40MP’র রেয়ার আর 23MP’র ফ্রন্ট ক্যামেরা নিয়ে আসতে পারে হুয়াই P-সিরিজের পরবর্তী স্মার্টফোনটি

40MP’র রেয়ার আর 23MP’র ফ্রন্ট ক্যামেরা নিয়ে আসতে পারে হুয়াই P-সিরিজের পরবর্তী স্মার্টফোনটি
HIGHLIGHTS

বলা হচ্ছে যে এই ফোনটি রাতেও খুব ভাল ছবি তুলবে আর এর ক্যামেরা সফটোয়্যারটি AI অ্যাসিস্টেন্স যুক্ত হতে পারে

বিগত বেশ কিছু সয়য় ধরে স্মার্টফোন ক্যামেরার ক্ষেত্রে একের পর এক নতুন প্রযুক্তি নিয়ে এগিয়ে আসছে। বিখ্যাত টিপস্টার Evan Blass এর টুইটার অ্যাকাউন্টে “হুয়াই PCE সিরিজ” ফোনের অ্যাডসের বিষয়ে জানা গেছে। অনলাইন অ্যাড থেকে জানা গেছে যে এই ডিভাইসটিতে ট্রিপেল লেন্স রেয়ার ক্যামেরা সেটআপ থাকবে যা 5X হাইব্রিড জুমের সঙ্গে আসবে আর 40MP’র ছবি তুলবে। এই ডিভাইসে 24MP’র ফ্রন্ট ফেসিং ক্যামেরাও থাকবে। Blass এর টুইট দেখে এটা মনে হচ্ছে যে এই ফোনটি লিকার সঙ্গে ইঞ্চিনিয়ার্ড হবে।

Blass অনুসারে এই ফোনটি Huawei P10 এর পরবর্তী ফোন হতে পারে যা লিকা ব্র্যান্ডের ক্যামেরা যুক্ত হবে। Blass এও বলেছেন যে এই ফোনটি P10 সিরিজের অংশ হবে। Huawei P10 অফিসিয়ালি ভারতে পাওয়া যায়না, তবে ফোনটি ভবিষ্যতে ভারতে লঞ্চ হতে পারে।

 

CNET এর রিপোর্ট অনুসারে, Blass দাবি করেছে যে এই ছবিটি একটি ক্রিয়েটিভ এজেন্সি আই যা হুয়াইএর জন্য কাজ করে। এর অনলাইন অ্যাডও এখনও অব্দি দেখা যায়নি আর এটি এখন অনলাইন এজেন্সি এটি তাদের পোর্টফোলিও থেকে সরিয়ে দিয়েছে।

পি-সিরিজের পরবর্তী ফোনের বিষয়ে কথা বললে এই ফোনে ট্রিপেল রেয়ার ক্যামেরার সঙ্গে আসবে তা এখনই বলা যাচ্ছেনা। যদি সি খবর সত্যি হয় যে হুয়াই এইধরনের কোন ফোনের ওপর কাজ করছে তবে আমরা কোম্পানির কাছ থেকে একটি ভাল ফোন পাওয়ার আশা করতেই পারি।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo