6000mAh ব্যাটারি সহ Infinix Smart 5 ভারতে 11 ফেব্রুয়ারি হবে লঞ্চ, দাম 8 হাজারেরও কম

6000mAh ব্যাটারি সহ Infinix Smart 5 ভারতে 11 ফেব্রুয়ারি হবে লঞ্চ, দাম 8 হাজারেরও কম
HIGHLIGHTS

Infinix Smart 5 একটি সস্তা দামের স্মার্টফোন হবে এবং ফোনে থাকবে 6000mAh এর শক্তিশালী ব্যাটারি

লেটেস্ট Infinix Mobile ফোনের দাম ভারতে 8 হাজার টাকা থেকে কম হবে

Infinix Smart 5 Launch Date in India: আপনি যদি কোনও নতুন মোবাইল ফোন কেনার বা আপনার পুরানো ফোন রিপ্লেস করার কথা ভাবছেন তবে বলে দি যে হ্যান্ডসেট নির্মাতা সংস্থা Infinix ভারতে তার একটি নতুন এবং সস্তা বাজেটের স্মার্টফোন নিয়ে হাজির হচ্ছে। সংস্থার এই স্মার্টফোন ভারতে 11 ফেব্রুয়ারি লঞ্চ করা হবে।

অফিসিয়ালি লঞ্চ হওয়ার পরে, Infinix Smart 5 এক্সক্লুসিভ ভাবে ই-কমার্স সাইট Flipkart-এ বিক্রি করা হবে। লঞ্চের তারিখটি নিশ্চিত করা ছাড়াও, বলে দি যে Infinix Smart 5 এর কালার ভ্যারিয়্যান্ট, ব্যাটারি ক্ষমতা এবং দাম সম্পর্কিত তথ্যও পাওয়া গিয়েছে।

Infinix Smart 5 Price in India

বলে দি যে এই লেটেস্ট Infinix Mobile ফোনের দাম ভারতে 8 হাজার টাকা থেকে কম হবে, তবে ফোনের সঠিক দাম লঞ্চ অনুষ্ঠানের সময় জানা যাবে। লঞ্চ হওয়ার পরে এই ফোন ফ্লিপকার্টে বিক্রি করা হবে।

ফোনটি চারটে রঙে পাওয়া যাবে, মোরান্ডি গ্রিন, এজিয়ান ব্লু, ওবসিডিয়ান ব্ল্যাক এবং 6 ডিগ্রি পার্পল।

ফোনের ব্যাটারি ক্ষমতা সম্পর্কে যদি কথা বলি তবে Infinix Smart 5 একটি সস্তা দামের স্মার্টফোন হবে এবং ফোনে থাকবে 6000mAh এর শক্তিশালী ব্যাটারি। স্লো মোশন ভিডিও রেকর্ডিংয়ের মতো ক্যামেরা বৈশিষ্ট্যগুলি ফোনটিতে সুপার স্লো মোশন ভিডিও ক্যাপচারের জন্য উপলব্ধ থাকবে।

সম্প্রতি Infinix India তার টুইটার অ্যাকাউন্ট এবং অফিসিয়াল Facebook পেজে একটি পোস্ট শেয়ার করা হয়েছে। এই পোস্ট থেকে পাওয়া তথ্য অনুযায়ী, সংস্থাটি আগামী 7 ফেব্রুয়ারি থেকে Infinix Smart 5 এর স্পেসিফিকেশন সম্পর্কে জানাবে।

Digit.in
Logo
Digit.in
Logo