IQOO 3 5G ফ্ল্যাগশিপ স্মার্টফোন 25 ফেব্রুয়ারি লঞ্চ করা হতে পারে

IQOO 3 5G ফ্ল্যাগশিপ স্মার্টফোন 25 ফেব্রুয়ারি লঞ্চ করা হতে পারে
HIGHLIGHTS

iQoo 3 5G র লঞ্চ ডেট জানা গেছে

iQoo র এই ফোনটি গেমিং সেন্ট্রিক ফোন হিসাবে 25 ফেব্রুয়ারি লঞ্চ করা হতে পারে

iQoo 3 5G ফ্ল্যাগশিপ স্মার্টফোন লঞ্চ ডেট জানা গেছে। iQoo র বলেছে যে এটি একটি গেমিং সেন্ট্রিক ফোন হিসাবে 25 ফেব্রুয়ারি লঞ্চ করা হতে পারে। তবে এই লঞ্চ চিনে হতে পারে। তবে এর আগের একটি লিকে বলা হয়েছিল যে ভারতের বাজারে এই ফোনটি এই মাসের শেষে লঞ্চ হয়ে যাবে।

এই iQoo 3 5G ফ্ল্যাগশিপ ফোনটি নিয়ে এর আগে জানা গেছে যে এতে কোয়াড রেয়ার ক্যামেরা থকাবে। আর এই ফোনটিতে আপনারা 48MP র ক্যামেরা পেতে পারেন। আর এই ফোনটি লিকুইড কুলিং প্রযুক্তির সঙ্গে আসতে পারে। আর এই ফোনটি TENAA আর গিকবেঞ্চের লিস্টিংয়ে দেখা গেছে।

আপনাদের জানিয়ে রাখি যে অফিসিয়াল iQOO ওয়েবো হ্যান্ডেল থেকে একটি পোস্ট শেয়ার করা হয়েছে যা আপনাদের এই পোস্ট বিষয়ে জানা গেছে যে এই ফোনটি 25 ফেব্রুয়ারি লঞ্চ করা হবে। লঞ্চ ইভেন্ট 2:30PM CST টাইমে শুরু হবে মানে আপনারা এটি ভারতে 12PM ISTতে দেখা যাবে, আর এর সঙ্গে জানা জায়নি যে এই ফোনটির লাইভ স্ট্রিম করা হবে কিনা। কোম্পানি এই ফোনটির বিষয়ে আর কোন ডিটেল দেয় নি।

iQOO একটি অফিসিয়াল পোস্ট করে, সেই পোস্ট অনুসারে এই ফোনটিতে কোয়াড ক্যামেরা থকাবে। আর এর মধ্যে একটি ক্যামেরা 48MP র হবে। আর এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 865 চিপসেট থাকতে পারে আর এর সঙ্গে এই ফোনটি গিকবেঞ্চ লিস্টিং অনুসারে 12GB র‍্যামের সঙ্গে আসতে পারে।

আর আমরা যদি অন্য কিছু স্পেক্স দেখি তবে আপনাদের বলে রাখি যে এই ফোনে আপনারা 6.44 ইঞ্চির  FHD+ AMOLED স্ক্রিন পাবেন। আর এর সঙ্গে এই ফোনে আপনারা একটি 4370mAh য়ের ক্ষমতা যুক্ত ব্যাটারি পাবেন যা 55W ফাস্ট চার্জ সাপোর্ট করবে। আর এই ফোনটিতে আপনারা 13MP আর একটি 2MP র ক্যামেরা পাবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo