লঞ্চের আগেই FAU-G গেম হিট, মাত্র ২৪ ঘন্টায় হল ১০ লক্ষ রেজিস্ট্রেশন

লঞ্চের আগেই FAU-G গেম হিট, মাত্র ২৪ ঘন্টায় হল ১০ লক্ষ রেজিস্ট্রেশন
HIGHLIGHTS

মাত্র ২৪ ঘন্টার মধ্যে গুগল প্লে স্টোরে প্রি-রেজিস্ট্রেশনের সংখ্যা ১০ লক্ষ পেরিয়ে গিয়েছে FAU-G

nCore সংস্থা একটি টুইট করেন যে গুগল প্লে স্টোরে মাত্র 24 ঘন্টার মধ্যে সবচেয়ে বড় প্রি-রেজিস্ট্রেশন

FAU-G গেমটি 30 নভেম্বর গুগল প্লে-স্টোরে লাইভ করা হয় এবং এর পরে প্রি-রেজিস্ট্রেশন শুরু হয়

PUBG-র প্রতিযোগিতায় তৈরি মেড ইন ইন্ডিয়া মাল্টি প্লেয়ার মোবাইল গেম FAU-G নিয়ে ভারতীয় ইউজারদের মনে কৌতূহল একদম তুঙ্গে। তবে এবার আর অপেক্ষা নয়। কারণ শুরু হয়ে গিয়েছে প্রি-রেজিস্ট্রেশন। এবং মাত্র ২৪ ঘন্টার মধ্যে গুগল প্লে স্টোরে প্রি-রেজিস্ট্রেশনের সংখ্যা ১০ লক্ষ পেরিয়ে গিয়েছে। FAU-G গেম ডেভেলপিং সংস্থা nCore গেমস এই সম্পর্কে জানিয়েছে। nCore সংস্থা একটি টুইট করেন যে গুগল প্লে স্টোরে মাত্র 24 ঘন্টার মধ্যে সবচেয়ে বড় প্রি-রেজিস্ট্রেশন। বলে দি যে FUG-G গেম চলতি বছরে অক্টোবর মাসে লঞ্চ হওয়ার কথা ছিল তবে নভেম্বরের শেষদিকে এটি প্লে-স্টোরে লাইভ করা হয়েছে।

30 নভেম্বরে প্লে স্টোরে আসে FAU-G

FAU-G গেমটি 30 নভেম্বর গুগল প্লে-স্টোরে লাইভ করা হয় এবং এর পরে প্রি-রেজিস্ট্রেশন শুরু হয়। তবে সংস্থা এখনও FAU-G গেমের লঞ্চ ডেট সম্পর্কে কোনও তথ্য দেয়নি। FAU-G র পুরো নাম Fearless and United: Guards। FAU-G গেমটি ভারতীয় গেম ডেভেলপার সংস্থা nCore গেমস তৈরি করেছে।

বলে দি যে ভারতে সেপ্টেম্বর মাসেই ১১৭টি চিনা অ্যাপ সহ PUBG Mobile আর PUBG Mobile Lite নিষিদ্ধ করা হয়েছিল। সরকারি নির্দেশ অনুসারে দুটি গেমই গুগল প্লে-স্টোর (Google Play Store) এবং অ্যাপেল অ্যাপ স্টোর (Apple App Store) থেকে ডিলিট করে দেওয়া হয়ছিল। তবে যেই ইউজারদের মোবাইলে এই গেমটি ডাউনলোড করা ছিল, তাঁরা এই অ্যাপটি কোনও অসুবিধা ছাড়াই ব্যবহার করতে পারতেন। এবার আজ, ৩০ অক্টোবর থেকে ভারতে পুরোপুরি PUBG Mobile আর PUBG Mobile Lite খেলা বন্ধ করে দেওয়া হয়।

অ্যাপ নিষিদ্ধ করার পর সরকারের তরফে জানানো হয় যে, এই ১১৮ টি মোবাইল অ্যাপ ‘ভারতের সার্বভৌমত্ব ও অখণ্ডতা, ভারতের প্রতিরক্ষা, রাষ্ট্রীয় সুরক্ষা এবং গণ-শৃঙ্খলা রক্ষার জন্য ক্ষতিকর'।

Digit.in
Logo
Digit.in
Logo