LG G6 কে এই কারনে আপনি ভালবেসে ফেলবেন

Sponsored | পাবলিশড অন 15 May 2017
LG G6 কে এই কারনে আপনি ভালবেসে ফেলবেন
HIGHLIGHTS
  • LG’র নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোনটিতে 5.7 ইঞ্চির ফুল ভিসান QHD প্লাস ডিসপ্লে 18:9 অ্যাস্পেক্ট রেসিওর সঙ্গে আছে

আপনার স্মার্টফোন এখন আপনার কাছে শুধু মাত্র একটি ফোন নয় একসঙ্গে আরো অনেক কিছু. তাই আপনি সবসময় সেরা স্মার্টফোনটি নিজের করতে চাইবেন. LG G6 এই নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি এমনি একটি ফোন. এখনে এই ফোনটিকে ভালবেসে ফেলার 5টি কারন আমরা আপনাদের বলব.

বড় ডিসপ্লে, ছোট বডি

স্মার্টফোনের কথা উঠলে প্রথম কথা হবে এর ডিসপ্লের. LG G6 ফোনটিতে LG স্মার্টফোনের ডিসপ্লেকে একটা আলাদা মাত্র দিয়েছে. এটি কোম্পানির ফুল ভিসান ডিসপ্লের সঙ্গে আসে, এর অ্যাস্পেক্ট রেসিও 18:9. সিনেমা দেখা বা গেম খেলার জন্য এটি একটি আদর্শ ওয়াইড অ্যাস্পেক্ট রেসিও. আপনি এতে 5.7 ইঞ্চির ডিসপ্লে পাবেন কম্প্যাক্ট বডির সঙ্গে যা একহাতে সহজেই ধরা যায়. বিজেলের শিজ কমিয়ে LG এটা করতে পেরেছে. LG G6 তে স্ক্রিন-টু-বডি রেশিও 80%.

ওয়াটারপ্রুফ ওয়ারিয়ার

এখন আমরা সবাই কম বেশি ব্যস্ত জীবন অতিবাহিত করি তাই আমাদের স্মার্টফোনের ড্যামেজ হওয়া নিয়ে আমাদের সবসময় একটা চিন্তা থাকে. এই lg g6 একটি রবাস্ট IP68 সার্টিফায়েড মেটাল বডি যুক্ত ফোন. এই ফোনটি ওয়াটার আর ডাস্ট রেজিসটেন্স যুক্ত স্মার্টফোন. এমনকি LG G6 1.5 মিটার জলের মধ্যে অধ ঘন্টা থাকতে পারে. এই G6 নিয়ে আপনাকে চিন্তা করতে হবে না যে ফোনটি কোথায় আছে নোংরা না হয়ে যায়. যদি এতে কিছু পরে না যায় তবে আপনি সহজেই এটি ধুয়ে নিতে পারবেন.

পারফেক্ট ছবি তোলার জন্য দুটি ক্যামেরা

একটি ভাল ক্যামেরা একটি স্মার্টফোন ভাল হওয়ার অন্যতম প্রধান শর্ত. এই LG G6 থিক তেমনি একটি ফোন. এতে একটি নয় দুটি 13MP’র ক্যামেরা আছে যা 125 ডিগ্রির ভিউ নিতে পারে. তাই এপনি একটি শতে অনেক বেশি ফ্রেম পাবেন. মানে অনেক বেশি ব্যাগ্রাউন্ড আর ভাল দেখতে ছবি তুলতে পারবেন. এই ওয়াইড অ্যাঙ্গেল মোড ফ্রন্ট ক্যামেরাতেও পাবেন, যা 100ডিগ্রির ফিল্ড ভিউ এর অপশন দেবে. তাই গ্রপ সেলফি তলার সময় আপনাকে কষ্ট করে একেবেক দাড়াতে হবে না.

থিয়েটার আপনার হাতের মুঠোয়

এই lg g6 ডবলি ভিসান এবং HDR 10 সাপোর্ট করে এরকম প্রথম স্মার্টফোন গুলির মধ্যে একটি. এটি অনেক ভাল ভিউইং এর সুযোগ দেয় ভাল কালার, কনট্রাস্ট আর ব্রাইটনেসের সঙ্গে. এর 5.7ইঞ্চির কোয়াড HD+  ডিসপ্লে আপনাকে 2880 x 1440  পিক্সেল 564ppi যুক্ত ছবি দেখার সুযোগ দেয়. তাই টেক্সট ক্রিস্প আর ক্লিয়ার মনে হয়. যারা মুভি দেখতে ভালবাসে তাদের জন্য LG G6 তাদের জন্য পারফেক্ট.

পৃথিবীকে হাতের মুঠোয় করার জন্য যথেষ্ট

এই lg g6 স্মার্টফোনটি 14টি আলাদা আলাদা মিলিটারি স্ট্যান্ডার্ড 810G টেস্ট পাস করেছে. তাই আপনি এবিষয়ে নিশ্চিত হতেই পারেন যে এই স্মার্টফোনটি বহু বছর আপনার সঙ্গে ভালভাবে থাকবে. শুধু এই নয় এই ফোনটির ব্যাটারি 3300mAh এর. এতে একটি গেম ব্যাটারি সেভার মোডও আছে যা ব্যাটারি কনজাম্পশন কে মিনিমাইজ করেদেয়. ব্যাটারি তাড়াতাড়ি শেষ হয় এলে সহজেই কুইক চার্জ 3.0 দিয়ে একে চার্জ করা যায়.

যে কেউ এটা দেখতে পারে যে LG G6 অনেক এক্সাইটিং ফিচার যুক্ত একটি স্মার্টফোন যা নেক্সট লেভেলের এক্সপিরিয়েন্স দেবে. এই ডিভাইসটি আসলে সেরা ফিচার্স অফার করে.

[স্পন্সর্ড পোস্ট]