Google Pixel 6 Event: আজ বাজারে হাজির হবে Pixel 6 এবং Pixel 6 Pro, দুর্দান্ত ফিচার থাকবে ফোনে

Google Pixel 6 Event: আজ বাজারে হাজির হবে Pixel 6 এবং Pixel 6 Pro, দুর্দান্ত ফিচার থাকবে ফোনে
HIGHLIGHTS

Google Pixel 6 Series লঞ্চ ইভেন্ট আজ

Pixel 6 এবং Pixel 6 Pro স্মার্টফোন লঞ্চ হবে

গুগলের এই ইভেন্ট 10 AM PT অর্থাৎ ভারতীয় সময় হিসেবে 10:30 PM এ অনুষ্ঠিত হবে

Google Pixel 6 Series Launch Event: গুগল আজ তার বার্ষিক ফল ইভেন্ট আয়োজন করতে চলেছে। বলা হচ্ছে যে এই ইভেন্টে কোম্পানি তার পিক্সেল 6 (Pixel 6) সিরিজ লঞ্চ করবে। এর মধ্যে থাকবে Pixel 6 এবং Pixel 6 Pro স্মার্টফোন। এই স্মার্টফোন অনেক আশ্চর্যজনক ফিচার সহ বাজারে আসবে। দীর্ঘদিন ধরে, ইউজাররা এই সিরিজের জন্য অপেক্ষা করছিল। আপনি যদি এর লাইভ স্ট্রিমিং দেখতে চান, তাহলে আমরা আপনাকে এখানে এর সম্পর্কে তথ্য দেবো।

Google Pixel 6 সিরিজের লঞ্চ ইভেন্টের লাইভ স্ট্রিমিং কীভাবে দেখবেন:

গুগলের এই ইভেন্ট 10 AM PT অর্থাৎ ভারতীয় সময় হিসেবে 10:30 PM এ অনুষ্ঠিত হবে। এই ইভেন্টটি সরাসরি দেখার জন্য, ব্যবহারকারীরা কোম্পানির ইভেন্ট পেজে টিউন করতে পারবেন।

Google Pixel 6 সিরিজে কী বিশেষ থাকবে:

আমরা আপনাকে বলেছি, Google Pixel 6 সিরিজের আওতায় দুটি স্মার্টফোন লঞ্চ করা হবে যার মধ্যে Google Pixel 6 এবং Google Pixel 6 Pro স্মার্টফোন থাকবে। এগুলিতে Google নিজস্ব Tensor চিপ দেওয়া হবে বলে আশা করা হচ্ছে। পাশাপাশি, ফোনটির ডিজাইন কিছুটা ভিন্ন হতে পারে। ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হবে। এখন এগুলি Google Phones, তাই স্পষ্টতই এটি লেটেস্ট OS সহ আসবে। এগুলি Android 12 মোবাইল অপারেটিং সিস্টেমে কাজ করবে। এই প্রথম ফোন হবে যেখানে এই আপডেট দেওয়া হবে।

অন্যান্য ফিচারের কথা বললে, Pixel 6 সিরিজে 120Hz ডিসপ্লে দেওয়া যেতে পারে। এছাড়া এটি 5 বছরের ন্যূনতম সিকিউরিটি আপডেট দেওয়া হবে। দাম সম্পর্কেও কিছু লীক সামনে এসে ছিল। এতে, Google Pixel 6 এর দাম 649 ইউরো অর্থাৎ প্রায় 56,487 টাকা বলা হয়েছিল। এছাড়া Pixel 6 Pro এর দাম প্রায় 899 ইউরো অর্থাৎ প্রায় 78,247 টাকা বলা হয়েছিল।

Digit.in
Logo
Digit.in
Logo