Exclusive: Google Pixel 6 Pro এর রেন্ডার ইমেজ ফাঁস, ট্রিপল ক্যামেরা সেটআপ এবং কাভর্ড ডিসপ্লে থাকবে ফোনে, জেনে নিন আর কী থাকবে এই সিরিজে

Exclusive: Google Pixel 6 Pro এর রেন্ডার ইমেজ ফাঁস, ট্রিপল ক্যামেরা সেটআপ এবং কাভর্ড ডিসপ্লে থাকবে ফোনে, জেনে নিন আর কী থাকবে এই সিরিজে
HIGHLIGHTS

Google তার Google Pixel 6 লাইন আপের সাথে Google Pixel 6 এবং Google Pixel 6 Pro এই বছরেই বাজারে আনতে চলেছে

Google Pixel 6 Pro মোবাইল ফোন সম্পর্কে এক্সক্লুসিভ খবর রয়েছে

Google তার Google Pixel 6 লাইন আপের সাথে Google Pixel 6 এবং Google Pixel 6 Pro এই বছরেই বাজারে আনতে চলেছে। তবে গত বছর সংস্থাটি এই ফোনের একটি সিঙ্গেল ভ্যারিয়্যান্ট বাজারে নিয়ে এসেছিল। মনে করিয়ে দি যে Google এর তরফ থেকে 2020 সালে কোনও খুব বড় স্ক্রিনের সাথে ফ্ল্যাগশিপ ফোন লঞ্চ করেনি এবং সংস্থার Pixel 5 এমনকি ভারতের মতো অনেক দেশে লঞ্চ করা হয়েনি। তবে আবার থেকে বাজারে নিজের পা জমাতে চলেছে Google তার নতুন আপকামিং Pixle ফোনের সাথে। বলে দি যে এই বছর গুগল এর তরফ থেকে কিছু নতুন আসতে চলেছে। আমাদের কাছে Google Pixel 6 Pro  মোবাইল ফোন সম্পর্কে এক্সক্লুসিভ খবর রয়েছে যা টিপস্টার OnLeaks এর সাথে গাঠছড়া করে প্রকাশে এসেছে।

গত সপ্তাহে ফ্রন্ট পেজ টেকের মাধ্যমে গুগল পিক্সেল 6 সম্পর্কিত তথ্য প্রকাশের পরে এই তথ্য প্রকাশ করা হয়েছে। এর মাধ্যমে পিক্সেল 6 এবং Pixel 6 Pro সম্পর্কে তথ্য প্রকাশিত হয়েছিল, এই ফোনে আপনি একটি নতুন ডিজাইন পেতে চলেছেন। এই নতুন প্রজন্মের ফোনগুলির বিষয়ে নতুন লীক এসেছে যে এই বছর আমরা Google Pixel 6 এবং Pixel 6 Pro ফোন পেতে চলেছি। অর্থাৎ গুগল এই বছর তার XL মনিকারকে সরিয়ে ফেলবে, এবং এখানে Pro মডেলটি একটি বড় স্ক্রিন সহ লঞ্চ করা হবে।

তবে এও বলা যেতে পারে যে Pro ভার্সনে শুধুই বড় স্ক্রিনই থাকবে না, বরং এই ভ্যারিয়্যান্টি, স্ট্যান্ডার্ড ভ্যারিয়্যান্ট থেকে আরও ভাল হবে। এতে আপনি পিছনের প্যানেলে বেশি ক্যামেরা দেখতে পাবেন। আমরা যদি আগের লিকের কথা বলি তবে প্রকাশিত হয়েছিল যে স্ট্যান্ডার্ড Pixel 6 মোবাইল ফোনে আপনি একটি ডুয়াল ক্যামেরা সেটআপ পাবেন যদিও Pixel 6 Pro-তে ট্রিপল ক্যামেরা সেটআপ দেওয়া হবে। আসুন জেনে নেওয়া যাক আমাদের কাছে Pixel 6 Pro সম্পর্কে কোন কোন তথ্য এসেছে।

Google Pixel 6 Pro ফাঁস রেন্ডার এবং স্পেসিফিকেশন

যদি আমরা OnLeaks মাধ্যমে প্রকাশিত হাই-রেজোলিউশন রেন্ডারটি নিয়ে আলোচনা করি, তবে বলে দি যে Pixel 6 Pro-তে আপনি একটি 6.67-ইঞ্চি কাভর্ড ডিসপ্লে পাবেন, এটি ছাড়াও আপনি একটি সিঙ্গেল পাঞ্চ-হোল কাটআউট দেখতে পাবেন, যার মধ্যে ফোনের ফ্রন্ট ক্যামেরাটি সেট করা হবে। এর পাশাপাশিই এও জানা গিয়েছে যে ডিসপ্লেতে একটি AMOLED প্যানেল ব্যবহার করা হবে। এটি হাই-রিফ্রেশ রেট এর সাথে আসতে পারে বা নাও পারে। এছাড়া ফোনে একটি ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও থাকবে।

গুগল থেকে তার এই মোবাইল ফোন অর্থাৎ Pixel 6 Pro ফোনটি নতুন ডিজাইনের সাথে আনা হবে। ফোনের পিছনে আপনি একটি নতুন ডিজাইন পাবেন। তবে এটি আপনি পুরোপুরি ডুয়াল টোন ডিজাইনের সাথে দেখতে পাবেন না। ফোনের আকার সম্পর্কে কথা বললে এটি 163.9 x 75.8 x 8.9 মিলিমিটার এবং এতে আপনি 11.5 মিলিমিটার থিকনেস দেখতে পাবেন। আপনি ফোনে একটি অনুভূমিক ক্যামেরা দেখতে যাচ্ছেন, যাতে আপনি তিনটি ক্যামেরা দেখতে পাবেন।

Pixel 6 Pro-তে ট্রিপল ক্যামেরা সেটআপ পাওয়া যাবে, প্রাথমিক ওয়াইড-এঙ্গেল ক্যামেরা ছাড়াও একটি পেরিস্কোপ টেলিফোটো লেন্সও দেখা যাবে, তবে তৃতীয় ক্যামেরা সম্পর্কে এখনও পর্যন্ত কোনও তথ্য পাওয়া যায়েনি। এই ফোনে আপনি ক্যামেরা সহ একটি LED Flash পাবেন।

Pixel 6 Pro মোবাইল ফোনে ডুয়াল স্টেরিও স্পিকার্স সহ সেটআপ থাকতে পারে, আপনি এই স্পিকারটি ফোনের উপরের এবং নীচে দুই দিকেই দেখা যাবে, যদিও এই একই ফোনে আপনি ওয়্যারলেস চার্জিং সাপোর্টও পাবেন।

মোট, আশা করা যেতে পারে যে 2021 সালে Google তার দুটি ফোন অর্থাৎ Google Pixel 6 এবং Google Pixel 6 Pro সহ একটি নতুন ডিজাইন নিয়ে আসছে। যদিও আপনি ডিজাইনে দুর্দান্ত পরিবর্তন দেখতে পাবেন, পাশাপাশিই আপনি ডিসপ্লে এবং ক্যামেরা-তেও বড় পরিবর্তন দেখা যাবে। তবে এও জানা যাচ্ছে যে Google এই Pixel 6 Line গুগলের প্রথম স্মার্টফোন সিরিজ হবে যা দেশি গুগল সিলিকন এর সাথে লঞ্চ করা যেতে পারে। একটি রিপোর্টে এও বলা হচ্ছে যে গুগল তার Google Pixel Phones এর সঙ্গে ChromeBooks-এর জন্য অন্যতম সেরা হার্ডওয়্যারের সন্ধান করছিল।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo