Flipkart Black Friday Sale: Xiaomi, Samsung, Realme স্মার্টফোনে পাওয়া যাচ্ছে প্রচুর ছাড়

Flipkart Black Friday Sale: Xiaomi, Samsung, Realme স্মার্টফোনে পাওয়া যাচ্ছে প্রচুর ছাড়
HIGHLIGHTS

Redmi 9i ফোন ৯,৯৯৯ টাকার জায়গায় ৮,২৯৯ টাকায় কেনা যাবে Black Friday Sale-এ

Black Friday Sale চলবে 30 নভেন্বর পর্যন্ত। এই সেলে Realme Narzo 20, Samsung Galaxy F41 এবং Realme 7i এর মতো স্মার্টফোনগুলিতে ছাড় দেওয়া হচ্ছে

Black Friday Sale-এ Xiaomi, Realme, Oppo, Samsung এবং অন্যান্য স্মার্টফোন ব্র্যান্ডগুলিতে দুর্দান্ত ছাড় পাওয়া যাচ্ছে

কয়েক বছর ধরেই ভারতে ব্ল্যাক ফ্রাইডে সেল (Black Friday sale) অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে। মার্কিন যুক্তরাষ্ট্রে Black Friday sale মানে শপিং এবং কেনাকাটার ধুম। এর পাশাপাশি ভারতীয়রাও এই সেলে নিজেদের পছন্দের জিনিসপত্র আকর্ষণীয় দামে কিনতে পারেন। Flipkart-এ শুরু হয়ে গিয়েছে Black Friday Sale। এই সেলে Xiaomi, Realme, Oppo, Samsung এবং অন্যান্য স্মার্টফোন ব্র্যান্ডগুলিতে দুর্দান্ত ছাড় পাওয়া যাচ্ছে।

Black Friday Sale চলবে 30 নভেন্বর পর্যন্ত। এই সেলে Realme Narzo 20, Samsung Galaxy F41 এবং Realme 7i এর মতো স্মার্টফোনগুলিতে ছাড় দেওয়া হচ্ছে। আসুন জেনে নেওয়া যাক এই ফোনে কী কী অফার পাওয়া যাচ্ছে…

এই সেলে Redmi 9i ফোন ৯,৯৯৯ টাকার জায়গায় ৮,২৯৯ টাকায় কেনা যাবে। এছাড়া আপনি যদি Realmi 7i ফোনটি কিনতে চান তবে এই ফোন ১১,৯৯৯ টাকায় বিক্রি করা হবে, তবে এই ফোনের আসল দাম ১৩,৯৯৯ টাকা।

Black Friday Sale-এ Realme Narzo 20 ফোনটি ১০,৪৯৯ টাকায় কেনা যাবে, তবে এই ফোনের আসল দাম ১২,৯৯৯ টাকা। এই সেলে Poco M2 ফোনটি ১২,৯৯৯ টাকার বদলে ৯,৯৯৯ টাকায় বিক্রি করা হবে। পাশাপাশি Poco M2 Pro ফোনটি ১৬,৯৯৯ টাকার জায়গায় ১২,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে।

এই সেলে Samsung এর সম্প্রতি লঞ্চ হওয়া Galaxy F41 সেলে ছাড়ে পাওয়া যাবে। এই সেলে ফোনটি ১৯,৯৯৯ টাকার জায়গায় ১৫,৪৯৯ টাকায় অর্ডার করা যেতে পারে। এছাড়া Vivo V20 ফোনে ভারী ছাড় পাওয়া যাচ্ছে। Black Friday Sale-এ ২৭,৯৯০ টাকার ফোনটি ২৪,৯৯০ টাকায় কেনা যেতে পারে। এক্সচেঞ্জ অফারে এই ভিভো ফোনে ২,৫০০ টাকার ছাড়ও থাকছে।

Black Friday Sale-এ Poco M3 ফোনে প্রচুড় ছাড় পাওয়া যাচ্ছে। এই ফোন আপনি ১০,৯৯৯ টাকার বদলে ৮,৪৯৯ টাকায় বিক্রি করা হবে। এছাড়া ২০,৯৯৯ টাকার Realme 7 Pro ফোনটি ১৯,৯৯৯ টাকায় কেনা যাবে। এগুলি ছাড়াও Moto G9 ১৪,৯৯৯ টাকার পরিবর্তে ৯,৯৯৯ টাকায় কেনা যাবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo