6000mAh ব্যাটারি সহ Gionee Max Pro লঞ্চ, 7 হাজারেরও কম দামে পাওয়া যাবে সেরা ফিচার

6000mAh ব্যাটারি সহ Gionee Max Pro লঞ্চ, 7 হাজারেরও কম দামে পাওয়া যাবে সেরা ফিচার
HIGHLIGHTS

Gionee Max Pro Pro ফোনের সেল 8 মার্চ থেকে ফ্লিপকার্টে শুরু হবে

Gionee Max Pro Pro 3 জিবি র‌্যাম এবং 32 জিবি ইন্টারনাল স্টোরেজের দাম 6,999 টাকা রাখা হয়েছে

Gionee Max Pro স্মার্টফোন ভারতীয় বাজারে লঞ্চ করা হয়েছে। সংস্থা এই ফোন এন্ট্রি লেভেল সেগামেন্ট নিয়ে এসছে। 3 জিবি র‌্যাম এবং 32 জিবি ইন্টারনাল স্টোরেজ সহ এই ফোনের দাম 6,999 টাকা রাখা হয়েছে। ফোন ব্ল্যাক, রেড এবং রয়েল ব্লু কালার অপশনে বাজারে আনা হয়েছে। ফোনের সেল 8 মার্চ থেকে ফ্লিপকার্টে শুরু হবে।

সেলে এই ফোন ক্যাশব্যাক এবং ডিসকাউন্ট অফার কেনা যাবে। আপনি যদি এই ফোন কেনার সময় ফ্লিপকার্ট অ্যাকসিস ব্যাংকের ক্রেডিট কার্ড থেকে পেমেন্ট করেন তবে আপনি 5 শতাংশ আনলিমিটেড ক্যাশব্যাক পাবেন। এর পাশাপাশি, ব্যাংক অফ বরোদা মাস্টারকার্ড ডেবিট কার্ড থেকে প্রথম ট্রানজেকশন 10 শতাংশ ছাড় দেওয়া হবে। আপনি যদি পুরানো ফোন এক্সচেঞ্জ করেন তবেও আপনি কিছু অফার পাবেন।

Gionee Max Pro Pro এর ফিচার এবং স্পেসিফিকেশন

ফোনে 720×1600 পিক্সেল রেজোলিউশন সহ 6.5-ইঞ্চি এইচডি + ডিসপ্লে রয়েছে। ফোনের ডিসপ্লে ওয়াটারড্রপ নচ ডিজাইনের দেওয়া। ডুয়াল ন্যানো সিম সপোর্ট সহ এই ফোনটি অ্যান্ড্রয়েড 10 ওএসে কাজ করে। 3 জিবি র‌্যামের এই ফোনের ইন্টারনাল মেমরি 32 জিবি রয়েছে। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে ফোনের মেমরি 256 জিবি বাড়ানো যেতে পারে।

প্রসেসরের কথা বললে, এই ফোনে অক্টা-কোর Spreadtrum 9863A চিপসেট পাওয়া যাবে। ফটোগ্রাফির জন্য ফোনে এলইডি ফ্ল্যাশ সহ ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এতে 13-মেগাপিক্সেলের প্রাথমিক ক্যামেরা সহ 2 মেগাপিক্সেলের বোকেহ সেন্সরও রয়েছে। সেলফি তোলার জন্য ফোনে একটি 8 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

ফেস আনলক ফিচার সপোর্ট সহ Max Pro-তে 6000mAh ব্যাটারি রয়েছে। ফোনের বিশেষ বৈশিষ্ট্যটি হল এটি রিভার্স চার্জিংকে সপোর্ট করে। ফোনে একটি ডেডিকেটেড গুগল অ্যাসিস্ট্যান্ট বোতামও দেওয়া হয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo