকে এর বিষয়ে কিছু জিনিস জানা গেছে। এই ফোনে 48MP র মেন ক্যামেরা থাকবে। আর ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 865 চিপসেট থাকতে পারে আর এই ফোনে আপনারা গিকবেঞ্চের লিস্টিং অনুসারে 12GB পর্যন্ত র‍্যাম পাবেন।

আর এই ফোনে 6.44 ইঞ্চির FHD+ AMOLED ডিসপ্লে থাকার কথা। ফোনে এর সঙ্গে 4370mAh য়ের ব্যাটারি থাকতে পারে আর এই ফোনের ব্যাটারি 55W ফাস্ট চার্জিং যুক্ত হবে। আর এই ফোনে আপনারা 3C লিস্টিং পাবেন। আর এই ফোনে তিনটি ক্যামেরাতে 13MP র ক্যামেরা থাকতে পারে আর এর সঙ্গে ফোনে একটি 2MP র সেন্সার থাকতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo