Flipkart Big Billion Days Sale 2021 শুরু হচ্ছে 7 অক্টোবর, লঞ্চ হবে 6 নতুন স্মার্টফোন

Flipkart Big Billion Days Sale 2021 শুরু হচ্ছে 7 অক্টোবর, লঞ্চ হবে 6 নতুন স্মার্টফোন
HIGHLIGHTS

Flipkart Big Billion Days Sale 2021শুরু হচ্ছে 7 অক্টোবর থেকে, চলবে 12 অক্টোবর পর্যন্ত

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে’জ সেলে লঞ্চ করতে পারে Poco, Samsung, Oppo, Realme, Vivo , Motorola-র নতুন স্মার্টফোন

Realme Narzo 50 সিরিজ 24 সেপ্টেম্বর দুপুর 12:30 টায় ভার্চুয়াল ইভেন্টের মাধ্যমে লঞ্চ হতে চলেছে

Flipkart Big Billion Days Sale 2021 শুরু হচ্ছে 7 অক্টোবর থেকে চলবে 12 অক্টোবর পর্যন্ত। এই সেলে পাওয়া যাবে বিভিন্ন প্রোডাক্টের ওপর দারুণ সব ছাড়। এছাড়া বেশ কিছু নতুন মোবাইল লঞ্চের সম্ভাবনাও সামনে এসেছে। সম্প্রতি বিগ বিলিয়ন ডে’জ সেলকে কেন্দ্র করে ফ্লিপকার্টের ওয়েবসাইটের মধ্যেই তৈরি করা হয়েছে একটি মাইক্রোসাইট। যেখানে ছয়টি নামি স্মার্টফোন ব্র্যান্ডের কয়েকটি নতুন মোবাইল লঞ্চের বিষয় সামনে এসেছে।

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে’জ সেলে লঞ্চ করতে পারে Poco, Samsung, Oppo, Realme, Vivo, Motorola ব্র্যান্ডের বেশ কিছু নতুন হ্যান্ডসেট। এছাড়াও টেক মার্কেটে আসার সম্ভাবনা রয়েছে মোটোরলা ব্র্যান্ডের নতুন অ্যান্ড্রয়েড ট্যাবলেটের।

বিগ বিলিয়ন ডে’জ সেলকে কেন্দ্র করে তৈরি করা ফ্লিপকার্টের মাইক্রোসাইটে প্রকাশিত হয়েছে যে কাস্টমারেরা খুব তাড়াতাড়ি ছয়টি  স্মার্টফোন ব্র্যান্ডের নতুন মডেল লঞ্চের সাক্ষী হতে চলেছেন। প্রসঙ্গত 24 সেপ্টেম্বর টেক মার্কেটে লঞ্চ করতে চলেছে রিয়েলমি ব্র্যান্ডের Realme Narzo 50 সিরিজ। Oppo ব্র্যান্ড আগামী 27 সেপ্টেম্বর লঞ্চ করতে চলেছে নতুন মোবাইল। চাইনিজ স্মার্টফোন ব্র্যান্ড Samsung, 28 সেপ্টেম্বর ইন্ডিয়ান টেক মার্কেটে আনতে চলেছে নতুন হ্যান্ডসেট। Poco এবং Vivo ব্র্যান্ডের নতুন দুটি ফোন লঞ্চ করতে চলেছে 30 সেপ্টেম্বর। এছাড়াও মোটোরলা নতুন ডিভাইস আনতে চলেছে 1 অক্টোবর।

Realme Narzo 50 সিরিজ 24 সেপ্টেম্বর দুপুর 12:30 টায় ভার্চুয়াল ইভেন্টের মাধ্যমে লঞ্চ হতে চলেছে। Narzo 50 সিরিজে থাকতে পারে Realme Narzo 50 এবং Realme Narzo 50 Pro মডেল। জানা যাচ্ছে এই ইভেন্টে লঞ্চ করতে পারে Realme Band 2 এবং Smart TV Neo 30।  চাইনিজ হ্যান্ডসেট ব্র্যান্ড স্যামসাং 28 সেপ্টেম্বর লঞ্চ করতে চলেছে এম সিরিজের নতুন 5G স্মার্টফোন। নতুন মডেল হতে পারে Samsung Galaxy M52 5G। তবে এতদিনের রিপোর্টে যা জানা গিয়েছে তাতে Galaxy M52 5G মোবাইল লঞ্চ করতে পারে অ্যামাজন ই- কমার্স সাইটে। ফ্লিপকার্টে লঞ্চ করতে পারে অন্য কোনো হ্যান্ডসেট , পাওয়া যাচ্ছে এমনই ইঙ্গিত। প্রসঙ্গত Samsung Galaxy M52 5G স্মার্টফোন লঞ্চ করতে চলেছে 28 সেপ্টেম্বর দুপুর 12 টায়।

জানা গিয়েছে স্মার্টফোন ব্র্যান্ড Poco লঞ্চ করতে চলেছে দুটি নতুন মোবাইল। তবে এই দুটি হ্যান্ডসেটের দাম ও ফিচার কি হবে, তা এখনও সামনে আসেনি। 30 সেপ্টেম্বর Vivo ভারতে লঞ্চ করতে চলেছে নতুন Vivo X70 সিরিজ। এছাড়াও 27 সেপ্টেম্বর Oppo A55 স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। তবে ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে’জ সেলে মোটোরলা ও পোকো ব্র্যান্ডের কোন কোন স্মার্টফোন লঞ্চ হবে তা এখনও জানা যায়নি।

 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo