Samsung Galaxy A7 2017 অ্যান্ড্রয়েড নৌগাটের আপডেট পেল

Samsung Galaxy A7 2017 অ্যান্ড্রয়েড নৌগাটের আপডেট পেল
HIGHLIGHTS

এই আপডেটে ডুয়াল মেসেঞ্জার ফিচার দেওয়া হয়েছে যার ফলে আপনি সোশাল নেটওয়ার্কিং সাইটে দুটি অ্যাকাউন্ট ব্যবহার করতে পারবেন

স্যামসং তাদের Samsung Galaxy A7 2017 স্মার্টফোনটির জন্য অ্যান্ড্রয়েড নৌগাটের আপডেট শুরু করে দিয়েছে। স্যামসং ভারতে এই বছরের শুরুর দিকে অ্যান্ড্রয়েড 6.0.1 মার্শমেলো অপারেটিং সিস্টেমের সঙ্গে Galaxy A7 2017 কে লঞ্চ করেছিল। এটি নৌগাটের আপডেটেড ভার্শান A720FXXU2BQGB এর সঙ্গে পাওয়া যায়। এবার এই স্মার্টফোনটিকে লেটেস্ট নৌগাট আপডেটের সঙ্গে গ্রিকবেঞ্চ বেঞ্চমার্কিং সাইটে দেখা গেছে। আর এই ডিভাইসটি নৌগাটের সঙ্গে Wifi এর সার্টিফিকেশানও রিসিভ করেছে।
Galaxy A7 2017 এর জন্য লেটেস্ট অ্যান্ড্রয়েড নৌগাটের আপডেট থাইল্যান্ডে পাওয়া যাচ্ছে। এই আপডেটে ডুয়াল মেসেঞ্জার ফিচারও থাকবে, যার ফলে এই স্মার্টফোনটি সোশাল নেটওয়ার্কিং সাইটে দুটি অ্যাকাউন্ট ব্যবহার করতে পারবেন। আজকের সেরা ডিল নিয়ে এল ফ্লিপকার্ট (১৪ আগস্ট)

এই আপডেটটির সাইজ 1394.40MB সাইজে পাওয়া যাচ্ছে। আপনি এই আপডেটটি ম্যানুয়ালি চেক করা যায়। এর জন্য আপনাকে সেটিংস-অ্যাবাউট ফোন-সফটওয়্যার আপডেট এই অপশন ফলো করতে হবে। আপডেটের জন্য আপনার ফোনে 50% চার্জ আর Wi-Fi নেটওয়ার্ক কানেক্টিভিটি থাকতে হবে।

অ্যান্ড্রয়েড নৌগাট কিছু নতুন ফিচার্স এনেছে যেমন, স্প্লিটার স্ক্রিন মাল্টিটাস্কিং, কস্টমিজেবাল কুইক সেটিং, ইমপ্রুভড গুগল কিবোর্ড, অ্যানহেড নোটিফিকেশান আর রিসেন্ট অ্যাপ্লিকেশান ইউন্ডো। এছাড়া নতুন অ্যান্ড্রয়েড OS ভার্শান রিসেন্ট বটনে ‘ডবল টেপ’ এর একটি ফিচার্সও আছে। এখান থেকে আপনি দুটি সব থেকে বেশি ব্যবহৃত অ্যাপ্লিকেশানে সুইচ করতে পারবেন। এর লম্বা ব্যাটারি লাইফ এর জন্য অ্যান্ড্রয়েড নৌগাট ‘ডেজ অন দ্যা গো’ নামের একটি ফিচার আছে।

এখনও অব্দি পাওয়া খবর অনুসারে Samsung Galaxy A7 2017 তে 5.7 ইঞ্চির ফুল HD সুপার AMOLED 2.5D কার্ভড ডিসপ্লে আছে যা গোরিলা গ্লাস 4 এর প্রোটেকশান যুক্ত। এই ফোনটিতে অক্টা-কোর 1.9 GHz এক্সিয়ন্স 7880 প্রসেসার আর মালী- T830MP3 GPU যুক্ত। এই ফোনের র‍্যাম 3GB আর ইন্টারনাল স্টোরেজ 32GB যা মাইক্রো এসডি কার্ড দিয়ে 256GB অব্দি বাড়ানো সম্ভব।

এই ফোনটির ক্যামেরা কেমন তা একবার দেখে নেওয়া যাক। এই ফোনটিতে 16 মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা f/1.9, 27mm, অটোফোকাস, LED ফ্ল্যাশ, 1080p ভিডিও রেকর্ডিং ফিচার যুক্ত। এর এই ফোনটির সেলফি ক্যামেরা f/1.9 অ্যাপার্চার যুক্ত যা 16 মেগাপিক্সালের। এই ফোনটির ব্যাটারি 3600mAh এর। এটি ফাস্ট চার্জিং সাপোর্ট করে আর এই ফোনটিতে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার আছে। এই স্মার্টফোনটিতে কানেক্টিভিটির জন্য Wi-Fi 802.11 a/b/g/n/ac, ব্লুটুথ v4.2, GPS, NFC আর USB টাইপ C আছে।

আজকের সেরা ডিল নিয়ে এল ফ্লিপকার্ট (১৪ আগস্ট)

সোর্সঃ 

Digit.in
Logo
Digit.in
Logo