Flipkart এর প্রথম স্মার্টফোন লঞ্চ, ব্যাটারি চলবে 42 ঘণ্টা, জানুন দাম এবং ফিচার

Flipkart এর প্রথম স্মার্টফোন লঞ্চ, ব্যাটারি চলবে 42 ঘণ্টা, জানুন দাম এবং ফিচার
HIGHLIGHTS

Flipkart তার প্রথম স্মার্টফোন হিসাবে MarQ M3 Smart লঞ্চ করেছে

MarQ M3 Smart এর বিক্রি ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডেজ সেলে (Flipkart Big Billion Days sale) হবে

এই ফোনটি Micromax In 2b, Realme C21Y, Lava Z2s এর মতো স্মার্টফোনকে টেক্কা দেবে

ই-কমার্স সাইট Flipkart তার প্রথম স্মার্টফোন হিসাবে MarQ M3 Smart  লঞ্চ করেছে। এর আগে, ফ্লিপকার্টের MarQ ব্র্যান্ডের আওতায় স্মার্ট টিভি এবং স্পিকার লঞ্চ করা হয়েছিল। MarQ M3 Smart একটি বাজেট স্মার্টফোন যার একটি ওয়াটারড্রপ নচ ডিসপ্লে রয়েছে। এছাড়াও ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। MarQ M3 Smart এর বিক্রি ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডেজ সেলে (Flipkart Big Billion Days sale) হবে।

ভারতে MarQ M3 Smart এর দাম

MarQ M3 Smart স্মার্টফোনের দাম রাখা হয়েছে 7,999 টাকা, যদিও বিক্রির সময় এটি 6,299 টাকায় কেনার সুযোগ থাকবে। 2 জিবি র‍্যামের সঙ্গে ফোনটি 32 জিবি স্টোরেজ পাওয়া যাবে ফোনে। এটি 7 অক্টোবর থেকে বিক্রি করা হবে। MarQ M3 Smart কালো এবং নীল রঙে কেনা যাবে। এই ফোনটি Micromax In 2b, Realme C21Y, Lava Z2s এর মতো স্মার্টফোনকে টেক্কা দেবে।

MarQ M3 Smart এর স্পেসিফিকেশন

MarQ M3 Smart স্মার্টফোনে Android 10 দেওয়া হয়েছে। MarQ M3 Smart ফোনে 1.6Hz এর অক্টাকোর প্রসেসর রয়েছে যার রেজোলুশন 720×1560 পিক্সেল। ডিসপ্লেতে 2.5D কার্ভড গ্লাস এর প্রটেকশন দেওয়া হয়েছে। ফোনে 1.6GHz এর অক্টা-কোর প্রসেসর রয়েছে, যার নাম এবং মডেলের তথ্য এই মুহূর্তে পাওয়া যায়নি। এতে 2 জিবি RAM সহ 32 জিবি স্টোরেজ রয়েছে, যা মেমোরি কার্ডের সাহায্যে 256 জিবি পর্যন্ত বাড়ানো যেতে পারে।

MarQ M3 স্মার্ট ক্যামেরা

ক্যামেরার কথা বললে, ফ্লিপকার্টের এই প্রথম ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে যেখানে প্রাইমারি লেন্স 13 মেগাপিক্সেল। দ্বিতীয় লেন্সটি ডিজিটাল, যার মেগাপিক্সেল সম্পর্কে কোম্পানি তথ্য দেয়নি। ফ্রন্টে 5 মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে। ক্যামেরা দিয়ে নাইট মোড, বিউটি মোড, স্লো মোশন, টাইমলেপস ইত্যাদি ফিচার দেওয়া হয়েছে।

MarQ M3 Smart ব্যাটারি

ফোনে 5000mAh ব্যাটারি রয়েছে, যা 24 ঘন্টা মিউজিক প্লেব্যাক অফার করবে বলে দাবি করা হয়েছে। ফোনে ফেস আনলক দেওয়া হয়েছে, আর এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর নেই। কানেক্টিভিটির জন্য, এতে 3.5mm অডিও জ্যাক, মাইক্রো ইউএসবি, ডুয়াল সিম কার্ড স্লট, ওয়াই-ফাই, ব্লুটুথ v4.2, জিপিএস, 4G এর মতো ফিচার রয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo