Infinix Zero 30 5G Specs revealed: 50MP সেলফি ক্যামেরা সহ আসছে ইনফিনিক্সের নতুন ফোন, লঞ্চের আগেই সামনে এল স্পেক্স

Infinix Zero 30 5G Specs revealed: 50MP সেলফি ক্যামেরা সহ আসছে ইনফিনিক্সের নতুন ফোন, লঞ্চের আগেই সামনে এল স্পেক্স
HIGHLIGHTS

Infinix তার Zeron 30 5G ফোনের ডিজাইন একটি নতুন কালারের সাথে প্রকাশ করেছে

Infinix Zero 30 5G ফোনটি 'Rome Green' কালার অপশনে আসবে এবং ফোনের ব্যাক সাইডে ভেগান লেদার ডিজাইন দেখা যাবে

Infinix Zero 30 5G ফোনে কার্ভড ডিসপ্লে থাকবে, যা কোনো বেজেল ছাড়াই কার্ভড ডিসপ্লে এবং পাঞ্চ-হোল ক্যামেরা সহ আসবে

Infinix সংস্থা সম্প্রতি ভারতের বাজারে তার Infinix GT 10 Pro স্মার্টফোন লঞ্চ করেছে। কোম্পানি তার আরেকটি নতুন ফোন নিয়ে আসতে চলেছে ভারতে। কোম্পানির আপকামিং ডিভাইস একটি নতুন জিরো সিরিজের স্মার্টফোন হবে, যা Infinix Zero 30 5G নামে বাজারে আনা হবে।

Infinix Zero 30 5G ফোনটি ভারতে 30 অগাস্ট লঞ্চ করা হবে। তবে লঞ্চের আগেই, কোম্পানি তার আপকামিং স্মার্টফোন একটি ডেডিকেটেড মাইক্রোসটে টিজ করে দিয়েছে। এখন Infinix তার Zeron 30 5G ফোনের ডিজাইন একটি নতুন কালারের সাথে প্রকাশ করেছে। এর সাথেই ফোনের কিছু স্পেসিফিকেশন সম্পর্কেও জানিয়েছে।

Infinix Zero 30 5G ফোনে কী কালার অপশন এবং ডিজাইন পাওয়া যাবে?

Infinix Zero 30 5G ফোনটি 'Rome Green' কালার অপশনে আসবে এবং ফোনের ব্যাক সাইডে ভেগান লেদার ডিজাইন দেখা যাবে। এছাড়া, ফোনটি আরও একটি কালার অপশনে পাওয়া যাবে, যা হবে 'গোল্ডেন আওয়ার' এবং এটি গ্লাস ব্যাক ডিজাইন সহ আসবে।

ডিজাইনের কথা বললে, Infinix Zero 30 5G ফোনে কার্ভড ডিসপ্লে থাকবে, যা কোনো বেজেল ছাড়াই কার্ভড ডিসপ্লে এবং পাঞ্চ-হোল ক্যামেরা সহ আসবে।

Infinix Zero 30 5G ফোনটি Flipkart লিস্টিং করা হল

ই-কমার্স ওয়েবসাইট Flipkart-এ ইনফিনিক্সের এর নতুন ফোনের মাইক্রোসাইট অপলোড করে দেওয়া হয়েছে। যেখান থেকে ফোনের সমস্ত ডিটেল স্পেসিফিকেশন এবং ডিজাইন দেখা গিয়েছে।

Infinix Zero 30-5G specs leaked

  • Infinix Zero 30 5G ফোনে একটি 6.7-ইঞ্চি 10-বিট কার্ভড AMOLED ডিসপ্লে থাকবে, যা 144Hz রিফ্রেশ রেট এবং 360Hz টাচ স্যাম্পলিং রেট সাপোর্ট করবে।
  • ফোনের ডিসপ্লে সুরক্ষিত রাখতে এতে কর্নিং গরিলা গ্লাস 5 এর প্রটেকশন থাকবে।
  • সবচেয়ে বড় জিনিস যা হল, Infinix Zero 30 5G ফোনে 50 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা থাকবে। এই ক্যামেরাতে 60fps-এ 4K রেকর্ডিং করা যাবে।
  • Zero 30 5G ফোনের ব্যাক সাইডে স্কোয়ার শেপ ক্যামেরা মডিউল থাকবে, যেখানে দুটি ক্যামেরা লেন্স এবং একটি LED Flash ফিট করা থাকবে। কোম্পানির দাবি অনুযায়ী স্মার্টফোনটি 7.9mm এর হবে।

Infinix Zero 30 5 ফোনের প্রি-বুকিং কবে থেকে

ফ্লিপকার্ট সাইটে Infinix Zero 30 5G ফোনের প্রি-বুকিং ডিটেল দেওয়া হয়েছে। আপকামিং ফোনটি আগামী 2 সেপ্টেম্বর থেকে প্রি-বুকিং করা যাবে। তবে কোম্পানির তরফে এখনও লঞ্চ তারিখ নিশ্চিত করা হয়েনি।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo