Digit Zero 1 Awards 2020: বেস্ট হাই-এন্ড স্মার্টফোন

Digit Zero 1 Awards 2020: বেস্ট হাই-এন্ড স্মার্টফোন
HIGHLIGHTS

ভারতে ২০২০ সালে আমরা হাই-এন্ড স্মার্টফোন সেগমেন্টে চাহিদা দেখা গেছে, যেমন মিড-রেঞ্জ সেগমেন্টে প্রায় দেখা যায়। এই স্মার্টফোনগুলি শুধুই সেরা ফ্ল্যাগশিপ ফোন নয়, বরং পারফরম্যান্সেও সেরা ডিভাইস এবং কয়েকটি ফোন পূর্ববর্তী সমস্ত অ্যান্ড্রয়েড বেঞ্চমার্কিংয়ের রেকর্ডও ভেঙে দিয়েছে।

এই বছর এই সেগামেন্টকে পর্যবেক্ষণ করা বেশ মজার ছিল। বাজেট আইফোন থেকে শুরু করে 108MP ক্যামেরা ফোন পর্যন্ত সমস্ত দুর্দান্ত ডিভাইস। এই সেগমেন্টে দেশে 5G মডেমও চালু করা হয়েছে, যদিও দেশে এখনও 5G নেটওয়ার্ক চালু হয়েনি। নীচে উল্লিখিত সমস্ত ফোনগুলি ভাল পারফরম্যান্স, ডিপেন্ডেবল ক্যামেরা, ব্রাইট এবং ফাস্ট ডিসপ্লে, ভাল ব্যাটারি লাইফ এবং ফাস্ট চার্জিং অফার করে।

জিরো 1 অ্যাওয়ার্ড বিজয়ী

OnePlus 8T

OnePlus 8T

OnePlus 8T খুব সামান্য পরিবর্তনের সাথে ওয়ানপ্লাস চালু করেছে তবে এই ছোট জিনিসগুলি ধাঁধাটি পূরণ করে এবং আমরা পরের বছরের লাইনআপ থেকে নতুন প্রত্যাশা আশা করতে পারি। OnePlus 8T কে হাই CPU  বেঞ্চমার্ক, ভাল পারফরম্যান্স এবং 65W ফাস্ট চার্জার সহ অফার করে। 120Hz AMOLED ডিসপ্লে এই বিভাগের মধ্যে সবচেয়ে ব্রাইট ডিসপ্লে এবং এটি ফ্ল্যাট হওয়ার কারণে প্রো ভেরিয়েন্টের চেয়ে বেশি পোগ্রোমেটিক। 48MP কোয়াড-ক্যামেরা সেটআপটি কোনও আশ্চর্যের মতো নয়।

রানার আপ

XIAOMI MI 10T PRO

Mi 10T Pro

Mi 10T Pro-এর দুটি বৈশিষ্ট্য হল 144Hz ডিসপ্লে এবং 108MP ক্যামেরা। ডিসপ্লেটির হাই-রিফ্রেশ রেট মাখনের মতো মসৃণ অভিজ্ঞতা দেয় এবং স্ন্যাপড্রাগন 865 স্মুথ গেমিং সরবরাহ করে। এছাড়াও ডিভাইসে HDR সপোর্ট, 4D ফিচার রয়েছে। 108MP ক্যামেরা vlogs, ভ্যাকেশন ভিডিও মতো ফিচারের জন্য বেশ ভাল। পাশাপাশি ফোনে দেওয়া হয়েছে 5000mAh ব্যাটারি, 144Hz চলাকালীনও একদিন পুরো চলতে পারে। এই OnePlus 8T বেঞ্চমার্ক স্কোরের কারণে ভিনার হওয়া থেকে পিছিয়ে গেছে তবে এই ফোনটি বেশ কাছের রানার আপ।

বেস্ট বাই

ASUS ROG PHONE 3

Asus ROG Phone 3

ডিজিট জিরো 1 অ্যাওয়ার্ড পারফরম্যান্সের ভিত্তিতে এবং যদি আমরা ভারতে চালু হওয়া স্মার্টফোনটি গেমের উপর ভিত্তি করে ভুলে যাই তবে এটি ভুল হবে। এতে উপস্থিত হার্ডওয়্যারটি আজকের সময়ের সেরা এবং আসুস এই ফোনটি X Mode এর সাথে সরবরাহ করে এবং এটিতে গেম শুরু করার সাথে এটি পারফরম্যান্স মোড শুরু করে। আপনি এরচেয়ে সুপার ক্যামেরার পারফরম্যান্স আশা করতে পারবেন না এবং আপনি যদি এটি প্রতিদিনের কাজের জন্য় কিনতে চান তবে আপনাকে আপনার বাজেট বাড়াতে হবে।

Digit.in
Logo
Digit.in
Logo