ভারতে আসছে Infinix এর প্রথম 5G ফোন, দাম হবে 20 হাজার টাকার কম, 55 ইঞ্চি টিভিও হবে লঞ্চ

ভারতে আসছে Infinix এর প্রথম 5G ফোন, দাম হবে 20 হাজার টাকার কম, 55 ইঞ্চি টিভিও হবে লঞ্চ
HIGHLIGHTS

Infinix 2022 সালের জানুয়ারির শেষে ভারতে তাদের প্রথম 5G স্মার্টফোন লঞ্চ করবে

ভারতে একের পর এক 5G স্মার্টফোন লঞ্চ করার জন্য অনেক কোম্পানির মধ্যে প্রতিযোগিতা চলছে

Infinix 5G Phone এর দাম হতে পারে 20 হাজার টাকার কম

সস্তা ফোন নির্মাতা কোম্পানি Infinix ভারতে তাদের প্রথম 5G স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। ইনফিনিক্স ইন্ডিয়ার সিইও অনীশ কাপুর এই কথা জানিয়েছেন ইন্ডিয়া টুডের একটি ইন্টারভিউতে। তিনি জানিয়েছেন, এই ডিভাইসটি জানুয়ারিতে আসতে পারে। শুধু তাই নয়, এই 5G ফোনের দামও হতে পারে 20 হাজার টাকার কম। বর্তমানে, কোম্পানির কাছে শুধুমাত্র 4G স্মার্টফোনের একটি পোর্টফোলিও রয়েছে।

অনীশ কাপুর বলেছেন যে কোম্পানি 2022 সালের জানুয়ারির শেষে ভারতে তাদের প্রথম 5G স্মার্টফোন লঞ্চ করবে। তিনি বলেছিলেন যে বর্তমানে, 5G ডিভাইসগুলির দাম অবশ্যই 4G ফোনের চেয়ে বেশি হবে, তবে দেশে 5G পরিষেবা চালু হলে হ্যান্ডসেটগুলি আরও বেশি সস্তা হবে। বর্তমানে, অনেক ইউজার আছেন যারা 5G সার্ভিস শুরু হওয়ার আগেই 5G ডিভাইস কিনতে চান।

বলে দি যে ভারতে একের পর এক 5G স্মার্টফোন লঞ্চ করার জন্য অনেক কোম্পানির মধ্যে প্রতিযোগিতা চলছে। কোম্পানিগুলি একটি 5G স্মার্টফোন তৈরি করতে ডিভাইসের বাকি ফিচারের সাথে আপস করতে প্রস্তুত। আপনি যদি একই প্রাইস রেঞ্জের মধ্যে 4G এবং 5G স্মার্টফোনের তুলনা করেন, তবে অবশ্যই 4G ফোনগুলি আরও ফিচার পাবে। সেমিকন্ডাক্টার চিপস এবং গ্লোবল মার্কেটে কোম্পোনেন্টস এর দাম বৃদ্ধিও স্মার্টফোন মার্কেটে প্রভাব ফেলছে।

আসছে 55 ইঞ্চি প্রিমিয়াম স্মার্ট টিভি

কোম্পানি 2021 সালের শেষ নাগাদ ভারতে একটি 55 ইঞ্চি প্রিমিয়াম টিভি লঞ্চ করার কথা বলেছিল। বছর শেষ হয়ে গেলেও, প্রিমিয়াম টিভি চালু করার পরিকল্পনা এখনও চলছে, যা 2022 সালের প্রথমে আসতে পারে। অনীশ কাপুর বলেন যে কোম্পানি গত বছর একটি স্মার্ট টিভি এনেছিল, যা গ্রাহকদের কাছ থেকে দারুণ রিভিউ পেয়েছে। তিনি জানান যে, Infinix 55 ইঞ্চি প্রিমিয়াম টিভি আগামী বছরের প্রথম ত্রৈমাসিকের শেষের দিকে বা দ্বিতীয় ত্রৈমাসিকের শুরুতে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে।

Digit.in
Logo
Digit.in
Logo