Infinix Zero X সিরিজে তিনটি দুর্দান্ত স্মার্টফোন লঞ্চ, 108MP পর্যন্ত ক্যামেরা এবং 8MP পেরিস্কোপ লেন্স রয়েছে

Infinix Zero X সিরিজে তিনটি দুর্দান্ত স্মার্টফোন লঞ্চ, 108MP পর্যন্ত ক্যামেরা এবং 8MP পেরিস্কোপ লেন্স রয়েছে
HIGHLIGHTS

ইনফিনিক্স জিরো X সিরিজ ডুয়াল চিপ ফ্ল্যাগশিপ গেমিং প্রসেসরের সাথে আসে

Infinix Zero X Series-এ থাকছে 108 মেগাপিক্সেল পর্যন্ত প্রাইমারি ক্যামেরা

Infinix Zero X Series-এর তিনটি স্মার্টফোনেই 8 জিবি RAM রয়েছে

Infinix বাজারে নিয়ে এসেছে তার নতুন স্মার্টফোন সিরিজ- Infinix Zero X। এই সিরিজে, তিনটি স্মার্টফোন রয়েছে – Infinix Zero X, X Pro এবং X Neo। কোম্পানির এই সিরিজের স্মার্টফোনে থাকছে 108 মেগাপিক্সেল পর্যন্ত প্রাইমারি ক্যামেরা এবং 45 ওয়াট ফাস্ট চার্জিংয়ের মতো প্রিমিয়াম ফিচার্স। এই সিরিজের সবচেয়ে বড় বৈশিষ্ট্য হল এর সাথে কোম্পানি তার স্মার্টফোনে পেরিস্কোপ ক্যামেরাও দিতে শুরু করেছে।

স্মার্টফোনে ডুয়াল চিপ ফ্ল্যাগশিপ গেমিং প্রসেসর

ইনফিনিক্স জিরো X সিরিজ ডুয়াল চিপ ফ্ল্যাগশিপ গেমিং প্রসেসরের সাথে আসে। এতে মিডিয়াটেক হেলিও G95 চিপসেট রয়েছে, যা মিডিয়াটেক ইন্টেলিজেন্ট ডিসপ্লে চিপসেট সহ আসে। তিনটি স্মার্টফোনেই 8 জিবি RAM রয়েছে। ইন্টারনাল স্টোরেজের কথা বললে, প্রো ভেরিয়েন্টে 128 জিবি এবং 256 জিবি বিকল্প পাওয়া যাবে। এছাড়া Zero X এবং Zero X Neo শুধুমাত্র 128 জিবি ইন্টারনাল স্টোরেজের সাথে আসে।

120Hz পর্যন্ত রিফ্রেশ রেট সহ ডিসপ্লে

ডিসপ্লের কথা বললে, কোম্পানি ইনফিনিক্স জিরো X প্রো এবং জিরো X ফোনে 6.67-ইঞ্চি AMOLED সুপার ফ্লুইড ডিসপ্লে অফার করছে, যা 120Hz রিফ্রেশ রেটের সাথে আসে। এছাড়া, জিরো X নিও-তে, আপনি 90Hz এর রিফ্রেশ রেট সহ 6.78 ইঞ্চি ফুল এইচডি + সুপার ফ্লুইড ডিসপ্লে পাবেন।

OIS সহ 108 মেগাপিক্সেল পর্যন্ত প্রাইমারি ক্যামেরা

ফটোগ্রাফির জন্য, Zero X প্রো-তে OIS সাপোর্ট সহ একটি 108-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা দেওয়া হয়েছে। এছাড়া, জিরো X-এ OIS সহ 64 মেগাপিক্সেল ক্যামেরা এবং জিরো X নিও-তে 48-মেগাপিক্সেল ক্যামেরা OIS ছাড়াই রয়েছে। তিনটি স্মার্টফোনে 8-মেগাপিক্সেল পেরিস্কোপ ক্যামেরা এবং 8-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড এঙ্গেল ক্যামেরা রয়েছে, যা ম্যাক্রো শুটার হিসাবেও কাজ করে। সেলফি তোলার জন্য, কোম্পানি তিনটি স্মার্টফোনে 16-মেগাপিক্সেল ক্যামেরা অফার করছে।

45 ওয়াট ফাস্ট চার্জিং ব্যাটারি

ব্যাটারির কথা বললে, X এবং X Pro তে 4500mAh ব্যাটারি আছে, যা 45W ফাস্ট চার্জিংয়ের সাথে আসে। অন্যদিকে, যদি আমরা Infinix Zero X Neo এর কথা বলি, তবে 18W ফাস্ট চার্জিং সহ 5000mAh ব্যাটারি রয়েছে ফোনে। তিনটি স্মার্টফোনই অ্যান্ড্রয়েড 11 ভিত্তিক XOS 7.6 তে কাজ করে। বলে দি যে কোম্পানি এই স্মার্টফোনের দাম এখনও ঘোষণা করেনি। আগামী কয়েক দিনের মধ্যে ফোনের দাম প্রকাশ করা হবে বলে আশা করা হচ্ছে। বলা হচ্ছে যে কোম্পানি এই সিরিজের স্মার্টফোনের দাম বিভিন্ন বাজার অনুযায়ী নির্ধারণ করবে।

Digit.in
Logo
Digit.in
Logo