হুয়াওয়ে ইনজয় 6 স্মার্টফোন চালু, 13 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা দিয়ে সজ্জিত করা

হুয়াওয়ে ইনজয় 6 স্মার্টফোন চালু, 13 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা দিয়ে সজ্জিত করা
HIGHLIGHTS

এই স্মার্টফোনে মেটাল বডি এবং 5 ইঞ্চি ডিসপ্লে উপস্থিত রয়েছে.

হুয়াওয়ে ইনজয় 6 স্মার্টফোন চায়না তে চালু করা হয়েছে. বাজারে এই স্মার্টফোনের মোকাবেলা সাওমি রেডমি 3 এর সঙ্গে হবে. ইনজয় 6 এর ফিচর্স এর সম্পর্কে জানাই তাহলে এতে 5 ইঞ্চির AMOLED ডিসপ্লে উপস্থিত রয়েছে. এই ডিসপ্লের রেজুলেশন 720p এবং এতে মেটাল বডি উপস্থিত রয়েছে. এই স্মার্ত্ফনে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও দেওয়া হয়েছে, যা ফোনের ব্যাক সাইডে রয়েছে.

আরও দেখুন : সাওমি Mi নোট 2 স্মার্টফোন লঞ্চ, জানুন মুল্য এবং স্পেকস

এছাড়া এই ফোন মিডিয়াটেক MT6750 চিপসেটের (অক্টা-কোর CPU) এবং 3GB র্যাম দিয়ে সজ্জিত করা. এতে 16GB ইন্টারনাল স্টোরেজ ও দেওয়া হয়েছে. ফোনে একটি মাইক্রো এসডি স্লট উপস্থিত রয়েছে. ইনজয় 6 স্মার্টফোন অ্যান্ড্রয়েড 6.0 মার্শমেলো অপরেটিং সিস্টেম এর উপর কাজ করে.

এই স্মার্টফোনে উপস্থিত ক্যামেরা সেটআপ এর বিষয় বলি তো এতে 13 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা f/2.2 লেন্স এর সঙ্গে দেওয়া হয়েছে. সঙ্গে এতে একটি 5 মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং ক্যামেরা ও দেওয়া হয়েছে. এটা একটি 4100mAh ব্যাটারি দিয়ে সজ্জিত করা. এটা একটি ডুয়াল সিম স্মার্টফোন. এতে 4G LTE কানেক্টিভিটি এবং VoLTE সাপোর্ট উপস্থিত রয়েছে. হুয়াওয়ে ইনজয় 6 স্মার্টফোন এর বিক্রি 1 নভেম্বর থেকে শুরু হবে এবং এর দাম CNY 1,300 নির্ধারণ করা হয়.

আরও দেখুন : ওয়ানপ্লাস এর একটি নতুন স্মার্টফোন অনলাইন হল লীক, স্ন্যাপড্রাগন 821 চিপ এর সঙ্গে হতে পারে চালু

আরও দেখুন : স্মার্টফোন বাজারে লঞ্চ হল Swipe Elite 2 Plus বাজেট স্মার্টফোন

Digit NewsDesk

Digit NewsDesk

Digit News Desk writes news stories across a range of topics. Getting you news updates on the latest in the world of tech. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo