Xiaomi-র সেরা 5টি স্মার্টফোন, 10 হাজার টাকার মধ্যে পাবেন আকর্ষণীয় ফিচার

Xiaomi-র সেরা 5টি স্মার্টফোন, 10 হাজার টাকার মধ্যে পাবেন আকর্ষণীয় ফিচার
HIGHLIGHTS

Xiaomi Redmi 9 Prime ফোনে রয়েছে 4 জিবি র‌্যাম, যার দাম 9,999 টাকা থেকে শুরু হয়

Xiaomi Redmi 8A এর ​​দাম 8,499 থেকে শুরু হয়। এই স্মার্টফোনে দেওয়া হয়েছে 2 জিবি র‌্যাম এবং 32 জিবি স্টোরেজ

Xiaomi-র স্মার্টফোন কিনতে চাইছেন, তবে আমরা আপনাকে এখানে সেরা 5টি বিকল্প সম্পর্কে জানাবো, দাম 10 হাজার টাকার কম

স্মার্টফোন ইন্ডাস্ট্রিতে প্রতিযোগিতা বেড়ে চলেছে। বাজেট স্মার্টফোন তৈরির ক্ষেত্রে সংস্থার মধ্যে একটি প্রতিযোগিতা রয়েছে। সংস্থার সামনে বড় চ্যালেঞ্জ হল কম বাজেটের মধ্যেও সেরা বৈশিষ্ট্য সহ স্মার্টফোনস লঞ্চ করা। এই সময়, দুর্দান্ত এবং প্রিমিয়াম ফিচারযুক্ত অনেক ফোনই বাজারে পাওয়া যায়। আপনি যদি Xiaomi-র স্মার্টফোন কিনতে চাইছেন, তবে আমরা আপনাকে এখানে সেরা 5টি বিকল্প সম্পর্কে জানাবো। এই ফোনগুলি 10 হাজার টাকার কম দামে কেনা যেতে পারে। এই সমস্ত ডিভাইস বাজেট সেগামেন্ট এর সাথে দুর্দান্ত ফিচারযুক্ত রয়েছে।

Xiaomi Redmi 9 Prime

নতুন এই স্মার্টফোনটিতে 6.53 ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে। ফোনে রয়েছে 4 জিবি র‌্যাম, যার দাম 9,999 টাকা থেকে শুরু হয়। এই ফোনটি MIUI11 অপারেটিং সিস্টেমে অ্যান্ড্রয়েড 10 এর ভিত্তিতে কাজ করে। নতুন Redmi 9 Prime ফোনে ৪টি ক্যামেরা সেটআপ রয়েছে, যার মধ্য়ে একটি 13-মেগাপিক্সেল প্রাইমারি লেন্স, 8-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড-লেন্স, 5-মেগাপিক্সেল ম্যাক্রো শ্যুটার লেন্স, এবং একটি 2-মেগাপিক্সেল ডেপথ লেন্স পাবেন। এর পাশাপাশি একটি 8 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা আছে। পাওয়ারের জন্য, এই ফোনে 10W ফাস্ট চার্জিং সপোর্ট সহ 5,020mAh ব্যাটারি রয়েছে।

Xiaomi Redmi 8A

ভারতে Xiaomi Redmi 8A এর ​​দাম 8,499 থেকে শুরু হয়। এই স্মার্টফোনে দেওয়া হয়েছে 2 জিবি র‌্যাম এবং 32 জিবি স্টোরেজ। স্ন্যাপড্রাগন 439 এবং ডিসপ্লেটি 6.22 ইঞ্চি (15.8 সেন্টিমিটার)। এখানে 12 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা রয়েছে। এলইডি ফ্ল্যাশ এর সাথে একটি 8 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। ফাস্ট চার্জিং সহ ফোনের ব্যাটারি 5000mAh। এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর নেই। এর দাম 8,499 টাকা।

Xiaomi Redmi 7

এটি এন্ট্রি-লেভল প্রাইস ট্যাগ এর সাথে আসে যার মধ্যে অনেক ভাল ফিচার দেওয়া রয়েছে। ডিভাইসে একটি ভাল পারফরম্যান্স ক্ষমতা, ভাল ব্যাটারি ব্যাকআপ, দুর্দান্ত ক্যামেরা এবং স্টোরেজ রয়েছে। সিকিউরিটির জন্য এতে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও রয়েছে। তবে ফোনে ফুল এচডি ডিসপ্লের অভাব থাকলেও বাজেটের প্রেক্ষিতে এটি এড়ানো যাওয়া যেতে পারে। এর 32 জিবি স্টোরেজ এবং 512 জিবি এক্সপেন্ডেবল স্টোরেজ রয়েছে। এই ফোনের ডিসপ্লে 6.26 ইঞ্চি (15.9 সেমি)। ম্যান ক্যামেরাটি 12 এমপি + 2 এমপি ডুয়াল থাকছে। LED ফ্ল্যাশ সহ একটি 8 এমপি ফ্রন্ট ক্যামেরা রয়েছে। এর ব্যাটারি 4000mAh এবং নন-রিমুভাল। ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং স্প্ল্যাশপ্রুফ। গরিলা গ্লাসটি 5 এবং ভোল্ট। এর দাম 8,800 টাকা।

Xiaomi Redmi 9i

Redmi 9i ফোনে একটি ওয়াটারড্রপ স্টাইল নচ ডিসপ্লে দেওয়া হয়েছে। এছাড়া ফোনে রয়েছে ৬.৫৩ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে। সঙ্গে থাকছে ৪ জিবি র‌্যাম, এবং ১২৮ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ। মাইক্রোএসডির মাধ্যমে ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ বাড়াতে পারেন। Redmi 9i এ ফোটোগ্রাফির জন্য় রয়েছে একটি AI রিয়ার ক্যামেরা, যা ১৩ মেগাপিক্সেল সেন্সর। সেলফির জন্য রয়েছে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা। সিকিউরিটির জন্য এখানে পাবেন ফেস আনলক। এছাড়াও আছে ১০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট-সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

Xiaomi Redmi 9

Redmi 9-এ ৬.৫৩ ইঞ্চির এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে রয়েছে। ফোনটি অক্টাকোর মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর সহ বাজারে আনা হয়েছে। সঙ্গে থাকছে ফোনে 4 জিবি পর্যন্ত র‌্যাম এবং 128 জিবি পর্যন্ত স্টোরেজ। Xiaomi-র এটি প্রথম ফোন যা অ্যান্ড্রয়েড ১০ এর উপরে MIUI 12 সিস্টেমে চলেবে। ফটোগ্রাফির জন্য় Redmi 9-এ রয়েছে AI ক্যামেরা সেটআপ। তাতে রয়েছে 13MP প্রাইমারি ক্যামেরা, আর 2MP ডেপথ সেন্সর। এই সঙ্গে রয়েছে LED ফ্ল্যাশ। সেলফির জন্য রয়েছে 5MP AI ফ্রন্ট ক্যামেরা। Redmi 9-এ রয়েছে 5000mAh-এর ব্যাটারি।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo