iPhone 13 সিরিজের পর, iPhone SE 3 হবে লঞ্চ, জানুন ফিচার কী থাকবে

iPhone 13 সিরিজের পর, iPhone SE 3 হবে লঞ্চ, জানুন ফিচার কী থাকবে
HIGHLIGHTS

iPhone SE 3 5G কানেক্টিভিটির সাথে চালু করা হবে

Apple শীঘ্রই তার তৃতীয় প্রজন্মের iPhone SE অর্থাৎ iPhone SE 3 বাজারে আনতে চলেছে

Apple A14 Bionic প্রসেসরের সাথে তৃতীয় প্রজন্মের আইফোন এসই আনা হবে

সারা বিশ্ব Apple এর আপকমিং ফ্ল্যাগশিপ iPhone 13 Series-এর স্মার্টফোন লঞ্চ হওয়ার অধীর আগ্রহে অপেক্ষা করছে। তবে শুধুই এটাই নয়, অ্যাপল শীঘ্রই তার তৃতীয় প্রজন্মের iPhone SE অর্থাৎ iPhone SE 3 বাজারে আনতে চলেছে। নেক্সট জেনারেশনের আইফোন এসই লঞ্চ হওয়ার আগেই তার স্পেসিফিকেশন ডিটেল লীক হওয়া শুরু হয়েছে। খবরে জানা গিয়েছে যে iPhone SE 3 5G কানেক্টিভিটির সাথে চালু করা হবে। এছাড়া এতে থাকবে টাচ আইডি সেন্সরও। তবে আসুন জেনে নেওয়া যাক আইফোন এসই 3 সম্পর্কে বিস্তারিত ভাবে।

অ্যাপল বিশ্লেষক Ming-Chi Kuo-এর মতে, আগামী বছরের শুরুতে iPhone SE 3 চালু করা যেতে পারে। এর লুক এবং ডিজাইনের কথা বললে এটি দ্বিতীয় প্রজন্মের আইফোন এসই-র মতোই হবে তবে ফিচারের ক্ষেত্রে এটি আরও ভাল হবে। লীক রিপোর্টে বলা হয়েছে, এতে একটি 4.7-ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেখা যাবে, এর ডিসপ্লে রিফ্রেশ রেট আরও বেশি হবে। এতে সেলফির জন্য একটি পাঞ্চ হোল কাটআউট দেখা যাবে। Apple A14 Bionic প্রসেসরের সাথে তৃতীয় প্রজন্মের আইফোন এসই আনা হবে।

iPhone SE 3 ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন

আসন্ন আইফোন এসই ৩ ফোনের ফিচার সম্পর্কে কথা বললে এতে টাচআইডি সেন্সর দেখা যেতে পারে। অ্যাপল তার আসন্ন আইফোনে টাচআইডি এবং ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের মতো ফিচার দিতে পারে। iPhone SE 3 ফোনে হোম বাটন এর সাথে আরও অনেক ফিচার থাকবে বলে আশা করা হচ্ছে। এমনও খরর রয়েছে যে আইফোন এসই ৩ ফোনের ক্যামেরা এই সিরিজের অন্যান্য দুটি স্মার্টফোনের চেয়ে ভাল হবে, তাই লোকেরা এই ফোনটি অনেক পছন্দ করতে পারে। আগামী দিনে অ্যাপলের তৃতীয় প্রজন্মের আইফোন এসই-র বাকি বৈশিষ্ট্যগুলিও জানা যাবে, এবং অনুমান করা যাবে যে এই ফোন কত দামে বাজারে আসতে চলেছে।

আসতে চলেছে iPhone 13 Series

অ্যাপল এই বছর আইফোন 13 সিরিজের স্মার্টফোন বাজারে আনতে চলেছে, যার মধ্যে iPhone 13, iPhone 13 Pro, iPhone 13 Pro Max এবং iPhone 13 Mini-র মতো স্মার্টফোন থাকতে পারে। আইফোন 13 সিরিজের মোবাইলের লুক এবং ফিচার্স বেশ উন্নত হতে পারে। এর মধ্যে একটি ভাল ক্যামেরা, দুর্দান্ত ডিসপ্লে, পাওয়ারফুল প্রসেসর এবং আরও ভাল ব্যাটারি সহ অনেকগুলি বিশেষ জিনিস দেখা যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo