108MP ক্যামেরা সহ এই মাসে লঞ্চ হবে Infinix Note 12 5G স্মার্টফোন, জানুন ফিচার

108MP ক্যামেরা সহ এই মাসে লঞ্চ হবে Infinix Note 12 5G স্মার্টফোন, জানুন ফিচার
HIGHLIGHTS

ইনফিনিক্স নোট 12 5G সপোর্ট সহ আসবে এবং একটি AMOLED ডিসপ্লেও থাকবে

এই ফোন 108 মেগাপিক্সেল সেন্সর সহ আসা প্রথম স্মার্টফোন হবে

Infinix Note 12 হবে কোম্পানির প্রথম স্মার্টফোন যা 5G নেটওয়ার্ক সাপোর্ট সহ লঞ্চ করবে

ইনফিনিক্স (Infinix) শীঘ্রই ভারতে তার নোট সিরিজে (Note Series) নতুন স্মার্টফোন যোগ করতে চলেছে। কোম্পানি Note 12 সিরিজের Note 12 5G লঞ্চ করতে প্রস্তুতি নিচ্ছে। Infinix তার স্মার্টফোনে একটি 108MP ক্যামেরা সেন্সর থাকবে, এই ফোন 108 মেগাপিক্সেল সেন্সর সহ আসা প্রথম স্মার্টফোন হবে। ক্যামেরা ছাড়াও, নোট 12 5G সপোর্ট সহ আসবে এবং একটি AMOLED ডিসপ্লেও থাকবে। Infinix বাজারে নোট 12 সিরিজের লঞ্চের বিষয়টি নিশ্চিত করেছে, তবে কোম্পানি এখনও লঞ্চ ডেট সম্পর্কে জানায়নি।

Infinix ভারতে Note 12 সিরিজ বিক্রি করে কিন্তু ফোনগুলো 5G সাপোর্টের সাথে আসে না। আপকামিং সিরিজটি 5G সাপোর্ট সহ আসবে এবং বর্তমান সিরিজের তুলনায় দুর্দান্ত আপগ্রেড দেওয়া হবে।

Infinix Note 12 5G ফিচার ফাঁস

Infinix Note 12 হবে কোম্পানির প্রথম স্মার্টফোন যা 5G নেটওয়ার্ক সাপোর্ট সহ লঞ্চ করবে। এটি শীঘ্রই ভারতে লঞ্চ হবে। সংস্থাটি এখনও লঞ্চের তারিখ প্রকাশ করেনি। Infinix এর প্রথম Note 12 সিরিজের 5G স্মার্টফোনটি একটি AMOLED ডিসপ্লে সহ আসবে।

Infinix Note 12 5G

এছাড়াও, কোম্পানি নিশ্চিত করেছে যে Note 12 5G-তে একটি 108MP প্রাইমারি ক্যামেরা থাকবে। ফ্লিপকার্টে এই ফোনের একটি টিজার থেকে জানা গেছে যে ফোনে ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে। ডিভাইসে একটি আল্ট্রাওয়াইড ক্যামেরা এবং একটি ডেপথ সেন্সর থাকতে পারে। LED ফ্ল্যাশ মডিউলটি ক্যামেরা মডিউলের ভিতরেও রাখা হয়েছে।

ফোনের ডিসপ্লের চারপাশে খুব পাতলা বেজেল রয়েছে। ফোনে নীচে থাকবে একটি USB Type-C পোর্ট, মাইক্রোফোন এবং প্রাইমারি স্পিকার গ্রিল। ফোনে একটি 3.5mm হেডফোন জ্যাক থাকতে পারে, যা টপ এজে থাকতে পারে। Note 12 5G ডার্ক ব্লু কালারে লঞ্চ হবে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo