BSNL এর কম দামি প্রিপেইড প্ল্যানে দ্বিগুণ ভ্যালিডিটি, দেখুন একই দামে Jio, Airtel এবং Vi কী অফার করছে

BSNL এর কম দামি প্রিপেইড প্ল্যানে দ্বিগুণ ভ্যালিডিটি, দেখুন একই দামে Jio, Airtel এবং Vi কী অফার করছে
HIGHLIGHTS

BSNL-র 699 টাকার প্রিপেইড প্ল্যানে দেওয়া হচ্ছে 180 দিনের ভ্যালিডিটি

এই প্রমোশনাল প্ল্যানের মেয়াদ বাড়ানো হয়েছে আরও 90 দিন

এয়ারটেল এবং ভোডাফোন- আইডিয়াও 699 টাকার প্রিপেইড প্ল্যান অফার করছে

ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) একটি প্রিপেইড প্ল্যানের ভ্যালিডিটি বাড়িয়ে দ্বিগুণ করেছে। সরকারী মালিকানার অধীন টেলিকম সংস্থা BSNL 699 টাকার প্রমোশনাল প্ল্যানের ভ্যালিডিটি ছিল 90 দিন। এখন তা বেড়ে 180 দিন হয়েছে। 699 টাকার প্রিপেইড প্ল্যানটি ছিল একটি প্রমোশনাল প্ল্যান, যা শেষ হয়ে যাবার কথা ছিল সেপ্টেম্বরের 28 তারিখেই। এখন কোম্পানির তরফে এই প্ল্যানের মেয়াদ আরও 90 দিন বাড়ানো হয়েছে।

699 টাকার প্রিপেইড প্ল্যানের অন্যান্য বেনিফিট হিসেবে পাওয়া যাবে ডেইলি 0.5GB ডেটা, আনলিমিটেড কলের সুবিধা এবং প্রতিদিন 100 ফ্রি এসএমএস। এই প্ল্যানের মেয়াদ বাড়ানো হয়েছে আরও তিনমাস। অর্থাৎ জানুয়ারি পর্যন্ত পাওয়া যাবে এই প্রিপেইড প্রমোশনাল প্ল্যান।ইউজারেরা বিভিন্ন রিটেইল শপ বা এসএমএস এবং  ইউএসএসডি শর্ট কোডের মাধ্যমে এই প্ল্যানের অ্যাক্সেস পাবেন।

Airtel 699 টাকার প্রিপেইড প্ল্যান-

টেলিকম সংস্থা ভারতী এয়ারটেল ইউজারদের জন্য 699 টাকায় প্রিপেইড প্ল্যান অফার করছে। এই প্ল্যানের ভ্যালিডিটি 56 দিন। পাওয়া যাচ্ছে ডিজনি প্লাস হটস্টারের মোবাইল সাবস্ক্রিপশন। এছাড়া এই প্ল্যানে দেওয়া হচ্ছে প্রতিদিন 2GB ডেটা, আনলিমিটেড কল এবং প্রতিদিন 100 ফ্রি এসএমএসের সুবিধা। এই প্ল্যানের সঙ্গে মিলছে অ্যামাজন প্রাইম ভিডিও  মোবাইলে এডিশনের ফ্রি অ্যাক্সেস।

Vodafone-Idea 699 টাকার প্রিপেইড প্ল্যান-

ভোডাফোন- আইডিয়ার 699 টাকার প্রিপেইড প্ল্যানে পাওয়া যাচ্ছে ডবল ডেটা বেনিফিট। এই প্ল্যানে মিলবে প্রতিদিন 4GB ডেটা। এছাড়া থাকছে আনলিমিটেড কল এবং প্রতিদিন 100 ফ্রি এসএমএসের সুবিধা। ভোডাফোন- আইডিয়ার এই প্রিপেইড প্ল্যানের ভ্যালিডিটি 56 দিন। পাওয়া যাবে Vi টিভি, মুভিজ সমেত সমস্ত অ্যাপের অ্যাক্সেস।

রিলায়েন্স জিও 666 টাকার প্রিপেইড প্ল্যান-

রিলায়েন্স জিও 666 টাকার প্রিপেইড প্ল্যানে পাওয়া যাবে ডিজনি প্লাস হটস্টারের ফ্রি অ্যাক্সেস। এই প্ল্যানের ভ্যালিডিটি 56 দিন। পাওয়া যাবে প্রতিদিন 100 ফ্রি এসএমএসের সুবিধা। এছাড়া মিলবে ডেইলি 2GB ডেটা এবং আনলিমিটেড কলের বেনিফিট।

এককথায় বলতে গেলে যেসমস্ত ইউজারেরা ডিজনি প্লাস হটস্টারের ফ্রি সাবস্ক্রিপশন বা ওটিটি বেনিফিট নিতে ইচ্ছুক, তারা জিও এবং এয়ারটেলের প্রিপেইড প্ল্যানগুলি সম্পর্কে ভেবে দেখতে পারেন। অন্যদিকে যারা ভালো পরিমানের ডেটা বেনিফিট চান, তাদের জন্য ভোডাফোন-আইডিয়ার প্ল্যানগুলি সেরা। যারা কম খরচে অনেক বেশি ভ্যালিডিটির প্ল্যান চান তারা নিশ্চিন্তে BSNL-র প্রিপেইড প্ল্যানগুলিকে বেছে নিতে পারেন।

প্রসঙ্গত সম্প্রতি BSNL টেলিকম সংস্থা ‘BSNL Selfcare’ নামে একটি মোবাইলে অ্যাপ্লিকেশন লঞ্চ করেছে। প্লে- স্টোর এবং অ্যাপ স্টোর দুই জায়গাতেই পাওয়া যাচ্ছে এই অ্যাপ। এই অ্যাপের মাধ্যমে গ্রাহকেরা বিভিন্ন প্রিপেইড প্যাক, প্যান ভ্যালিডিটি, লেটেস্ট অফার সম্পর্কে খোঁজখবর নিতে পারবে। সেইসঙ্গে কারেন্ট প্ল্যানের ফ্রি-ডেটা , ডেটা ইউসেজ সমস্ত ব্যাপারে তথ্য জানা যাবে। প্রিপেইড ও পোস্টপেইড কাস্টমারেরা রিচারজ হিস্ট্রি, কারেন্ট বিলের অ্যাক্সেস এমনকি রিচারজ করাতেও পারবে এই নতুন অ্যাপের মাধ্যমে।এতদিন ধরে সমস্ত প্রাইভেট টেলিকম কোম্পানির এমন অ্যাপ ছিল গ্রাহকদের সাহায্য করার জন্য। এবার সেইপথেই হাঁটল ভারতের একমাত্র সরকারি টেলিকম সংস্থা।

 

 

 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo